টার্গেট ডিসেম্বর সিজন-২(১১ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ২১শে আষাঢ় ১৪২৮ , বঙ্গাব্দ | মঙ্গলবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



man-76196__480-01.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১১ স্টিম পাওয়ার আপ করবো। যখন টার্গেট নিয়ে কাজ শুরু করেছিলাম তখন SBD পে-আউট হত কিন্তু এখন এসবিডি পেয়ে আউট একদম বন্ধ আছে তাই বড় এ্যামাউন্টের পাওয়ার বৃদ্ধি করার ইচ্ছা থাকলেও সেটা সম্ভব হচ্ছে না আর যে টার্গেট নিয়ে এসেছিলাম তাতে একটু ব্যাঘাত ঘটেছে আশা করি এই সমস্যা অতি দ্রুত সমাধান হয়ে যাবে এবং পুনরায় আমার টার্গেট ফিলাপ করার উদ্দেশ্যে কাজ করে এগিয়ে যেতে পারবো। একটি পোস্ট পেআউট হওয়ার পরে ৬-৭ স্টিম ওয়ালেটে যোগ হয় এবং বাকিটা স্টিম পাওয়ার হয় তাহলে বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করব কিভাবে?? বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়।

Screenshot_20220704-232055_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১২২১ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৫৫ সেখান থেকে ১১ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220704-232134_Chrome.jpg

Screenshot_20220704-232146_Chrome.jpg

Screenshot_20220704-232156_Chrome.jpg

Screenshot_20220510-084948_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ৫৫ থেকে ১১ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220704-232233_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১২২১ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১২৩২ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি এটা আমরা সবাই জানি এবং পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব। তাই আমরা প্রতিনিয়ত পাওয়ার আপ করি। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের মাধ্যমে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য।

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করার পর দেখে ভীষণ ভালো লাগলো। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। এভাবে অনেকগুলো এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য

পরিমাণ ক্ষুদ্র হলেও এটা খুবই গুরুত্বপূর্ন ভূমিকা রাখে। পাওয়ার আপ করা ইতিবাচক দিক। তাই নিয়মিত পাওয়ার আপ করুন।

Note: আপনার পাওয়ার আপ পোস্ট গুলোতে নিচের ট্যাগ গুলো ব্যাবহার করুন।
#steemgrowth #powerup

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাই আমাদের উচিত আমাদের পাওয়ার আপেট ধারাবাহিকতা নিয়মিত ধরে রাখা। আপনার জন্য দোয়া রইল ভাইয়া আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতায় এভাবেই ধরে রাখতে পারেন। শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

এসবিডি পে আউট বন্ধ আছে তবু আপনি পরিস্থিতিতে পাওয়ার আপ করে যাচ্ছেন এটা দেখে ভালো লাগছে। এটা আসলে নিজের জন্যই ভালো। কেননা যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই সক্ষমতা বৃদ্ধি পাবে দোয়া রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার এরকম পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে অল্প অল্প করে আপনার লক্ষ্যে এগিয়ে যেতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এমাউন্ট কম হলেও আপনি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখেছেন এটি দেখে ভালো লাগলো।আশা করি সময়ের আগে আপনার আশা পূরণ হবে।ধন্যবাদ ও শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

একাউন্টঃ @kazi-raihan
পাওয়ার বৃদ্ধিঃ = 0.900901%

 2 years ago 

আসলে আপনি যে তিন হাজার স্ট্রিম পাওয়ার আপ করার লক্ষ্যমাত্র নির্ধারণ করেছেন সত্যিই অসাধারণ একটি লক্ষ্যমাত্রা ।যদিও সেই ধারাবাহিকতায় আপনি পাওয়ার আপ করে যাচ্ছেন। তবে এসবিডি না পাওয়ার কারণে বড় এমাউন্টের করতে একটু অসুবিধা হচ্ছে। আসলে এটা সাময়িক সময়ের জন্য পরবর্তীতে সব কিছু ঠিক হয়ে যাবে। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

ভাইয়া অনেক দিন ধরে অপেক্ষা করছি যে বড় এমাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করবো কিন্তু হচ্ছে না। মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60935.93
ETH 2645.60
USDT 1.00
SBD 2.56