টার্গেট ডিসেম্বর সিজন-২(১১ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১১ই জৈষ্ঠ্য ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



light-bulb-3104355__480.webp-02.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ১১ স্টিম পাওয়ার আপ করবো। এই সপ্তাহে ১১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি, পরবর্তী সপ্তাহে ইনশাআল্লাহ এর চেয়েও অনেক বেশি পরিমাণে পাওয়ার বৃদ্ধি করার চেষ্টা করব। বেশি পরিমাণ স্টিম পেআউট হলে বেশি পরিমাণ স্টিম পাওয়ার বৃদ্ধি করা যায়।

Screenshot_20220524-222917_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৯৮২ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ১১৮ সেখান থেকে ১১ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220524-222931_Chrome.jpg

Screenshot_20220524-222948_Chrome.jpg

Screenshot_20220510-084948_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ১১৮ থেকে ১১ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220524-223034_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৯৮২ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ৯৯৩ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই। আপনি খুবই ভাল একটি উদ্যোগ গ্রহণ করেছেন। এইভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে নিজের সক্ষমতা অনেকটাই বৃদ্ধি পাবে। সবারই উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা।

 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার বৃদ্ধি করি।
আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে পাওয়ার আপ করলে নিজের শক্তি অর্জন করা যায়। এভাবে আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকুন ক্ষুদ্র ক্ষুদ্র এমাউন্ট দিয়ে দেখবেন আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে গেছেন খুব তাড়াতাড়ি। শুভকামনা রইল আপনার জন্য এভাবে এগিয়ে যান।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু

 2 years ago 

🥰🥰🥰

 2 years ago 

অনেক ভালো লাগছে আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। যখনই কারো পাওয়ার আপ দেখি ভালো লাগে। কারণ আমাদের কাজ করার জন্য এটাই অনেক গুরুত্বপূর্ণ। এইভাবে ক্ষুদ্র ক্ষুদ্র অ্যামাউন্ট থেকে অনেক বড় একটা এমাউন্ট এ পরিণত হবে। এভাবে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করুন।

 2 years ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি এক সময় বড় পরিমাণের স্টিম পাওয়ারে পরিণত হবে এই জন্যই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।

 2 years ago 

আপনি যে এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে চান তা আপনার পাওয়ার আপ দেখেই বোঝা যাচ্ছে। আপনি অল্প পরিমাণে পাওয়ার আপ করে এর ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করছেন। যা দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

দীর্ঘ দিন কাজ করতে চাই বলেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।
মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ন। এটি ভবিষ্যতে আমাদের জন্য সুসময় বয়ে নিয়ে আসে। পাওয়ার আপ করাতে অনেক অভিনন্দন জানাই।

 2 years ago 

ঠিক বলেছেন পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ।
মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আমি মনে করি পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব।আমাদের অবস্থান তত শক্ত হবে ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভূমিতে পরিণত হয় ছোট ছোট পাওয়ার একজন বিশাল পাওয়ার পরিনত হবে এই কামনাই করি।

 2 years ago 

আমরা যত পাওয়ার আপ করব।আমাদের অবস্থান তত শক্ত হবে ছোট ছোট বালুকণা যেমন বিশাল মরুভূমিতে পরিণত হয় ছোট ছোট পাওয়ার একজন বিশাল পাওয়ার পরিনত হবে এই কামনাই করি।

একদম ঠিক বলেছেন ভাই।

 2 years ago 

এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকুন, সফলতা আসবে একদিন, ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকুন, সফলতা আসবে একদিন, ধন্যবাদ আপনাকে।

মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগছে। আপনি ১১স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করা একাউন্টের জন্য খুবই ভালো। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74