টার্গেট ডিসেম্বর সিজন-২(১২ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৪ই ভাদ্র ১৪২৮ , বঙ্গাব্দ | সোমবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



fountain-3412242__480-01.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১২ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট একদম বন্ধ আছে তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না আর যে টার্গেট নিয়ে এগোচ্ছিলাম তাতে একটু ব্যাঘাত ঘটেছে আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৬-৭ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়।

Screenshot_20220828-152000_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৪৩৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ২৪ সেখান থেকে ১২ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220828-152008_Chrome.jpg

Screenshot_20220828-152018_Chrome.jpg

Screenshot_20220828-152029_Chrome.jpg

Screenshot_20220828-152035_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ২৪ থেকে ১২ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220828-152107_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৪৩৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৪৫০ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখলেই খুবই ভালো লাগে। আমরা জানি যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি সক্ষমতা অর্জন। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

💚🖤💚

 2 years ago 

ছোট ছোট এই এমাউন্ট গুলো আস্তে আস্তে বড় এমাউন্ট এ পরিণত হবে। আসলে আমি মনে করি আমরা যারা রেগুলার পাওয়ার আপ করে যাচ্ছি আমরা তার ফল পাবো। অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

স্টিম মার্কেট স্বাভাবিক হলেই বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করব ইনশাল্লাহ।

 2 years ago 

১২ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আরো একধাপ এগিয়ে গেলেন আসলে একজন সফল ব্লগার হতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টুতে পাওয়ার আপ বৃদ্ধিতে আপনি অনেক সুন্দর ভাবে অংশগ্রহণ করেছেন। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। নিজেকে একজন ভালো ব্লগার হিসেবে অন্যের মাঝে প্রমাণ করতে হলে অবশ্যই প্রয়োগ করা জরুরি। ১২ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে অনেক এগিয়ে গেলেন। পাওয়ার আপ করার পরে এখন আপনার মোট স্টিম পাওয়ার ১৪৫০।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সিজেন-2 তে আপনার ৩০০০ পাওয়ার এর লক্ষ্য টা পূরণ হয়ে যাক সেই কামনা করি। আপনার জন্য শুভকামনা। আমারও লক্ষ্য এই সিজেনে ৩০০০ পাওয়ার করা। পাওয়ার আপ করার জন্য অভিনন্দন ভাই। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য শুভকামনা।।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

প্রতি সপ্তাহে আপনার এই ধারাবাহিকতা অব্যাহত রাখবেন বলে আশা রাখি যদিও আপনি প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধি করে থাকেন যেটা আমরা দেখতে পাই শুভকামনা রইল।

 2 years ago 

আপনার গুরুত্বপূর্ণ মতামত প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ধীরে ধীরে আপনি অনেক দূর পথ পাড়ি দিচ্ছেন তবে এ ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

 2 years ago 

আপনি ১২ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা।এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে আপনি আপনার লক্ষ্যে খুবই দূত পৌঁছে যাবেন ইনশাআল্লাহ। শুভ কামনা এবং দোয়া রইলো আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি গুরুত্বপূর্ণ বলেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি। মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41