টার্গেট ডিসেম্বর সিজন-২(১০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২২শে ভাদ্র ১৪২৮ , বঙ্গাব্দ | মঙ্গলবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



page-4605867__480-01.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো। তবে যখন টার্গেট নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট একদম বন্ধ আছে তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না আর যে টার্গেট নিয়ে এগোচ্ছিলাম তাতে একটু ব্যাঘাত ঘটেছে আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৬-৭ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়।

Screenshot_20220906-075323_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৪৫৭ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১৯ সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220906-081642_Chrome.jpg

Screenshot_20220906-081651_Chrome.jpg

Screenshot_20220906-081701_Chrome.jpg

Screenshot_20220906-081706_Chrome.jpg

Screenshot_20220504-121410_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ১৯ থেকে ১০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে দিয়ে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220906-081738_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১৪৫৭ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১৪৬৭ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

এ সপ্তাহে পাওয়ার আপ করলে আপনার একাউন্টের এসপি আরো বৃদ্ধি পাবে ।এটা খুবই ভালো সংবাদ। আপনি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্যে পৌঁছে যান এই কামনা করি।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

🖤💚🖤

 2 years ago 

টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন আজকে আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago (edited)

ভাইয়া আশা করি আস্তে আস্তে আপনি আপনার লক্ষ্যে পৌঁচাতে পারবেন। ঠিক বলেছেন প্রতি সপ্তাহে একটু একটু স্টিম পাওয়ার আপের মাধ্যমে আপনি খুব শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি অর্জন করা। ছোট ছোট পাওয়ার আপ একসময় অনেক বড় হবে। কারণ পাওয়ার আপ এই প্লাটফর্ম এর জন্য খুবই গুরুত্বপূর্ণ। শুভ কামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

একদম ঠিক বলেছেন ভাই।
মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির সাথে সাথে আপনি অনেক দূর এগিয়ে গেলেন খুবই ভালো লাগলো আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভবিষ্যতে বেশি বেশি পাওয়ার এর মাধ্যমে নিজের অবস্থানকে শক্ত করুন

 2 years ago 

সুন্দর মন্তব্য তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এভাবে অল্প অল্প স্টিম পাওয়ার আপ করলে এক সময় পাহাড় তৈরি হবে। শুভকামনা রইল ভাইয়া এভাবেই সামনে এগিয়ে যান।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

জী ভাইয়া মার্কেটের অবস্থা বেশি ভাল না। আপনার মত আমি ও মনে করি খুব তারাতারি এসবিডি পেআউট শুরু হবে। আর একটি পোষ্ট থেকে ৫/৬ স্টিম এর বেশি পাওয়া যায় না। তারপরও আপনাকে ধন্যবাদ যে ১০ স্টিম পাওয়ার আপ করে টার্গেটের দিকে এগিয়ে যাচ্ছেন। ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।তাই আমাদের উচিত প্রতিনিয়ত এভাবে কমবেশি পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখা। আজ আপনি 10 স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন, খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।।

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

আসলেই পাওয়ার বৃদ্ধির গুরুত্ব অপরিসীম।
মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59484.75
ETH 2614.53
USDT 1.00
SBD 2.41