টার্গেট ডিসেম্বর সিজন-২(২৯ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - ০২ বৈশাখ ১৪২৮ , বঙ্গাব্দ | মঙ্গলবার |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



tree-736885__340-02.jpeg

source

শুভ দুপুর সবাইকে,

আজকে চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করব। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করব।তারই ধারাবাহিকতায় আজ আমি ২৯ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220419-142216_Chrome.jpg

  • আমার স্টিম পাওয়ার রয়েছে ৭৮২ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ৩৯ স্টিম এখান থেকে ২৯ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220419-142232_Chrome.jpg

  • আমার লিকুইড স্টিম থেকে ২৯ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিলাম তারপর ওকে করে দিলাম।

Screenshot_20220419-142306_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ৭৮২ স্টিম আর এখন হয়েছে ৮১১ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি যেটা ভবিষ্যতে চলমান থাকবে।


logo.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া,আপনি যেভাবে অগ্রসর হচ্ছেন সেভাবে যদি আপনার ধারাবাহিকতা বজায় রাখেন ইনশাআল্লাহ আপনি খুব দ্রুত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ভাইয়া, পাওয়ার আপ করা আমাদের প্রত্যেকের প্রয়োজন। পাওয়ার আপ করার মাধ্যমে নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি পায় আর পাওয়ার আপের মাধ্যমে এই প্লাটফর্মে টিকে থাকাটা দীর্ঘস্থায়ী হয়। অসংখ্য ধন্যবাদ ভাইয়া, শুভকামনা রইল আপনার জন্য।।

 2 years ago 

ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যাওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।
মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ আপু 🥰

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে আমার খুবই ভালো লাগলো। দোয়া করব যেন আরও অধিক পরিমাণে আপনি পাওয়ার আপ করতে পারেন। তবে আপনার নিজ থেকে প্রস্তুতি থাকতে হবে।

 2 years ago 

দোয়া করবেন যেন বেশি পাওয়ার বৃদ্ধি করতে পারি।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার পোস্ট দেখলে আমার খুবই ভালো লাগে। আমাদের খুবই গুরুত্বপূর্ণ হল পাওয়ার বৃদ্ধি করা। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নেই। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 years ago 

দীর্ঘ মেয়াদী কাজ করার জন্য বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করছি।
ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 সপ্তাহে আপনি 29 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো শুভ হোক আপনার আগামীর পথচলা

 2 years ago 

পাশে থাকার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ঠিক বলেছেন ভাই যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি শক্তিশালী হওয়া। মন্তব্য করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাই আপনার পাওয়ার আপ এ পোস্টটি দেখে সত্যি খুব ভাল লাগলো। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা কে শক্তিশালী করা। ভাইয়া আপনি এভাবে এগিয়ে যান অবশ্যই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারেন। আপনার জন্য ও শুভকামনা রইল ।

 2 years ago 

দোয়া করবেন যেন টার্গেট পূরণ করতে পারি।

 2 years ago 

বাহ আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুব ভালো লাগলো। আপনি নিয়মিত যেন পাওয়ার বৃদ্ধি করতে পারেন সেই দোয়া করি

 2 years ago 

দোয়া করবেন ভাই।

 2 years ago 

দারুন উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আসলে পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ। আপনি যদি স্থায়ীভাবে পাওরার আপ করতে পারেন একটা সময় অনেক পাওয়ার এর মালিক হতে পারবেন। আসলে আমাদের পাওয়ার আপ করতে হবে। নিয়মিত যাতে করে আপনার পাওয়ার আপ দেখে অন্যজন উৎসাহিত হয়। আপনার জন্য শুভকামনা রইল। আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য প্রকাশ করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই একাউন্ট এ ভালো পরিমানে সক্ষমতা অর্জন। যে যত পাওয়ার আপ করবে তার একাউন্ট ভ্যালু ততই বারবে। আর এতে তাদের নিজেদেরই লাভ। আশা করি এভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। ধন্যবাদ আপনাকে ভাই।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার অ্যাকাউন্ট এর ভ্যালু ততই বৃদ্ধি পাবে আর তার জন্যই আমি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65