কুষ্টিয়ার জনপ্রিয় "কাঠ গোলাপের সাথে চা" কাটানো কিছু মুহূর্ত |১০% লাজুক খ্যাকের জন্য।by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@kazi-raihan বাংলাদেশের নাগরিক


  • কাঠ গোলাপের নিচের চায়ের দোকান
  • ১৩, নভেম্বর ,২০২১
  • শনিবার

আপনার সবাই কেমন আছেন। আশাকরি আল্লাহর রহমতে ভালোই আছেন। আমিও ভালো আছি। আমি একজন ছাত্র। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ঘুরতে খুবই পছন্দ করি। সেজন্যই মাঝে মধ্যে একটু ঘুরাঘুরি করি। আজ হঠাৎ একটি মজার চায়ের দোকানে গিয়েছিলাম, তার কাহিনী আপনাদের সাথে শেয়ার করব। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।



20211108_205135-01.jpeg


কাঠ গোলাপের সাথে চা
Device: Samsung galaxy A52
অবস্থান:https://w3w.co/demands.glided.purchased



চায়ের দোকান টি কাঠ গোলাপ গাছের নিচে অবস্থান করায় দোকানদার তার কাস্টমারদের মন ভালো করার জন্য চায়ের সাথে কাঠ গোলাপ উপহার দিয়ে থাকেন। চায়ের সাথে এমন ফুল দেখে আমিও খুব খুশি হয়েছিলাম।

20211108_205816-01.jpeg

20211108_210351-01.jpeg


ছোট্ট চায়ের দোকান ​
​Device: Samsung galaxy A52
অবস্থান:https://w3w.co/demands.glided.purchased

এটিই সবার প্রিয় চায়ের দোকান।এই চায়ের দোকান টি কুষ্টিয়া কোর্ট স্টেশনের পাশে অবস্থিত। স্টেশনের পাশের সামান্য একটু জায়গার ওপর এই চায়ের দোকান টি সবার কাছে খুবই আপন।

20211108_204418-01.jpeg

20211108_205047-01.jpeg

20211108_205100-01.jpeg

20211108_205108-01.jpeg


তৈরি হচ্ছে স্পেশাল দুধ চা ​
​Device: Samsung galaxy A52
অবস্থান:https://w3w.co/demands.glided.purchased


দুধ চা তৈরির সময় ডাবল হিট দেওয়া হয় যার কারণে চায়ের স্বাদ অনেক টা বেড়ে যায়। কীভাবে চা তৈরি করছেন সেটা কষ্ট করে ছবি তুলে আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করেছি।

20211108_205150-01.jpeg


চায়ের দোকানদার চাচা ​
​Device: Samsung galaxy A52
অবস্থান:https://w3w.co/demands.glided.purchased

দুধ চা তৈরির পর চাচা কে একটা ছবি তোলার জন্য রিকোয়েস্ট করি। আমার অনুরোধ রাখতে এক কাপ চা নিয়ে ছবি ওঠার জন্য দাঁড়িয়ে যায়।

20211108_210622-01.jpeg


এই কাপে তৈরি হবে ৩ফ্লেভারের চা
Device: Samsung galaxy A52
অবস্থান:https://w3w.co/demands.glided.purchased


এক কাপের মধ্যে তিন ধরনের চা বিষয়টি শুনে কেমন যেন মনে হচ্ছে তাইনা। আসলেই এক কাপে তিন ধরনের চা তৈরি করা যায় সেটা আমি আপনাদের দেখাবো।

20211108_210753-01.jpeg

20211108_210901-01.jpeg


তিন ধরনের ফ্লেভার আসার অপেক্ষা
​Device: Samsung galaxy A52
অবস্থান:https://w3w.co/demands.glided.purchased


দেখা যাচ্ছে চায়ের কাপে দুই ধরনের রং ধারণ করেছে।আর উপরের রং চায়ের মতো একটা কালার দেখা যাচ্ছে। তিন ধরনের ফ্লেভার আসার জন্য একটু সময় দিতে হবে। চলুন দেখতে থাকি কী হয়।

20211108_210909-01.jpeg


এক কাপ চায়ের মধ্যে তিনটি রং লক্ষ্য করা যাচ্ছে ​
​Device: Samsung galaxy A52
অবস্থান:https://w3w.co/demands.glided.purchased

সামান্য একটু সময় পার হতেই চায়ের কাপে তিনটি রং লক্ষ্য করা গেল।চা তৈরি হওয়ার পর আবার চাচার ছবি তুলেছি।

20211113_203507-COLLAGE.jpg


স্পেশাল চা
​Device: Samsung galaxy A52
অবস্থান:https://w3w.co/demands.glided.purchased


চাচার তৈরি চা খুবই মজা লাগে। চাচা কোর্ট স্টেশন এর পাশে দীর্ঘ ২৭ বছর যা বিক্রি করেন। শহরের বিভিন্ন ছেলে-মেয়ে চাচার দোকানে চা খেতে আসে।সে আমার সাথে তার কিছু ব্যক্তিগত তথ্য শেয়ার করে। চাচা বাসা কুষ্টিয়া থানা পাড়া। তার একটি ছেলে এবং একটি মেয়ে আছে।

আমার শেয়ার করা ফটো গুলো কেমন লাগলো এবং চা সম্পর্কে যা শেয়ার করলাম সেগুলো কেমন লাগলো অবশ্যই আমাকে জানাবেন।

ধন্যবাদ সবাইকে

Sort:  

ভাইয়া সত্যিই অনেক সুন্দর মনো আক্রশন চা নিয়ে বিশ্লেষণ করেছেন আপনি। আমার কাছে অনেক ভালো লাগলো একবার নয় দুবার হিট‌ এর একথা শুনে।চাচা যেন আরও দীর্ঘ বছর ধরে এই চা বিক্রি করতে পারে এই কামনাই করি।

 3 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

এই রকম চা দেখলে না খেয়ে পারা যায় না ।রাস্তায় দাঁড়িয়ে এভাবে চা খাওয়ার মজাই আলাদা ।আমিও মাঝেমাঝে গিয়ে খাই ।আর এই শীতের ভিতর রাতের বেলা যদি রাস্তায় দাঁড়িয়ে চা খাওয়া যায় তাহলে তো কোন কথাই নেই ।এটা চা ওরা ঘন দুধ দিয়ে খুব সুন্দর করে বানায় খেতে খুবই ভালো লাগে। আপনার সুন্দর মুহূর্ত গুলো দেখে ভালো লাগছে খুব সুন্দর সময় আপনি কাটিয়েছেন। অনেক শুভেচ্ছা রইল।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু 💚

 3 years ago 

আমি অনেক চা পাগল। আর এত্তো লোভনীয় চা দেখে কি আর থাকা যায়। আপনার কাটানো মুহূর্ত গুলো আমার কাছে বেশ লাগলো। খুব সুন্দর করে গুছিয়ে লিখেছেন। ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ আপু 💚

 3 years ago 

বিভিন্ন আইটেমের চা খাওয়ার অনুভূতিটাই অন্যরকম।কাট গোলাপ চা কখনো খাওয়া হয়নি। তবে আপনার উপস্থাপন গুলো দেখে ইচ্ছার বহিঃপ্রকাশ ঘটেছে। লেগে থাকুন সফলতা আসবেই শুভকামনা রইল। ❤️❤️

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

খুবই মজার তো ভাইয়া, কাঠগোলাপ ফুল উপহার দেয়।দারুণ সময় উপভোগ করেছেন।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

সত্যি আপু চায়ের সাথে কাঠ গোলাপ দেখে আশ্চর্য হয়েছিলাম।
গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু 💚

কু্ষ্টিয়ার চা আমি খেয়েছি। সাথে মাশরুমের চপ। তবে এমনটি খাওয়ার আমার সুযাগ হয়নি। এবার গেলে সুখে খুজব। ইনশাআল্লাহ

 3 years ago 

হুম অবশ্যই। কুষ্টিয়ায় অনেক মজার মজার খাবার পাওয়া যায়।
মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49