টার্গেট ডিসেম্বর সিজন-২(২০ স্টিম পাওয়ার বৃদ্ধি) |১০ % লাজুক খ্যাকের জন্য।| by @kazi-raihan

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ - |৫ই শ্রাবণ ১৪২৮ , বঙ্গাব্দ | বুধবার | বর্ষাকাল |


আসসালামু-আলাইকুম। আদাব - নমস্কার। আমি কাজী রায়হান। আমার ইউজার নেম @kazi-raihan মাতৃভাষা বাংলা ব্লগিং এর একমাত্র কমিউনিটি আমার বাংলা ব্লগ এর ভারতীয় এবং বাংলাদেশী সদস্যগণ, আশা করি সবাই ভাল আছেন।



light-bulb-3104355__480.webp-02.jpeg

source

শুভ সকাল সবাইকে,

আজকে আবার চলে এলাম নতুন একটি পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে। আমার লক্ষ টার্গেট ডিসেম্বর সিজন ২ তে ৩০০০ স্টিম পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে ১টি পাওয়া আপ এর ফলে আমার একাউন্টে এসপির পরিমাণ বৃদ্ধি পাচ্ছে। যা আমার জন্য খুবই ভালো সংবাদ। নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি পেলে কার না ভালো লাগে। আমি এই প্লাটফর্মে দীর্ঘ দিন কাজ করতে চাই এই জন্যই প্রতি সপ্তাহে একবার করে হলেও পাওয়ার আপ করার চেষ্টা করি। টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে প্রতি সপ্তাহে ৩০-৩৫ স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করি।তারই ধারাবাহিকতায় আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করেছি। বর্তমানে আবার SBD পে আউট খুব হচ্ছে না তবে সব সময় চেষ্টা করি বড় এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে কিন্তু স্টিমিট মার্কেট এলোমেলো হাওয়ায় সেটা সম্ভব হচ্ছে না।১০ ডলারের একটি পোস্ট পে আউট হলে সেখানে ৮-১০ স্টিম ওয়ালেটে যোগ হয় যার কারণে বড় অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করা অসম্ভব হয়ে পড়েছে। আর এই সমস্যা টার্গেট ডিসেম্বর সিজন-২ এর উপর প্রভাব ফেলছে কারণ আমি বড় এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করলে আমার টার্গেটে পৌঁছে যেতে পারতাম। তবে নিয়মিত কম অ্যামাউন্ট বা বেশি এমাউন্ট হোক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করার ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

Screenshot_20220720-062933_Chrome.jpg

  • আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১২৫৮ স্টিম আর লিকুইড স্টিম রয়েছে ২৫ সেখান থেকে ২০ স্টিম পাওয়ার আপ করবো।

Screenshot_20220720-062942_Chrome.jpg

Screenshot_20220720-062959_Chrome.jpg

Screenshot_20220720-063026_Chrome.jpg

Screenshot_20220615-112450_Chrome.jpg

Screenshot_20220615-112459_Chrome.jpg

Screenshot_20220510-084958_Chrome.jpg

  • পাওয়ার আপ অপশনে গিয়ে পাওয়ার আপ এর উপরে ক্লিক করলাম। আমার লিকুইড স্টিম ২৫ থেকে ২০ স্টিম পাওয়ার কনর্ভাটে বসিয়ে নিয়ে ওকে করে দিয়েছি। পাওয়ার আপ এ ক্লিক করলাম এবং ওকে করে পাসওয়ার্ড অপশনে পাসওয়ার্ড বসিয়ে দিলাম।

Screenshot_20220720-063135_Chrome.jpg

  • আমার আগে স্টিম পাওয়ার ছিল ১২৫৮ স্টিম বর্তমান স্টিম পাওয়ার হয়েছে ১২৭৮ স্টিম। আমি পাওয়ার আপ করতে ভালোবাসি। যেটা ভবিষ্যতে চলমান থাকবে।

আমার পরিচয়


IMG-20211015-WA0027.jpg

আমি জীবন কাজী রায়হান। আমি একজন ছাত্র। আমি বাংলাদেশে বাস করি। আমি কুষ্টিয়া সরকারি কলেজে লেখাপড়া করছি। আমি ছবি আঁকতে, ফটোগ্রাফি করতে, গল্প লিখতে ও মাঝে মাঝে গুন গুন করে গান গাইতে খুবই ভালোবাসি। সেই সাথে যে কোনো নতুন বিষয় সম্পর্কে জানতে পছন্দ করি। আমি ভালোবাসি স্টিমিট প্লাটফর্মে কাজ করতে।



standard_Discord_Zip.gif

Sort:  
 2 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধিতে এবং নিজেকে এগিয়ে নিয়ে যেতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। ধন্যবাদ আপনাকে পাওয়ার আপের মাধ্যমে নিজের লক্ষ্যে পৌঁছার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি অনেক বড় স্টিম পাওয়ার আপ দিয়েছেন সত্যিই ভালো লাগলো। কারণ আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি এবং পোস্ট দেখলে ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি কারণ পাওয়ার আপের মাধ্যমেই আমরা সফলতার দ্বারপ্রান্তে পৌঁছে যেতে পারবো।

 2 years ago 

💚🥰💚

 2 years ago 

আপনি এ সপ্তাহে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা খুবই ভালো একটি কাজ। আমিও পরবৃদ্ধি করতে অনেক ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

৩০০০ স্টিম পাওয়ার আপ করার । জন্য আপনি কাজ করে যাচ্ছেন আশাকরি অতি শীঘ্রই আপনি আপনার লক্ষ্যস্থলে পৌঁছতে পারবেন। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য আমাদের পাওয়ার আপ করা জরুরী। সেই লক্ষ্যমাত্রা অর্জনে আপনাকে ২০স্টিম পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ ভাই এভাবেই এগিয়ে যান ভালো থাকবেন সবসময়।

 2 years ago 

এখনো আশাবাদী যে আমি আমার টার্গেটে পৌঁছে যেতে পারবো । পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

জ্বী ভাইয়া আপনি ঠিকই বলেছেন প্রতি সপ্তাহে একটি করে পাওয়ার আপ এর কারণে আমাদের অ্যাকাউন্টের শক্তি বৃদ্ধি পাচ্ছে। তাই আমিও চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করার।আপনাকে ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট করার জন্য।

 2 years ago 

এভাবে নিয়মিত সুন্দর সুন্দর মন্তব্য করবেন এই আশা ব্যক্ত করছি।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য অত্যন্ত জরুরী শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

আপনার গঠনমূলক মন্তব্য প্রকাশ করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকেন আপনার জন্য অসংখ্য শুভকামনা রইল আপনি একদিন বড় মনের মালিক হয়ে যাবেন ইনশাল্লাহ।।

 2 years ago 

দোয়া করবেন ভাইয়া যেন আমি এই ধারাবাহিকতা বজায় রাখতে পারি।

 2 years ago 

যত বেশি পাওয়ার তত বেশি ক্ষমতা আমরা এটাই বিশ্বাস করি আর এরকম ভাবে প্রতিনিয়ত পর বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার ক্ষমতা বৃদ্ধি করবেন বলে আশা রাখি শুভকামনা রইল।

 2 years ago 

আমি বিশ্বাস করি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি পায় আর তাই নিয়মিত পাওয়ার বৃদ্ধি করি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52