টার্গেট ডিসেম্বর সিজন-৪(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) || by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ5 days ago

আজ -| ৭ই ভাদ্র|১৪৩১ বঙ্গাব্দ |বৃহস্পতিবার|


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



Screenshot_20240115_172202_Canva-01.jpeg

Canva দিয়ে তৈরি

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে।আর @rex-sumon ভাইকে আন্তরিক ধন্যবাদ জানাই আমাদের মাঝে এমন সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। যদিও এই প্রতিযোগিতাটি বেশ কিছুদিন আগে থেকেই চলে আসছে তবে ২০২৩ সালের পর্ব শেষ করে ২০২৪ সালের পর্ব চালু করা হয়েছে। তবে সবচেয়ে মজার বিষয় হচ্ছে নতুন বছরে নতুন টার্গেট সামনে রেখে এগিয়ে চলা। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন-৪ তে ৬০০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করা। আমি অলরেডি সেই লক্ষ্য পূরণ করেছি তাই এবার পরবর্তী লক্ষ্য অর্থাৎ ডলফিন হওয়ার উদ্দেশ্যে এগিয়ে যাওয়ার চেষ্টা করছি। এই প্রতিযোগিতায় এটি আমার ৩২তম পাওয়ার বৃদ্ধি। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে বলুন। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন-৪ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ২০-২৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট ডিসেম্বর নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু মাঝে কিছুদিন এসবিডি পেয়ে আউট ঠিক মতো হচ্ছিল না তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হয়নি। এখন আবার সেই সমস্যাটা অনেকটাই কেটে গিয়েছে তাই আবারও প্রতি সপ্তাহে ওয়ালেটে কিছু এসবিডি জমা হচ্ছে যার কারণে চাইলেই বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি।বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়। এখন SBD পে আউট শুরু হয়েছে তাইতো বড় পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারছি। যদি পুরো ডিসেম্বর মাস পর্যন্ত এরকম এসবিডি পে আউট চালু থাকে তাহলে ধারাবাহিকভাবে বড়পরিসরে পাওয়ার বৃদ্ধি করতে পারব আর তাহলেই আমি আমার পরবর্তী টার্গেট অর্থাৎ এই সিজন-৪ তে ডাবল ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ করতে পারবো ইনশাআল্লাহ।

1000086124.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৬০৫৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ২৪ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

1000086125.jpg

1000086126.jpg

1000086127.jpg

1000057985.jpg

Screenshot_20220727-064059_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ২৪ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

1000086129.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৬০৫৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৬০৭৮ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

পূর্বের এসপি৬০৫৮
পাওয়ার আপ২০
বর্তমান এসপি৬০৭৮

সমাপ্তি

আমার পরিচয়


20230226135443_IMG_2201-01.jpeg

আমি কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে বাইক নিয়ে নতুন নতুন জায়গায় ঘুরতে খুবই ভালোবাসি। অনুভূতির ডাকে সাড়া দিয়ে কবিতা লিখতে ভালবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 5 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।বিশেষ করে পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখার কোন বিকল্প নেই। আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 5 days ago 

পাওয়ার আপ পোস্ট গুলো দেখলে অনেক বেশি ভালো লাগে। পাওয়ার আপ মানে হচ্ছে সক্ষমতা বৃদ্ধি করা। আর এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি নিজের একাউন্টের শক্তিও অনেক বৃদ্ধি করতে পারবেন। সক্ষমতা বৃদ্ধি করার জন্যও পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আপনি প্রতিনিয়ত এভাবে আমার আপ করতে থাকলে নিজের লক্ষ্যে অনেক তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। দোয়া করি সব সময় যেন আপনি অনেক তাড়াতাড়ি ডাবল ডলফিন অর্জনের লক্ষ্য টা পূরণ করতে পারেন।

 5 days ago 

সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। আমাদের সবাইকে বেশি বেশি পাওয়ার আপ করে নিজের স্থান শক্ত করতে হবে আর সক্ষমতা বৃদ্ধি করতে হবে। তবে আমরা অনেক দূরে এগিয়ে যেতে পারবো। আর নিজেদের স্টিম পাওয়ার কে অনেক বেশি বৃদ্ধি করতে পারবো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন দেখে ভালো লাগলো। আপনার পাওয়ার আপ দেখলে অন্যরাও উৎসাহিত হবে।

 5 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। নিজের শক্তি বৃদ্ধি করতে ২০ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63122.96
ETH 2686.06
USDT 1.00
SBD 2.57