আমার বাংলা ব্লগ: টার্গেট ডিসেম্বর সিজন-২ | ১০০ স্টিম পাওয়ার আপ| ১০% পে-আউট লাজুক খ্যাঁক-কের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আসসালামু আলাইকুম!
আশা করি সবাই অনেক ভাল আছেন।
আমি ঢাকা, বাংলাদেশ থেকে মোঃ কাওসার হোসেন ।

আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। steemit প্লাটফর্মে পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেকে অনেক শক্তিশালী করতে পারি। পাওয়ার আপ এর মাধ্যমে সবচেয়ে বেশি সুবিধা আমার নিজেরই হবে, তাই আমাদের উচিত আমাদের সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চটুকু পাওয়ার আপ করা।

20220311_223710.jpg



পূর্বের এসপি৩৪৭২
পাওয়ার আপ১০০
বর্তমান এসপি৩৫৭২
টার্গেট ডিসেম্বর১০,০০০

আমি প্রতিনিয়তই পাওয়ার আপ করে থাকি। সব সময় হয়তো পাওয়ার আপ যে করি সেটার পোস্ট দেয়া হয় না। আর আমি ডিসেম্বর মাসের মধ্যে ১০০০০ এস পি সম্পন্ন করতে চাই।



পাওয়ার আপ করার প্রতিটি ধাপ আমি সংক্ষিপ্ত আকারে বর্ণনা করছি।

Screenshot_52.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-১: প্রথমে আমি steemitwallet.com লগইন করেছি, আমি আজকে ১০০ স্টিম পাওয়ার আপ করব।



Screenshot_53.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-২: এর পর steem এ ক্লিক করে পাওয়ার আপ বাটনে ক্লিক করব।



Screenshot_54.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৩: আমি অ্যামাউন্ট ১০০ বসিয়ে দিয়েছি এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।



Screenshot_55.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৪:এরপরে সবকিছু ঠিক থাকলে, ওকে বাটনে ক্লিক করব।



Screenshot_56.png

ধাপ-৫: ১০০ পাওয়ার আপ করার পর আমার টোটাল পাওয়ার আপ হলো ৩৫৭২।



২০২২ সালে আমি মোট পাওয়ার আপ করেছি ৭৫২ এস পি।

Screenshot_58.png


সবাইকে ধন্যবাদ
@kawsar

Sort:  
 2 years ago 

আপনি 100 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। এভাবে এগিয়ে যান ভাইয়া দোয়া করি আপনি ভবিষ্যতে অনেক ভালো একটা পজিশনে যেতে পারবেন আপনার জন্য শুভকামনা এবং দোয়া রইলো। ধন্যবাদ আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ প্রিয় ভাই আপনার জন্য ও শুভকামনা রইল

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা ।আপনার টার্গেট অচিরেই পূরণ হবে ।আপনি আজকে অনেকই স্টিম পাওয়ার আপ করলেন যেটা সবার জন্য খুবই গুরুত্বপূর্ণ ।আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার পাওয়ার আপ করাকে সাধুবাদ জানাই।

 2 years ago 

জি ভাই একদমই ঠিক বলেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ওয়াও ভাই আপনার টার্গেট টি দেখে অনেক ভালো লাগলো আপনি অনেক বড় একটি টার্গেট গ্রহণ করেছেন। দোয়া করি আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। আপনার পাওয়ার বৃদ্ধি আমাদের মাঝে অনেক অনুপ্রেরণা যোগাবে।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ইনশাআল্লাহ ভাই দোয়া করবেন

 2 years ago 

আসলে আপনি দারুন ভাবে এগিয়ে যাচ্ছেন। ভালো লাগছে। আমাদের উচিত বেশি বেশি পাওয়ার আপ করা। আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি এভাবেই এগিয়ে যান সামনের দিকে। আপনার জন্য অনেক ভালো কিছু আশা করছে। আমাদের উচিত পাওয়ার আপকে ভালোবাসা।

 2 years ago 

জি ভাই একদমই ঠিক বলেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বাহ বেশ বড়সড় লক্ষ্যমাত্রা নিয়ে এগিয়ে চলেছেন আপনি। এবং আপনি যেভাবে ধারাবাহিকতা অব্যাহত রেখে এগিয়ে চলছেন আশা করছি সময়ের আগেই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 2 years ago 

ইনশাআল্লাহ প্রিয় ভাই। দোয়া করবেন

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 উপলক্ষে আপনি বিশাল একটি অ্যামাউন্ট আপ করার সিদ্ধান্ত নিয়েছেন। এত বড় একটি সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আমরা যত বেশি পাওয়ার করব আমাদের সক্ষমতা ও ততই সমৃদ্ধি বৃদ্ধি পাবে। আশা করছি আপনার টার্গেট অবশ্যই পূরণ হবে শুভকামনা রইল।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইল

 2 years ago 

প্রথমেই বলি অনেক সুন্দর একটি থাম্বনেল আপনি ব্যবহার করেছেন। 10000 টার্গেট নিয়েছেন ইনশাল্লাহ চেষ্টা করলে হবে বলে আমি মনে করি। আসলে কোন কিছু টার্গেট নেয়ার সময় একটু বাড়িয়ে নেওয়া উচিত যাতে করে তা সম্পন্ন না হলেও তার কাছাকাছি হয়। যত বেশি পাওয়ার আপ ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি।

 2 years ago 

ভাই আপনি ঠিক বলেছেন। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ঠিক তেমনি একটি কাজ করেছেন। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার জন্য ও শুভকামনা রইল

 2 years ago 

ওয়াও আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে খুব ভালো লাগে। পাওয়ার আপ মানে কাজ করার ক্ষমতা বৃদ্ধি করা । আমাদের সবার উচিত পাওয়ার আপ করা। এত সুন্দর ভাবে পাওয়ার আপ প্রক্রিয়া সম্পূর্ণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

একদমই ঠিক বলেছেন ভাই।

 2 years ago 

প্রথমেই পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করেছেন। আর সাথে আপনার ভবিষ্যতের জন্য সেভিংস ও হয়েছে। খুব বড় অংকের একটি পাওয়ার আপ করেছেন। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকেও ধন্যবাদ প্রিয় ভাই।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.031
BTC 70287.75
ETH 3955.76
USDT 1.00
SBD 3.66