টার্গেট ডিসেম্বর সিজন-৪(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 months ago

আজ -| ৩১শে শ্রাবণ|১৪৩১ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Screenshot_20240115_172202_Canva-01.jpeg

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২৩ সালের পর্ব শেষ করে ২০২৪ সালের পর্ব চালু করা হয়েছে। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে নতুন বছরে নতুন টার্গেট সামনে রেখে এগিয়ে চলা। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৪ তে ৬০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি অলরেডি সেই লক্ষ্য পূরণ করেছি তাই এবার পরবর্তী লক্ষ্য অর্থাৎ ডলফিন হওয়ার উদ্দেশ্যে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। এই প্রতিযোগিতায় এটি আমার ৩১তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৪ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু মাঝে কিছুদিন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছিল না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হয়নি। এখন আবার সেই সমস্যাটা অনেকটাই কেটে গিয়েছে তাই আবারও প্রতি সপ্তাহে ওয়ালেটে কিছু এসবিডি জমা হচ্ছে যার কারণে চাইলেই বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি।বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এখন SBD পে আউট শুরু হয়েছে তাইতো বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি। যদি পুরো ডিসেম্বর মাস পর্যন্ত এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে ধারাবাহিকভাবে বড়পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব আর তাহলেই আমি আমার পরবর্তী টার্গেট অর্থাৎ এই সিজন-৪ তে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো ইনশাআল্লাহ।

1000084840.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৬০৩১ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৫১ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

1000084842.jpg

1000084844.jpg

1000084846.jpg

1000057985.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৫১ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

1000084848.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৬০৩১ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৬০৫১ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৬০৩১
পাওয়ার আপ২০
বর্তমান এসপি৬০৫১

সমাপ্তি

আমার পরিচয়


20230226135443_IMG_2201-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে বাইক নিয়ে নতুন নতুন জায়গায় ঘুরতে খুবই ভালোবাসি। অনুভূতির ডাকে সাড়া দিয়ে কবিতা লিখতে ভালবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 months ago (edited)
 2 months ago 

সিজন-৪ এ ডাবল ডলফিন এর টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন কারণ আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করছেন। আসলেই নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে সবারই ভালো লাগে। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

আপনার সুন্দর মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

কথায় আছে যত বেশি পাওয়ার আপ, তত বেশি সক্ষমতা বৃদ্ধি। আপনি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা যেমন অনেক বেশি বৃদ্ধি করতে পারবেন, তেমনি ভাবে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করে যেতে পারবেন। আর আপনার কাঙ্খিত লক্ষ্যে ও আপনি তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন। আপনি আজকে 20 স্টিম পাওয়ার আপ করে সামনের দিকে একধাপ এগিয়ে গেলেন দেখে অনেক ভালো লাগলো। দোয়া করি যেন আপনি এভাবে অনেক দূর এগিয়ে যেতে পারেন।

 last month 

আপনার সুন্দর মতামত প্রকাশ করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

আপনার পাওয়ার আপের পোস্টটি পড়ে আমার অনেক ভালো লেগেছে। আমাদের এই এস্টিমেট প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে গেলে পাওয়ার আপের এর কোন বিকল্প নেই ।আমাদের প্রত্যেকের উচিত এমন করে পাওয়ার বৃদ্ধি করে নিজের কাজের সক্ষমতা বৃদ্ধি করা ,আপনি এই পাওয়ার আপের মধ্যে দিয়ে আরো একধাপ এগিয়ে গেলেন, ধন্যবাদ আপনাকে আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

হ্যাঁ দীর্ঘ মেয়াদী কাজ করার ক্ষেত্রে এই প্লাটফর্মে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই এই জন্যই নিজের পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছি।

 2 months ago 

আসলে পাওয়ার আপ আমাদের সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ। টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। তাছাড়া যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 last month 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন ভাইয়া,।

 last month 

আপনার সুন্দর মতামত প্রকাশ করে অনুপ্রেরণা বৃদ্ধি করায় অসংখ্য ধন্যবাদ আপু।

 2 months ago 

আপনি দেখতেছি দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ২০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি সুবিধা করা যায়। আমি নিজেও সব সময় চেষ্টা করি পাওয়ার আপ বৃদ্ধি করতে। তবে এটি শুনে বেশ ভালো লাগলো আপনি আপনার লক্ষ্য 6000 এসপি পূরণ করে এখন ডলফিন এর উদ্দেশ্যে পাওয়ার আপ করতেছেন। আশা করি ধারাবাহিক পাওয়ার আপ করলে আপনার কাঙ্ক্ষিত এই লক্ষ্যটি ও পূরণ করতে পারবেন।

 last month 

হ্যাঁ এখন ডলফিন হওয়ার উদ্দেশ্যে পাওয়ার বৃদ্ধি করে চলেছি দোয়া করবেন ভাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61800.05
ETH 2496.29
USDT 1.00
SBD 2.64