আমার বাংলা ব্লগ: টার্গেট ডিসেম্বর সিজন - ২ || ৪০ স্টিম পাওয়ার আপ by @kawsar

in আমার বাংলা ব্লগ2 years ago

আসসালামু আলাইকুম!
আশা করি সবাই অনেক ভাল আছেন।
আমি ঢাকা, বাংলাদেশ থেকে মোঃ কাওসার হোসেন ।

আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। steemit প্লাটফর্মে পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেকে অনেক শক্তিশালী করতে পারি। পাওয়ার আপ এর মাধ্যমে সবচেয়ে বেশি সুবিধা আমার নিজেরই হবে, তাই আমাদের উচিত আমাদের সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চটুকু পাওয়ার আপ করা।

20220624_215908.jpg

Design With Pixellab




পূর্বের এসপি৬৫৯০
পাওয়ার আপ৪০
বর্তমান এসপি৬৬৩০
টার্গেট ডিসেম্বর১০,০০০

আমি প্রতিনিয়তই পাওয়ার আপ করে থাকি। সব সময় হয়তো পাওয়ার আপ যে করি সেটার পোস্ট দেয়া হয় না। আর আমি ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ এস পি সম্পন্ন করতে চাই।



পাওয়ার আপ করার প্রতিটি ধাপ আমি সংক্ষিপ্ত আকারে বর্ণনা করছি।

Screenshot_8.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-১: প্রথমে আমি steemitwallet.com লগইন করেছি, আমি আজকে ৪০ স্টিম পাওয়ার আপ করব।



Screenshot_9.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-২: এর পর steem এ ক্লিক করে পাওয়ার আপ বাটনে ক্লিক করব। আমি অ্যামাউন্ট ৪০ বসিয়ে দিয়েছি এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।



Screenshot_10.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৩: ৪০ পাওয়ার আপ করার পর আমার টোটাল পাওয়ার আপ হলো ৬৬৩০।




সবাইকে ধন্যবাদ
@kawsar

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনাকে অভিনন্দন জানাই পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপের মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি। যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি ক্ষমতাশীল হবে। তাই সকলের উচিত প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া। আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া পাওয়ারা পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন

 2 years ago 

অনেক ভালো একটা স্টিম পাওয়ার আপ দিয়েছেন। আসলে আমরা যত বেশি পাওয়ার আপ দেব ততোই আমাদের শক্তি বৃদ্ধি হবে। অসংখ্য ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জি আপু আপনি একদম ঠিক বলেছেন। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আমাদের উচিত আমাদের সামর্থ্য অনুযায়ী সবটুকু পাওয়ার আপ করা। আপনি খুবই মহা মূল্যবান কথা বলেছেন ভাই। আর তাই পারতপক্ষে আমিও চেষ্টা করি আমার সামর্থ্য অনুযায়ী পাওয়ার বৃদ্ধি করার। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে চলুন পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

জি ভাই সবসময় পাওয়ার আপ করার চেষ্টা করি

 2 years ago 

অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভ কামনা রইল আপনার অদূর ভবিষ্যতের জন্য।

 2 years ago 

ইনশাআল্লাহ প্রিয় ভাই।

বা আপনি পাওয়ার আপ করেছেন খুবই ভালো একটা উদ্যোগ নিয়েছেন। কারণ পাওয়ার আপ করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা । পাওয়ার আপ করলে আমাদের সবার শক্তি বৃদ্ধি পায় তাই আপনার পাওয়ার আমরা সমর্থন করি ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ

অভিনন্দন আপনাকে পাওয়ার আপ করার জন্য। পাওয়ার আপ বৃদ্ধি মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো। আমার বাংলা ব্লগ এ নিয়মিত কাজ করার জন্য প্রতিটি ইউজারদের জন্য খুব গুরুত্বপূর্ণ একটি বিষয় পাওয়ার আপ। এইভাবেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

 2 years ago 

মূল্যবান মন্তব্য করার জন্য ধন্যবাদ প্রিয় ভাই

 2 years ago 

প্রথমে আপনাকে সাধুবাদ জানাই। আপনি এই সপ্তাহে আমাদের মাঝে অনেক সুন্দর ভাবে ৪০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করেছে। পাওয়ার আপ করার মাধ্যমে সক্রিয়তা বৃদ্ধি পায়। বেশি পোস্ট এবং বেশি কমেন্ট করতে পারবেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে আমাদের মাঝে পাওয়ার আপ পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, শুভকামনা রইল

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করছেন ভাইয়া। আপনাদের এরকম পাওয়ার আপ পোস্ট গুলো দেখতে সত্যিই অনেক ভালো লাগে। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন ভাইয়া। আপনার জন্য শুভেচ্ছা রইল

 2 years ago 

ইনশাআল্লাহ আপু দোয়া করবেন

 2 years ago 

এইরকম করুন অবস্থাতেও আপনি যে এত বড় একটা অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। এটাই হচ্ছে আমাদের কাজের ভালো একটা দিক। এইভাবে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করলে তা অবশ্যই আমাদের জন্য গুরুত্বপূর্ণ। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ করার চেষ্টা করি

 2 years ago 

এ সপ্তাহে আপনি 40 steem পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ

 2 years ago 

জি ভাইয়া ঠিক বলেছেন

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61059.95
ETH 2677.49
USDT 1.00
SBD 2.61