ইউটিউব ভিলেজ ঘুরে দেখা (পর্ব-০১) ||১০% লাজুক খ্যাকের জন্য by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম


হ্যালো..!!
আমার প্রিয় বন্ধুরা,
আমি@kazi-raihan বাংলাদেশের নাগরিক।

আজ -১৭ই শ্রাবণ | ১৪২৮ বঙ্গাব্দ | সোমবার | বর্ষাকাল |


আমি কাজী রায়হান,আমার ইউজার নাম @kazi-raihan।আমি বাংলাদেশ থেকে। আশা করি আপনারা সবাই ভালো আছেন।মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি [আমার বাংলা ব্লগ] ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, সবাইকে অভিনন্দন।



20220801_080118-COLLAGE.jpg



আমরা কিছু বন্ধু আছি যারা সময় পেলেই ঘোরাঘুরি করার চেষ্টা করি। বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করতে ভালো লাগে যদিও সেটা প্রতিদিন সম্ভব হয় না তবে চেষ্টা করি প্রতি সপ্তাহে কোথাও না কোথাও ঘোরাঘুরি করতে, যদি নির্দিষ্ট কোন স্থান না পাই তাহলে নদীর পাড়ে গিয়ে কফি খাওয়া আমাদের দৈনন্দিন রুটিন বলা চলে। আমাদের এলাকার কিছু বড় ভাই ইউটিউব ভিলেজ গিয়েছিল আর ফেসবুকে সেই পোস্ট দেখে আমরা সিদ্ধান্ত নিলাম বিকেল বেলায় ইউটিউব ভিলেজ দেখতে যাবো। সকালে আমরা সবাই মিলে সিদ্ধান্ত করলাম বিকাল চারটার পরে আমরা বাসা থেকে বের হব এবং সন্ধ্যার পূর্বেই বাসায় ফিরে আসবো। মাঝে আমরা দুই ঘন্টা সময় পাবো আর এই দুই ঘন্টা সময় ইউটিউব ভিলেজে কাটাবো। ইউটিউব ভিলেজ আমাদের গ্রাম থেকে প্রায় ৮-৯ কিলোমিটার দূরে আর বাইক নিয়ে যেতে খুব একটা সময় লাগে না। আমরা সবাই একসাথে মিলিত হলাম এবং একজন বড় ভাইয়ের জন্য অপেক্ষা করছিলাম যদিও সে আমাদের সাথে অনেক ফ্রেন্ডলি। কিছু সময় অপেক্ষা করার পরে বড় ভাই আমাদের কাছে এসে জিজ্ঞাসা করল তোমরা কোথায় যাবা?? উত্তর আমি বললাম ভাই আমরা যেখানেই যাই আপনি শুধু বাইক নিয়ে আমাদের পিছনে। সবাই একসাথে বাইক নিয়ে ইউটিউব ভিলেজ এর উদ্দেশ্যে রওনা হলাম। যদিও বিকেলবেলায় একটু বৃষ্টি হয়েছিল যার কারণে আমাদের যাওয়ার পথে একটু বাধা সৃষ্টি হয়েছিল তবে বৃষ্টি দীর্ঘ সময় স্থায়ী হয়নি। বৃষ্টির কারণে রাস্তা ভেজে থাকায় খুব আস্তে ধীরেই আমরা আমাদের গন্তব্যস্থলে যাত্রা শুরু করেছিলাম।



20220728_172430.jpg

20220728_172015.jpg

20220728_173234.jpg



আমরা ইউটিউব ভিলেজে পৌঁছানোর পর সেখানে যে বাইক পার্কিং করার জায়গা ছিল সেখানে আমাদের তিনটা বাইক পার্কিং করলাম। আমরা সাতজন ছিলাম আর বাইক তিনটা পার্কিং করার পরে আমার বন্ধু আমাকে বলল তিনটা বাইকের টোকেন নিতে আর পার্কিংয়ের টাকা দিতে। তিনটি বাইক পার্কিং করে লোকটির কাছে ৩০ টাকা বিল দিলাম। ততক্ষণে এসে দেখলাম বড় ভাই ১৪০ টাকা দিয়ে সবার জন্য টিকিট সংগ্রহ করেছে। ইউটিউব ভিলেজে ঢুকতে একেকজনের ২০ টাকা করে টিকিট লাগে। ভিতরে প্রবেশ করার পরেই জায়গাটা আমার কাছে বেশ ভালো লাগলো। বন্ধুরা সবাই একসাথে থাকলে আলাদা অনেক মজা হয়। অল্প একটু সামনে এগোতেই দেখলাম ছোট্ট বাচ্চাদের জন্য ঘোড়া তৈরি করে রাখা হয়েছে এবং তার বাম পাশে রাউন্ড সাইকেল তৈরি করে রাখা হয়েছে। তার পাশে এই সাইনবোর্ডে লেখা রয়েছে ১০ বছরের ঊর্ধ্বে কেউ চড়বেন না। আমার এক বন্ধু বলে উঠল টাকা দিয়ে টিকিট কেটেছি সবকিছুতেই উঠবো 😁 এখন আমরা সবাই ১০ বছরের অনূর্ধ্ব শিশু হয়ে যাব আর এই কথা বলেই তারা ঘোড়ায় এবং রাউন্ড সাইকেল নিয়ে উঠে পড়ল। ওদের কান্ড দেখে আমি পাশে থাকা ছোট্ট একটি ঘরের মধ্যে বসলাম।



20220728_174404-01.jpeg

20220728_172724.jpg

20220728_174936.jpg

20220728_181301.jpg

IMG-20220801-WA0007.jpg



সেখানে কিছু সময় মজা করার পরে আমরা সামনের দিকে এগোলাম আর দেখলাম পুকুরের মাঝখানে একটি সুন্দর কাঠের ঘর তৈরি করে রাখা হয়েছে। আমরা সবাই সেখানে গিয়ে ছবি উঠলাম। উপর থেকে দেখতে পেলাম পুকুরের পাশে ঘাস কেটে ইউটিউব ভিলেজ লেখা রয়েছে। সেখান থেকে আশপাশের যেসব সৌন্দর্য ছিল সেগুলোর ছবি তুললাম। কাঠের ঘর থেকে নেমে ডানদিকে কিছু সময় এগোতেই আমার বন্ধু জসিম বলে উঠলো আচ্ছা আমরা তিনজন একটা সেলফি উঠি। অনেকেই ভাবছেন আমরা সাথে তো ৭ জন গিয়েছিলাম তাহলে তিনজনের সেলফি কেন?? আমাদের সাথে যে বড় ভাই এসেছিল সে একটা মেয়েকে দেখে পছন্দ করে ফেলেছিল। আমরা যখন কাঠের তৈরি ঘরে উঠবো তখন মেয়ে নেমে আসলো আর সেটা দেখেই বড় ভাই বলল মেয়েটা তো দেখতে অনেক সুন্দর। আমরা তিনজন একসাথে ঘুরছিলাম আর বাকিরা মেয়েগুলোর সাথে গল্প করছিল। আমরা ভাবছিলাম ঘুরতে এসেছি জায়গাটার সৌন্দর্য একটু উপভোগ করি তারপরে গিয়ে তাদের সাথে গল্প করা যাবে।



20220728_180450.jpg

20220728_180549.jpg

20220728_180632.jpg

20220728_180706.jpg

IMG-20220801-WA0008.jpg



সেলফি নেওয়া শেষে আমরা আবার সামনের দিকে অগ্রসর হচ্ছিলাম। কিছু সময় যাওয়ার পরেই দেখতে পেলাম পুকুরের উপরে আরও একটি ঘর তৈরি করে রাখা হয়েছে সেটা সম্পূর্ণ বাঁশ দিয়ে। বাঁশের তৈরি ঘরটি কিছুটা বিল্ডিং ঘরের মতো কারণ এই ঘরের উপরে ছাদের মত রয়েছে যেখানে সিড়ি দিয়ে উপরে ওঠা যায়। সিঁড়ি দিয়ে উপরে উঠে দেখলাম বাঁশের তৈরি ছোট্ট দুইটি চেয়ার এবং একটি টি টেবিল আর উপরে বাঁশের তৈরি ছোট্ট ছাতা রয়েছে। যদি ছবিতে বাঁশের তৈরি ঘরটি ভালোভাবে দেখেন তাহলে বুঝতে পারবেন আসলে এই ঘরটি দেখতে কতটা সুন্দর লাগছে। আমরা বাঁশের তৈরি সিঁড়ি বেয়ে উপরে উঠলাম এবং বাঁশের তৈরি চেয়ারে বসে কিছু সময় গল্প করলাম আর কিছু সেলফি নিলাম। পরবর্তীতে আমার বন্ধু বলল তুমি নিচে গিয়ে আমার কিছু ছবি তুলে দিবে। সে উপরে দাঁড়িয়েছিল আর আমি নিচ থেকে কিছু ছবি তুললাম। পরবর্তীতে ছবি তোলা শেষে আমরা সবাই বাঁশের তৈরি ঘর থেকে নেমে পরবর্তী যে সুন্দর জায়গাটি ছিল সেখানে যাওয়ার সিদ্ধান্ত নিলাম।
বন্ধুরা এই পর্বে এইটুকু শেয়ার করলাম আর বাকিটা দ্বিতীয় পর্বের জন্য রেখে দিলাম।



⬇️📥⬇️📥
ডিভাইসSamsung galaxy A52
ফটোগ্রাফার@kazi-raihan
লোকেশন
সময়জুলাই,২০২২



🔚সমাপ্তি🔚




এই ছিল আমার আজকের আয়োজনে।
ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।
ভালো থাকবেন সবাই , আল্লাহ হাফেজ👋।

সবাই ভালোবাসা নিবেন 💚🌹
ইতি,
@kazi-raihan



আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



break .png

Banner.png

Sort:  
 2 years ago 

ইউটিউব ভিলেজ নিয়ে আমাদের কমিউনিটিতে দেখলাম অনেকেই পোস্ট করেছেন। ছবি দেখে জায়গাটা খুব ভালই মনে হল। সময় সুযোগ করতে পারলে আমিও যাব কোনদিন। আর আপনার টাইটেলের ভিলেজ শব্দটি ভিজেল হয়ে গেছে। অনুগ্রহ করে একটু ঠিক করে নেবেন।

 2 years ago 

জায়গাটি পুরা বাংলাদেশের মধ্যে যথেষ্ট সুনাম অর্জন করেছে তাছাড়া ইউটিউবে এই গ্রাম সম্পর্কে অনেক সুন্দর সুন্দর ভিডিও আছে চাইলে সেগুলো দেখতে পারেন।

 2 years ago 

ভাইয়া, আপনার পোষ্টের টাইটেলটিতে একটু মিসটেক আছে।

ইউটিউব ভিলেজ জায়গাটি পূর্বে দেখেছি, অনেকের মাধ্যমে।আসলে নামটি বেশ সুন্দর তাছাড়া এর দৃশ্যগুলো ভালো লেগেছে আমার কাছে।আপনারা আশা করি দারুণ সময় উপভোগ করেছেন।ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

দিদি আমার তো মনে হচ্ছে সবকিছু ঠিকই আছে।

 2 years ago 

ইউটিউব ভিজেল ঘুরে দেখা (পর্ব-০১)

ভাইয়া ,আমি তো ভেবেছিলাম ভিজেল এর জায়গায় ভিলেজ হবে।কারণ আমি অন্যদের পোস্টে ইউটিউব ভিলেজ জায়গাটি পূর্বে দেখেছি।যাইহোক আপনার লেখা ঠিক থাকলে তো ভালো।

 2 years ago 

💙🥰💚

 2 years ago 

ইউটিউব ভিলেজে গিয়ে অনেকেই এখানে পোস্ট করেছে সেটা দেখে আসলে আমারও যেতে ইচ্ছে করছে। আর আপনিও আজকে ইউটিউব ভিলেজে গিয়ে ভালো সময় কাটিয়েছেন ও দারুন কিছু ফটোগ্রাফি করেছেন বোঝাই যাচ্ছে ভাই। ধন্যবাদ আপনাকে মুহূর্তগুলো শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ এতো সুন্দর মন্তব্য প্রকাশ করে আমার পাশে থাকার জন্য।

 2 years ago 

এই গ্রামের কথা অনেক শুনেছি। তবে কখনো যাওয়া হয় নাই। অবশ্য এই গ্রাম নিয়ে টিভিতে একটা প্রতিবেদন ও দেখে ছিলাম। আপনার পোস্ট থেকে আরো নতুন কিছু বিষয় জানতে পারলাম। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

জায়গাটা অনেক সুন্দর তাছাড়া ইউটিউবে এই জায়গাটির যথেষ্ট সুন্দর সুন্দর ভিডিও আছে।

 2 years ago 

ইউটিউব ব্লাজের দারুন সময় অতিবাহিত করেছেন যেটা করতে আমিও খুবই পছন্দ করি সেদিনকার মুহূর্তটা অসাধারণ ছিল সত্যিই মিস করবো এরকম মুহূর্ত।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ইউটিউব ভিলেজ ভ্রমণ করে সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে আপনার সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন খুবই ভালো লাগলো আসলে বন্ধুদের সাথে এমন জায়গায় ঘুরতে গেলে মজাটাই অন্যরকম হয়ে থাকে

 2 years ago 

গঠনমূলক মন্তব্য তুলে ধরার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ইস খালি দেখেই যাচ্ছি। জায়গাটা আমার পাশের উপজেলায় কিন্তু এখন পযর্ন্ত যাওয়া হয়ে উঠলো না। শুনেছি জায়গাটা অনেক ভালো করেছে এখন। দেখেও বেশ চমৎকার লাগছে। ইউটিউব ভিলেজে আপনাদের ভ্রমণটা বেশ ভালো হয়েছে। বেশ উপভোগ করেছেন। ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

ভাইয়া শুক্রবারে যাবেন তাহলে লোকজনের আনাগোনা বেশি থাকে আর মজা বেশি হয়।

 2 years ago 

ইউটিউব ভিলেজার কথা অনেক শুনেছি। এমনকি অনেক ফটোগ্রাফিও দেখেছি। বেশ সুন্দর সময় কাটিয়েছেন। তিনটা বাইক পার্কিং নিয়ে ত্রিশ টাকা নিল। দেখছি বেশ সুন্দর কিছু ফটোগ্রাফিও করেছেন। সময়টা বেশ ভালো লেগেছে। আমিও উপভোগ করতে পারলাম। আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59991.95
ETH 2664.96
USDT 1.00
SBD 2.45