শীতের কেনাকাটার কিছু সুন্দর মূহূর্ত।||০৪-০১-২০২২||১০% লাজুক খ্যাকের জন্য by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম।

আমি কাজী রায়হান। আমার ইউজার নেমঃ@kazi-raihan।বাংলাদেশ থেকে।আশা করি আল্লাহর রহমতে ভাল আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।


  • শীতের কেনাকাটা
  • ৪ঠা, জানুয়ারি ,২০২২
  • মঙ্গলবার

বাংলাদেশে বর্তমানে বেশ শীতের অনুভব হচ্ছে। বেশিরভাগ শপিংমলেই শীতের কাপড় চোপড় কেনাবেচার ধূম পড়ে গিয়েছে। বেশ শীত অনুভব করায় আমিও শীতের কাপড় কেনার জন্য শপিং করা যাই। আমি আর দুই বোন দুই বোনকে সাথে নিয়ে শীতের কাপড় কেনার জন্য বের হয়েছিলাম। মূলত তাদের দুজনকে নেয়া হয়েছিল আমার শীতের কাপড় পছন্দ করার জন্য। চলুন তাহলে আমার বাস্তব অভিজ্ঞতা আপনাদের কাছে বর্ণনা করি।


20220101_174926-01.jpeg


20220101_174907-01-01.jpeg


শপিং মলের বাইরের ফটো
Device : Samsung galaxy A52
What's 3 Word Location : https://w3w.co/justifies.roomful.expanding


  • কুষ্টিয়ার ইজি শোরুমে ছেলেদের সব ধরনের পোশাক পাওয়া যায়। যদি একটু ভালো এবং দামি পোশাক কিনতে চান তাহলে ইজি শোরুম আপনার প্রথম পছন্দ হতেই হবে। আমরা সবাই পাঁচ রাস্তার মোড়ে অবস্থিত ইজির শোরুমে যাওয়ার সিদ্ধান্ত নিই। সন্ধ্যার পরে কেনাকাটার জন্য গিয়েছিলাম তাই মেইন ফটকে বেশ লাইটিং লক্ষ করা গেল আর আমি তার ছবি নিয়েছিলাম।

20220101_174333-01.jpeg


20220101_174336-01.jpeg


শোরুমের ভেতরের দৃশ্য
Device : Samsung galaxy A52
What's 3 Word Location : https://w3w.co/poppies.listens.clove


  • এখন শীতকাল তাই শোরুমে শীতের জামা কাপড়ের পরিমাণ একটু বেশি। তাছাড়াও শার্ট, প্যান্ট, জ্যাকেট বিভিন্ন পোশাক ছিল। রুমের ভিতরে ডেকোরেশন আমার কাছে অনেক ভালো লেগেছে বিশেষ করে লাইটিং এর ডেকোরেশন অসাধারণ সুন্দর ছিল।

20220101_174348-01.jpeg

20220101_174329-01.jpeg


শীতের জ্যাকেট
Device : Samsung galaxy A52
What's 3 Word Location : https://w3w.co/plunge.intellects.raged


  • শীতের জন্য বিভিন্ন ধরনের সুন্দর সুন্দর জ্যাকেট ছিল। আমি সেগুলো দেখতে ছিলাম আর একটা পছন্দ করার চেষ্টা করছিলাম কিন্তু মোটেও আমার মনের মত একটা পাচ্ছিলাম না। আসলে কেনাকাটা করতে গেলে আমার কিছু সহজে পছন্দ হয় না কিন্তু একজন যদি কোন কিছু পড়ে থাকে তাহলে সেটা দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। জ্যাকেট গুলো বারবার দেখতে ছিলাম কিন্তু পছন্দ হচ্ছিল না।

20220101_174325-01.jpeg


20220101_172934-01.jpeg


পছন্দ করার চেষ্টা
Device : Samsung galaxy A52
What's 3 Word Location : https://w3w.co/plunge.intellects.raged


  • আমার পছন্দ না হওয়ায় বললাম তাদের একটা পছন্দ করার জন্য। তারা দুজন খুঁজে খুঁজে দেখছে কোনটা দেখতে ভালো লাগে। খুঁজতে খুঁজতে তারা কালো রঙের একটা জ্যাকেট পছন্দ করে। মজার বিষয় হচ্ছে সেটা আমিও দেখেছি কিন্তু তখন পছন্দ হয়নি তবে তারা দুজন সেটা দেখানোর পরে আমার বেশ পছন্দ হয়েছিল। আমি জানতাম আমার পছন্দ হবে না তার জন্যই তাদের দু'জনকে সাথে করে নিয়ে গিয়েছিলাম একমাত্র পছন্দ করার জন্য।

20220101_174811-01.jpeg


20220101_174831-01.jpeg


কেমন লাগছে সেটা বোঝার চেষ্টা
Device : Samsung galaxy A52
What's 3 Word Location : https://w3w.co/plunge.intellects.raged


  • কালো জ্যাকেট টা পছন্দ করার পরে ট্রায়েল দিলাম। আমার বডিতে বেশ ফিটিং হয়েছিল। আয়নার সামনে গিয়ে দেখলাম মোটামুটি ভালই লাগছে। আয়নার সামনে থাকা নিজের প্রতিচ্ছবি কে ক্যামেরাবন্দি করলাম। মূলত বডিতে ভালো ফিটিং হয়েছিল বলেই নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করলাম। মেজ আপু নাইমা নাজনীন সে বলল তোর গায়ে অনেক ভালো মানিয়েছে।

20220102_105446-01.jpeg


20220101_174604-01.jpeg


পেমেন্ট ও প্যাকেটিং শেষ
Device : Samsung galaxy A52
What's 3 Word Location : https://w3w.co/succumbs.negations.whinnies


  • পছন্দ শেষে জ্যাকেটটা নেওয়ার সিদ্ধান্ত নিলাম এবং গিয়ে পেমেন্ট করলাম। মূল্য নিয়েছিল ২৮৮০ টাকা যা আমার পকেট একদম খালি করার জন্য যথেষ্ট ছিল। পেমেন্ট করার সাথে সাথে তারা প্যাকেট করে একটি ব্যাগে দিয়ে দিল।


20220104_145321-01.jpeg


জ্যাকেটের ভেতরের পার্ট
Device : Samsung galaxy A52
What's 3 Word Location : https://w3w.co/succumbs.negations.whinnies


  • জ্যাকেটের ভেতরের পার্ট এবং বাইরের পার্ট উভয় দিকেই আটকানোর ব্যবস্থা আছে।তাই দুই দিক উল্টিয়ে পড়া যায়। বাইরের দিকের চেয়ে ভেতরের দিকটা বেশি সুন্দর।

এই ছিল আমার শীতের কেনাকাটার কিছু সুন্দর মুহূর্ত। আজ এই পর্যন্তই দেখা হবে অন্য কোন পোস্টে অন্য কোন বাস্তব জীবনের অভিজ্ঞতা নিয়ে, ধন্যবাদ সবাইকে।



standard_Discord_Zip.gif

Sort:  
Loading...
 3 years ago 

শীতের উষ্ণ হাওয়া, কোমল ঠান্ডা আপনাকে মনে করিয়ে দিলো আপনার জ্যাকেটের কথা। তাই তো আপনি ইজিতে আসছেন শপিং করার জন্য। তবে হ্যাঁ এটা ঠিক বলেছেন ইজি ব্র্যান্ড খুবই ভালো একটা ব্র্যান্ড। এবং কি দামে ও মানে দুই দিকেই ভালো। তবে অন্যের জিনিস টা পছন্দ করা এটা মোটেও ঠিক নয়। যাই হোক অবশেষে আপনার বোনরা আপনাকে অনেক সুন্দর একটা জ্যাকেট পছন্দ করে দিল। এবং কি দেখতে খুব ভালো লাগছে। আর আমাদের সাথে অনেক সুন্দর করে শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা।

 3 years ago 

সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনি খুবই সুন্দর শীতের পোশাক কিনেছেন।ইজির শো-রুম থেকে।জ্যাকেটটি আমার ভালই লেগেছে।সেই সঙ্গে ইজি শো রুমের শীতের কাপড় চোপড় সম্পর্কেও ভালই বর্ণনা করেছেন।শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া, প্রচন্ড রকমের শীত পড়ছে এইজন্য শীতের কাপড় কিনার এখন গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে। অবশ্য এই মাসে প্রচুর শীত আমাদের দেশে পড়ে থাকে। ভাইয়া, আপনার লেখাগুলো আমি খুব গুরুত্ব দিয়ে পড়ছিলাম। কারণ কেনাকাটার বিষয়ে আপনার একটা লেখা পড়ে আমার খুবই ভালো লাগছে। লেখার একটি অংশ আমার খুব ভালো লেগেছে। আপনার সাথে আমার অনেকটাই মিল রয়েছে যখন কারো গায়ে কোন কাপড় দেখি কাপড়টা খুবই পছন্দ হয় কিন্তু যখন কিনতে যাই তখন আর কাপড় পছন্দ হয় না।যদি সাথে কেউ থাকে তাহলে ওরা পছন্দ করে দিলে সেটাই অনেক ভালো লাগে।আমার কাছে আপনার বোন এদের পছন্দ করা জ্যাকেটটা সত্যিই অনেক সুন্দর লেগেছে আর আপনাকে ভাইয়া খুব ভালো মানিয়েছে। তবে প্রচুর দাম নিয়ে ফেলেছে। আর পকেট খালি হয়ে গেছে শুনে অনেক খারাপ লাগলো।যাইহোক আপনার পছন্দের জ্যাকেটটি কিনতে পেরেছেন শুনে আমার খুবই ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ ভাইয়া শীতের কেনাকাটা আনন্দের মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনি আমার পোস্ট টা পড়েছেন সেটা জানতে পেরে খুব ভালো লাগলো। গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু 💚

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68244.61
ETH 2640.30
USDT 1.00
SBD 2.69