আমার বাংলা ব্লগ: টার্গেট ডিসেম্বর সিজন-২ | ১০% পে-আউট লাজুক খ্যাঁক-কের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম!
আশা করি সবাই অনেক ভাল আছেন।
আমি ঢাকা, বাংলাদেশ থেকে মোঃ কাওসার হোসেন ।

আজকে আমি "আমার বাংলা ব্লগ" কমিউনিটির টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করব। steemit প্লাটফর্মে পাওয়ার আপ করার মাধ্যমে আমরা নিজেকে অনেক শক্তিশালী করতে পারি। পাওয়ার আপ এর মাধ্যমে সবচেয়ে বেশি সুবিধা আমার নিজেরই হবে, তাই আমাদের উচিত আমাদের সামর্থ্য অনুযায়ী সর্বোচ্চটুকু পাওয়ার আপ করা। প্রতি সপ্তাহে আমার মিনিমাম ৫০ steem পাওয়ার আপ করার টার্গেট, ডিসেম্বর মাসের মধ্যে আমার ১০০০০ SP করার টার্গেট রয়েছে। এর জন্য এখনো বাকি আছে 7363 steem। এখন আমার কাছে ১১ মাস সময় রয়েছে, ইনশাল্লাহ আমি ১১ মাসের মধ্যে পাওয়ার আপ করে আমার পাওয়ার করবো ১০০০০।

পাওয়ার আপ প্রতিযোগিতা (1).png



পূর্বের এসপি২৫৮৭
পাওয়ার আপ৫০
বর্তমান এসপি২৬৩৭


পাওয়ার আপ করার প্রতিটি ধাপ আমি সংক্ষিপ্ত আকারে বর্ণনা করছি।

p 1.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-১: প্রথমে আমি steemitwallet.com লগইন করেছি, আমি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করব।



p 2.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-২: এর পর steem এ ক্লিক করে পাওয়ার আপ বাটনে ক্লিক করব।



p 3.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৩: আমি অ্যামাউন্ট ৫০ বসিয়ে দিয়েছি এবং পাওয়ার আপ বাটনে ক্লিক করেছি।



p 4.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৪:এরপরে সবকিছু ঠিক থাকলে, ওকে বাটনে ক্লিক করব।



p 5.png

Screenshot Taken From steemitwallet.com

ধাপ-৫: পাওয়ার আপ করা হয়েছে, যা আমার বর্তমান ওয়ালেট থেকে দেখা যাচ্ছে। আমার এর আগের SP= ২৫৮৭ ছিল , আর আমার বর্তমানে SP= ২৬৩৭।




সবাইকে ধন্যবাদ
@kawsar

image.png

Sort:  
 3 years ago 

আপনি 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করে সমৃদ্ধ হওয়া। দোয়া করি আপনি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আরো ভালো পর্যায়ে উঠে যান ধন্যবাদ।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি দেখে খুব ভালো লাগলো। এতো আপনার একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পেলো। আশা করি ডিসেম্বর এর মধ্যে আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। আপনার জন্য রইলো অনেক অনেক শুভকামনা ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনার জন্য ও শুভকামনা

 3 years ago 

খুবই মহৎ একটি লক্ষ্যমাত্রা নিয়ে আপনি সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল যেন আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন। 🖤

 3 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন-২ পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতায় আপনার অংশগ্রহণ দেখে আমার খুবই ভালো লেগেছে। অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। আপনি এভাবে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন এবং আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথেই থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্য ও শুভকামনা

 3 years ago 

পাওয়ার আপ করা মানেই আমরা নিজেদেরকে নিজেরাই সমৃদ্ধ করে তোলা। আপনি টার্গেট ডিসেম্বর সিজন 2 জয়েন করেছেন দেখে অনেক ভালো লাগলো। এই সিজন যাতে অনেক ভালো ভাবে সফল করে একটা পর্যায়ে যেতে পারেন তার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56796.26
ETH 2497.29
USDT 1.00
SBD 2.23