You are viewing a single comment's thread from:

RE: কলকাতার ইকোপার্ক ভ্রমণ || ও মুকুলদির দেয়া সেরা উপহার ||

in আমার বাংলা ব্লগ14 days ago

ইকোপার্ক ভ্রমণ নিয়ে খুব সুন্দর করে লিখলে। এই পার্ক সত্যিই কলকাতার গর্ব। আমি গতকাল একটি পোস্টে নিউ টাউন নিয়েই লিখেছিলাম। এখানকার পরিবেশ আমাকে খুব টানে। মাঝে মাঝে বাইক নিয়ে একা ঘুরে আসি। আর মুকুলদির গান আমার খুব প্রিয়। পোস্টে তোমাকে, মুকুল দিকে এবং সকলকে খুব ভালো লাগছে।

Sort:  
 13 days ago (edited)

কলকাতা নিউ টাউনে গিয়েছিলাম ঘুরতে। আমার কাছেও বেশ ভালো লেগেছিল পরিবেশটা। আর মুকুলদির সুরেলা কন্ঠে খুবই চমৎকার গান করে,
যা আমাদের সবাইকে মুগ্ধ করে। শুধু তাই নয়,মুকুলদি মায়ের মত করে তার মায়ার জালে আমাকে আটকে রাখে।
ধন্যবাদ দাদা সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য💕

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57893.29
ETH 3130.56
USDT 1.00
SBD 2.44