টার্গেট ডিসেম্বর|| ১৫ স্টিম পাওয়ার 💪 আপ || ১০% বেনিফিসিয়ারি shy-fox এর জন্য||

in আমার বাংলা ব্লগ2 years ago

মঙ্গলবার, ১২ই বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ।

নমস্কার ও আদাব, আমার বাংলা ব্লগ বাসি।

আপনারা সকলে কেমন আছেন? আশাকরি সকলে খুব ভালো আছেন। আমিও ভালো আছি আপনাদের আশীর্বাদে। আজকে আমি আবার একটি অল্প পরিমান স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। আজ আমি আপনাদের সামনে দেখাবো কিভাবে আমি ১৫ স্টিম পাওয়ার আপ করলাম। চলুন তাহলে দেখে নেয়া যাক, আমার আজকের পাওয়া আপের ধাপসমূহ।

AddText_04-26-05.03.09.jpg

পর্যায়ক্রমে পাওয়ার আপ এর ধাপসমূহ নিচে উল্লেখ করা হলোঃ

পাওয়ার আপ প্রথম ধাপঃ

Screenshot_20220426-083702~2.jpg

আপনারা এখানে দেখতেই পাচ্ছেন আমার স্টিম ওয়ালেটে লিকুইড স্টিমের পরিমাণ ১৫.৩১২ আছে এবং স্টিম পাওয়ার আছে ১০৪.৬৬৫ স্টিম।

Screenshot_20220426-083718~2.jpg

আমি প্রথমে আমার স্টিম ওয়ালেটে অ্যাক্টিভ কি দিয়ে লগইন করে নিলাম।

পাওয়ার আপ দ্বিতীয় ধাপঃ

Screenshot_20220426-083750~2.jpg

এখন আমি লিকুইড স্টিমের ড্রপডাউন মেনুতে ক্লিক করি। এবার এখানে কিছু মেনু আসবে।

পাওয়ার আপ তৃতীয় ধাপঃ

Screenshot_20220426-083759~2.jpg

এখানে যে মেনু গুলো আসবে তার মধ্যে থেকে আমি পাওয়ার আপ এ ক্লিক করি।

পাওয়ার আপ চতুর্থ ধাপঃ

Screenshot_20220426-083824~2.jpg

এখন এখানে একটি নতুন উইন্ডো খুলে যাবে। যেখানে আমাদের অ্যামাউন্ট দিয়ে পাওয়ার আপ এ ক্লিক করতে হবে।

Screenshot_20220426-083833~2.jpg

আমি এখন অ্যামাউন্টের জায়গায় অ্যামাউন্ট ১৫ স্টিম লিখে দিয়েছি। এরপরে আমি পাওয়ার অফ বাটনে ক্লিক করেছি। এখান থেকে আবার একটি নতুন উইন্ডোতে নিয়ে যাবে।

পাওয়ার আপ পঞ্চম ধাপঃ

Screenshot_20220426-083841~2.jpg

এখন আমার সবকিছু ঠিক থাকায় আমি ওকে বাটনে ক্লিক করি। ওকে বাটনে ক্লিক করার সাথে সাথে পাওয়ার আপ করা শেষ হয়ে যায়।

Screenshot_20220426-083924~2.jpg

এখন আপনারা উপরের ছবিতে দেখতে পাচ্ছেন রিংকুইট স্টিম এর জায়গায় ০.৩১২ হয়ে গেছে এবং স্টিম পাওয়ারের জায়গায় স্টিম পাওয়ার ১১৯.৬৬৫ স্টিম দেখাচ্ছে।

প্রয়োজনীয় কিছু তথ্যঃ

বিভাগবিবরণ
পাওয়ার আপ একাউন্ট@karuna21
পাওয়ার আপ এর পূর্বে১৫.৩১২ স্টিম
পাওয়ার আপ এর পূর্বে১০৪.৬৬৫ স্টিম পাওয়ার
পাওয়ার আপ এর পরে০.৩১২ স্টিম
পাওয়ার আপ এর পরে১১৯.৬৬৫ স্টিম পাওয়ার

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা, তাই সকলে কিছু কিছু করে হলেও প্রতিনিয়ত পাওয়ার আপ করুন এবং নিজের নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। এভাবেই দেখা যাবে একদিন অনেক বড় একটি স্টিম পাওয়ার দাঁড়াবে। তাহলে চলুন সকলে পাওয়ার আপ করি এবং নিজের সক্ষমতা বৃদ্ধি করে। বন্ধুগণ এতক্ষণ আমার পাওয়ার আপ পোস্টটি পড়ার জন্য আপনাদের সকলকে অনেক ধন্যবাদ। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন এই কামনায় আমার আজকের পোস্টটি এখানেই শেষ করছি।

💖 ধন্যবাদ। 💖

steemdgs.png

Sort:  
 2 years ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করার জন্য পাওয়ার আপ করা আমাদের জন্য খুবই প্রয়োজন। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। আমার পক্ষ থেকে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা রইলো, যেন আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

 2 years ago 

ধীরে ধীরে পাওয়ার আপ করতে করতে আপনি আপনার গন্তব্য পৌঁছে যাবেন খুব সহজে। যদি এই ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি পাওয়ার আপ এর মাধ্যমে ক্ষমতা বৃদ্ধি করছেন।এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা

 2 years ago 

স্টিমিট প্লাটফর্মে পাওয়ার আপ এর বিকল্প কিছুই নেই। তাই যত পাওয়ার হবে ততই আমাদের শক্তি বাড়বে। তাই পাওয়ার আপ করা আমাদের খুবই জরুরী। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এভাবে এগিয়ে চলুন সামনের দিকে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

পাওয়ার আপ করতে করতে আপনি একদিন আপনার লক্ষে পৌঁছাতে পারবেন। যত বেশি পাওয়ার আপ করবেন ততোই ভালো। বিশেষ করে পাওয়ার করা আমাদের সবার জন্যই ভালো। দোয়া রইলো আপনার জন্য যে লক্ষে পৌঁছাতে পারেন।

 2 years ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে আপনি নিজেকে স্তরে স্তরে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আপনার এই সফলতা দেখে সত্যি আমি অনেক খুশি। ভালোবাসা অবিরাম ভাই।

 2 years ago 

আপনাকে অভিনন্দন ভাইয়া পাওয়ার আপ পোষ্ট করার জন্য।আপনি খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেক ইউজারের পাওয়ার আপ জরুরি।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। আশা করি আপনি খুব শীগ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ভাইয়া।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

আমার মনে হয় সকলের এভাবে পাওয়ার আপ করে সামনে এগিয়ে যাওয়া উচিত।পাওয়ার আপ করায় আপনার জন্য শুভকামনা রইল। আাশাকরি খুব দ্রুত আপনি আপনার টার্গেটে পৌঁছাতে পারবেন। এতে আপনার পথচলা সুগম হবে আর পাওয়ার আপ আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি বিষয়।

শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির সাথে সাথে ক্ষমতা অর্জন এবং ভবিষ্যতের একটি ফান্ড খুবই ভালো লাগলো আপনার পরবর্তী পোস্টটি দেখে শুভেচ্ছা রইল শুভ হোক আপনার আগামীর পথচলা

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60832.40
ETH 2912.20
BNB 525.30
SBD 2.31