আমার বাংলা ব্লগ: টার্গেট ডিসেম্বর সিজন - ২ |৩২ স্টিম পাওয়ার আপ by @kawsar

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম!
আশা করি সবাই অনেক ভাল আছেন।
আমি ঢাকা, বাংলাদেশ থেকে মোঃ কাওসার হোসেন ।

আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। steemit প্লাটফর্মে পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেকে অনেক শক্তিশালী করতে পারি। পাওয়ার আপ এর মাধ্যমে সবচেয়ে বেশি সুবিধা আমার নিজেরই হবে, তাই আমাদের উচিত আমাদের সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চটুকু পাওয়ার আপ করা।

20220618_220533.jpg

Design With Pixellab




পূর্বের এসপি৬৪৬৮
পাওয়ার আপ৩২
বর্তমান এসপি৬,৫০০
টার্গেট ডিসেম্বর১০,০০০

আমি প্রতিনিয়তই পাওয়ার আপ করে থাকি। সব সময় হয়তো পাওয়ার আপ যে করি সেটার পোস্ট দেয়া হয় না। আর আমি ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ এস পি সম্পন্ন করতে চাই।



পাওয়ার আপ করার প্রতিটি ধাপ আমি সংক্ষিপ্ত আকারে বর্ণনা করছি।

Screenshot_5.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-১: প্রথমে আমি steemitwallet.com লগইন করেছি, আমি আজকে ৩২ স্টিম পাওয়ার আপ করব।



Screenshot_6.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-২: এর পর steem এ ক্লিক করে পাওয়ার আপ বাটনে ক্লিক করব। আমি অ্যামাউন্ট ৩২ বসিয়ে দিয়েছি এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।



Screenshot_7.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৩: ৩২ পাওয়ার আপ করার পর আমার টোটাল পাওয়ার আপ হলো ৬,৫০০।




সবাইকে ধন্যবাদ
@kawsar

Sort:  
 2 years ago (edited)

পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই ভাইয়া। এভাবে আস্তে আস্তে সামনে এগিয়ে যান ভাইয়া। কারন এভাবেই একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব।

শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

জ্বী আপু আপনি একদম ঠিক বলেছেন যে পাওয়ার আপ করার মাধ্যমে একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা সম্ভব শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনি 32 স্টিম পাওয়ার আপ করেছেন ভাইয়া দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া সামনে দিকে এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধির কথাটা একদম ঠিক। তাই প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা করছি ধন্যবাদ জানাই আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

পাওয়ার আপ ধরে রাখার মাধ্যমে আপনি আস্তে আস্তে অনেক বড় একটি এমাউন্টের মালিক হয়ে যাচ্ছেন। দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

জি ভাই দোয়া করবেন যেন আমি আমার এই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে পারি আর নিজের ক্ষমতা অনেক গুণ বৃদ্ধি করতে পারি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

পাওয়ার আপ খুবই ভালো কাজ। বিশেষ করে পাওয়ার আপ এর মধ্যে এক ভালোবাসা কাজ করে আমার। পাওয়ার আপ এর জন্য অভিনন্দন ভাই।

 2 years ago 

আসলে ভাই আমারও পাওয়ার আপের প্রতি এক ভালোবাসা কাজ করে সেইজন্যই চেষ্টা করি প্রতিনিয়ত পাওয়ার আপ করার।

 2 years ago 

ভাই আপনি একদম যথার্থই বলেছেন,আমাদের উচিত আমাদের সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চটুকু পাওয়ার আপ করা। আর তাই আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জ্বি ভাই আমিও মনে করি যদি আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ করি তাহলে এটা আমাদের জন্য অনেক বেশি ভালো। সেই জন্যই সব সময়ে পাওয়ার আপ করার ধারাবাহিকতা বজায় রাখতে চাই ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করার মধ্য দিয়ে আপনার শক্তিকে আরও সামনের দিকে এগিয়ে নিয়ে গেছেন। আপনার সফলতা বৃদ্ধি পেয়েছে, তাই আপনার পাওয়ার আপ করা দেখে আমার খুব ভাল লাগল। তাই আশা করি এভাবেই পাওয়ার আপ করবেন প্রতি সপ্তাহে।

 2 years ago 

পাওয়ার আপ করলে আসলেই নিজের সামর্থ্য শক্তি বৃদ্ধি পায় এ কথাটা একদম ঠিক। ধন্যবাদ আপনাকে আর শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক স্টিমের মালিক হয়ে গেছেন কাওসার ভাই। নিয়মিত পাওয়ার আপ করার কারনেই এটি সম্ভব হয়েছে কিন্তু। আজও ৩২ স্টিম পাওয়ার আপ করেছেন। সাধুবাদ জানাই আপনাকে।

 2 years ago 

জি ভাই অল্প অল্প করে হলেও তা নিয়মিত পাওয়ার আপ করা যায় তাহলে আসলে এটা আমাদের জন্য খুবই ভালো হয়।

 2 years ago 

পাওয়ার আপ সিজন 2 তে অংশগ্রহণ করায় আপনাকে জানাই আন্তরিক অভিনন্দন। এবং সেইসাথে আপনারা পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য এবং টার্গেট ডিসেম্বরের টার্গেট নির্ধারণ করার জন্য, আপনাকে জানাই আবারো আন্তরিক শুভেচ্ছা।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 2 years ago 

ভাইয়া পাওয়ারা পোস্টগুলো দেখলে খুবই ভালো লাগে। এ প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সকলেরই পাওয়ার আপ করা জরুরি। তাই সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করা। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপ অনেক বেশি গুরুত্ব রয়েছে এটা আপনি একদম ঠিক বলেছেন আপু। তাই আমাদের সকলের উচিত পাওয়ার আপ করা ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60340.89
ETH 2615.66
USDT 1.00
SBD 2.56