টার্গেট ডিসেম্বর সিজন-২(৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ১৪ই চৈত্র ১৪২৮ , বঙ্গাব্দ | রবিবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



tree-736885__340 (1)-06.jpeg

source

শুভ সন্ধ্যা সবাইকে,

আজকে চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে না ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করব। আজ অনেক ৫০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220405-111522_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৬৮৭ স্টিম আর লিকুইড স্টিম পাওয়ার রয়েছে ৭৮ স্টিম।

Screenshot_20220405-111557_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ৫০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিলাম।

Screenshot_20220405-111607_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ৭৩৭ স্টিম আর আগে স্টিম পাওয়ার ছিল ৬৮৭ স্টিম।আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।



logo.gif

Sort:  
 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুব ভালো লাগলো। আপনি নিয়মিত কিছু পরিমাণ পাওয়ার বৃদ্ধি করেন যা আপনার ভবিষ্যতের জন্য অনেক বড় কাজ দিবে। শুভকামনা রইল আপনার

 2 years ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে কিছু পরিমাণ পাওয়ার বৃদ্ধির জন্য।

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ করা দেখে খুবই ভালো লাগছে। আপনি আজকে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন যা আপনার এই সিজন-২, ৩ হাজার টার্গেটকে লক্ষ করে এগিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত। আপনার জন্য শুভকামনা রইল অবিরাম।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছে যেতে পারি।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আজকে আপনি 50 স্টিম পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনাকে শুভেচ্ছা ভাইয়া পাওয়ার আপ করার জন্য।আপনি অনেক বড় এমাউন্ট এর পাওয়ার আপ পোষ্ট করেছেন। পাওয়ার আপ আমাদের প্রত্যেকের জন্য খুবই গুরত্বপূর্ণ।আমাদের সকলের উচিত নিজের ক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ করা।আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোষ্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু 🥰

 2 years ago 

পাওয়ার আপ করলে নিজের সক্রিয়তা বৃদ্ধি করা যায়। নিজের কর্ম ক্ষমতা বৃদ্ধি পায়, তাই যথেষ্ট পরিমান কমেন্ট পোস্ট করতে সক্ষম হওয়া যায়। আপনি পাওয়ার আপ করেছেন জেনে খুশি হলাম।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই পাওয়ার বৃদ্ধি করলে সক্ষমতা বৃদ্ধি পায়। গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘমেয়াদে কাজ করার জন্য পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো। এভাবে সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

দীর্ঘমেয়াদী কাজ করতে চাই বলেই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করে চলেছি।

 2 years ago 

আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। খুব ভালো লাগলো ভাইয়া আপনার পোস্টটি দেখে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য প্রকাশ করার জন্য ধন্যবাদ আপু 🥰

ভাইয়া অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপ পোস্ট দেখে। পাওয়ার আপ আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। ধীরে ধীরে পাওয়ার আপ করে নিজের সক্ষমতা বৃদ্ধিতে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি অনেক বড় একটা একাউন্ট পাওয়ার আপ করেছেন। আশাকরি এভাবে প্রতিনিয়ত করে যাবেন এই প্রত্যাশাই করি।

 2 years ago 

ঠিক বলেছেন নিজের ক্ষমতা বৃদ্ধির ক্ষেত্রে পাওয়া আপ করার বিকল্প নেই।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 সপ্তাহে আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন ধন্যবাদ আপনাকে পাওয়ার বৃদ্ধির প্রস্তাব তুলে ধরার জন্য

 2 years ago 

চেষ্টা করছি নিজের শক্তি বৃদ্ধি করার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74