টার্গেট ডিসেম্বর সিজন-২(১৪ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - |১২ই শ্রাবণ ১৪২৮,বঙ্গাব্দ | বুধবার | বর্ষাকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



man-76196__480-02.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১৪ স্টিম পাওয়ার আপ করেছি। বর্তমানে আবার SBD পে আউট খুব হচ্ছে না তবে সব সময় চেষ্টা করি বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে কিন্তু স্টিমিট মার্কেট এলোমেলো হাওয়ায় সেটা সম্ভব হচ্ছে না।১০ ডলারের একটি পোস্ট পে আউট হলে সেখানে ৮-১০ স্টিম ওয়ালেটে যোগ হয় যার কারণে বড় অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করা অসম্ভব হয়ে পড়েছে। আর এই সমস্যা টার্গেট ডিসেম্বর সিজন-২ এর উপর প্রভাব ফেলছে কারণ আমি বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করলে আমার টার্গেটে পৌঁছে যেতে পারতাম। যেমন এই সপ্তাহে আমার ওয়ালেটে সব মিলিয়ে ১৪ স্টিম জমা হয়েছে । এক সপ্তাহে যদি ১৪ স্টিম জমা হয় তাহলে আমি বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি কিভাবে করব?? সেই একই কথা ইচ্ছা থাকলেও উপায় নেই। তবে নিয়মিত কম অ্যামাউন্ট বা বেশি এমাউন্ট হোক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আর তাই এই সপ্তাহে ওয়ালেটে ১৪ স্টিম ছিল যার পুরোটাই পাওয়ার বৃদ্ধিতে কাজে লাগিয়েছি।

Screenshot_20220727-064011_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১২৮৬ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১৪ সেখান থেকে ১৪ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220727-064022_Chrome.jpg

Screenshot_20220727-064031_Chrome.jpg

Screenshot_20220727-064042_Chrome.jpg

Screenshot_20220727-064048_Chrome.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220727-064103_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ১৪ থেকে ১৪ স্টিমই পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড অপশনে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220727-064126_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১২৮৬ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৩০০ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন ভাইয়া। ধন্যবাদ

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানাই আপনি নিজের শক্তি বৃদ্ধির লক্ষ্যে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে এগিয়ে চলেছেন এভাবেই এগিয়ে যান শুভকামনা রইল।।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টে দেখে খুবই ভালো লেগেছে আমার কাছে। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত তাড়াতাড়ি সব ক্ষমতা অর্জন করবে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেকে উৎসাহিত হবে পাওয়ার আপ পোস্ট এর প্রতি। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি রীতিমতো মুগ্ধ হলাম ভাই। সত্যি বলতে আমাদের সবার উচিত রেগুলার পাওয়ার আপ করে যাওয়া। পাওয়ার আপ আমাদের সকলের জন্য অনেক গুরুত্বপূর্ণ বিষয়।

 2 years ago 

আমি সবসময় চেষ্টা করি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে। আপনার মতামত তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ করতে আমরা সবাই ভালবাসি তাই পাওয়ার আপ পোষ্ট দেখলে একটা ভালোলাগা কাজ করে। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ এর মাধ্যমে নিজেকে এগিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য।

 2 years ago 

আমাদের উচিত এইভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ চালিয়ে যাওয়া। এই ভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করলে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি হয়। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

চেষ্টা করছি নিয়মিত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্টের ভালো বৃদ্ধি করতে, দোয়া রাখবেন আপু 🥰

 2 years ago 

আমাদের সকলের পাওয়ার বৃদ্ধি করা জরুরী বলে আমি মনে করি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমরা আমাদের অবস্থান শক্ত করব। খুব দ্রুতই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন শুভকামনা রইল।

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন।আপনার টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ হবে। দোয়া রইল।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

 2 years ago 

💚🥰💞

 2 years ago 

ওয়াও আজকে আপনি ১৪ স্টিমের পাওয়ার বৃদ্ধি করলেন। যেটা আপনার কিছুটা হলেও সক্ষমতা বৃদ্ধি করেছে । এভাবে সামনের দিকে এগিয়ে যান অনেক বড় একটি অ্যামাউন্ট এর মালিক হয়ে যাবেন।

 2 years ago 

চেষ্টা করছি ভাইয়া, মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 60932.34
ETH 3380.87
USDT 1.00
SBD 2.50