টার্গেট ডিসেম্বর সিজন-২(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - |২রা ভাদ্র ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার | শরৎকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



light-bulb-3104355__480.webp-02.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করেছি। বর্তমানে আবার SBD পে আউট কিছুটা শুরু হয়েছে তাছাড়া সব সময় চেষ্টা করি বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে কিন্তু স্টিমিট মার্কেট এলোমেলো হাওয়ায় সেটা সম্ভব হচ্ছে না।১০ ডলারের একটি পোস্ট পে আউট হলে সেখানে ৮-১০ স্টিম ওয়ালেটে যোগ হয় যার কারণে বড় অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করা অসম্ভব হয়ে পড়েছে। আর এই সমস্যা টার্গেট ডিসেম্বর সিজন-২ এর উপর প্রভাব ফেলছে কারণ আমি বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করলে আমার টার্গেটে পৌঁছে যেতে পারতাম। তবে নিয়মিত কম অ্যামাউন্ট বা বেশি এমাউন্ট হোক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করি । ইদানিং কিছুটা SBD পে আউট শুরু হয়েছে তাই এই সপ্তাহে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি আশা করি পরবর্তী সপ্তাহে আরো বেশি পরিমাণে পাওয়ার বৃদ্ধি করতে পারবো।

Screenshot_20220816-133656_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৩৯৪ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ২৩ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220816-133705_Chrome.jpg

Screenshot_20220816-133716_Chrome.jpg

Screenshot_20220816-133722_Chrome.jpg

Screenshot_20220615-112450_Chrome.jpg

Screenshot_20220615-112459_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ২৩ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড অপশনে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220816-133753_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৩৯৪ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৪১৪ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি এই সপ্তাহ ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটি খুবই ভালো একটি কাজ এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

❤️🥰💚

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধিকে সাধুবাদ জানিই। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে একসময় অনেক দূরে এগিয়ে যাবেন।।।।।। আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল।।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি এখানে টিকে থাকার ক্ষমতা তত বেশি অর্জন করবেন। আপনাকে প্রতিনিয়ত সামান্য হলেও‌ পাওয়ার করতে আপ করতে দেখি যা দেখতে খুবই ভালো লাগে।

 2 years ago 

এই জন্যই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করি।
সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু মনি 🥰

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। কারণ অন্যান্য ব্লগারদের পাওয়ার আপ করা দেখলে অবশ্য আমারও মনের মধ্যে উৎসাহ বৃদ্ধি হয়। কারণ সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

সত্যি পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। অল্প অল্প করে হলেও আমাদের প্রতিনিয়ত পাওয়ার আপ পোস্ট করা উচিত ।পাওয়ার আপ পোস্ট করলে আমাদের সক্ষমতা বৃদ্ধি পায়। আশা করি আপনি এভাবে পাওয়ার আপ পোস্ট করতে করতে আপনার লক্ষে একদিন পৌঁছে যাবে ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার গঠনমূলক মতামত আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আশাকরি ভাই এই সিজেনে আপনার ৩০০০ পাওয়ার এর লক্ষ্য পূরণ হয়ে যাবে। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। নিয়মিত পাওয়ার আপ করতে থাকুন। আপনার জন্য শুভকামনা। এগিয়ে যান ভাই।।

 2 years ago 

জানিনা আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো কিনা তবে নিজের সর্বোচ্চ দিয়ে চেষ্টা করব।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে খুব ভালো লাগলো ভাইয়া। এই কমিউনিটিতে এবং এ প্লাটফর্মে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোনো বিকল্প নেই। আশা করছি এভাবেই পাওয়ার বৃদ্ধি করতে করতে একসময় আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। ভালো থাকবেন ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালো বলেছেন আপু মনি।
মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার অফ আমাদের নিজেদের অ্যাকাউন্টের ভ্যালু বৃদ্ধি করে। এমনকি ভবিষ্যতে এটা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। নিজস্ব ক্ষমতা বাড়াতে ও বৃদ্ধি করে পাওয়ার আপ। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনার মতামত প্রকাশ করার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকুন। দেখবেন খুব তাড়াতাড়ি আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে গেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার গঠনমূলক মতামত আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59605.49
ETH 2607.69
USDT 1.00
SBD 2.42