টার্গেট ডিসেম্বর সিজন - ২|| ১০ স্টিম পাওয়ার 💪 আপ|| ♥️10% beneficiary for shy-fox ♥️

in আমার বাংলা ব্লগ2 years ago

হাই বন্ধুগন, সকলকে নমস্কার ও আদাব।

আপনারা সবাই কেমন আছেন? আশাকরি সকলে ভালো আছেন। আমি ভালো আছি। আজ আমি প্রথমবারের মতো আমার বাংলা ব্লগে পাওয়ার আপ পোস্ট করতে যাচ্ছি। এর আগেও আমি অনেক কয়েকবার পাওয়ার আপ করেছিলাম, কিন্তু সেগুলোর কোনো পোস্ট করতে পারিনি। প্রতিদিনের ন্যায় যেহেতু পোস্ট করা প্রয়োজন, তাই আমি ভাবলাম যে একটি পাওয়ার আপ পোস্ট করি। আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি। এখন থেকে আমার চেষ্টা থাকবে প্রতি সপ্তাহে অন্ততপক্ষে কিছু পাওয়ার আপ করা।

AddText_03-28-10.47.12.jpg

আর যেহেতু পাওয়ার আপ হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি তাই পাওয়ার আপ করা মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগের নীতি হচ্ছে যত বেশি পাওয়ার ততো বেশি সুযোগ-সুবিধা সে দিক দিয়ে পাওয়ার আপ করাটা নিজের জন্য হলেও দরকার। আজ আমি আপনাদেরকে দেখাবো কিভাবে আমি ১০ সিস্টেম পাওয়ার আপ করলাম। চলুন তাহলে দেখে নেয়া যাক আমার পড়াতে ধাপসমূহঃ

পাওয়ার অফ করার ধাপসমূহঃ
ধাপ-১
প্রথমে আমার একাউন্টের ওয়ালেট এ লগইন করে নিয়েছি। পাওয়ার অফ করার আগে আমার স্টিম পাওয়ার এখানে আপনারা দেখতে পাচ্ছেন।

Screenshot_20220328-172338~2.jpg

পাওয়ার আপ করার আগে আমার একাউন্টের স্টিম পাওয়ার ৪৭ ছিল।
ধাপ-২

Screenshot_20220328-172411~2.jpg

এখন আমি লিকুইড স্টিমের ড্রপডাউন মেনুতে ক্লিক করি। এখান থেকে পাওয়ার অফ এ ক্লিক করি।
ধাপ-৩

Screenshot_20220328-172502~2.jpg

এরকম একটি পপ-আপ আসবে।

Screenshot_20220328-172609~2.jpg

এখানে আমি এমাউন্টের জায়গায় ১০ স্টিম লিখি। এরপরে পাওয়ার অফ মেনুতে ক্লিক করি।
ধাপ-৪

Screenshot_20220328-172620~2.jpg

এরপরে সবকিছু ঠিকঠাক থাকলে, ওকে বাটনে ক্লিক করি। এভাবে আমার পাওয়ার আপ সম্পন্ন করি।

Screenshot_20220328-172657~2.jpg

এখানে আপনারা দেখতে পাচ্ছেন আমার স্টিম পাওয়ার এর জায়গায় আগে ৪৭ এর জায়গায় এখন ৪৭ দেখাচ্ছে। এখানেই আমার পাওয়ার সম্পন্ন করা শেষ হয়।
আমার পোস্টটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

সবাই পাওয়ার অফ করুন, নিজের সক্ষমতা বৃদ্ধি করুন, বেশি সুযোগ সুবিধা উপভোগ করুন।

steemdgs.png

Sort:  
 2 years ago 

image.png


আমাদের কমিউনিটির আমরা সবাই পাওয়ার আপ অনেক ভালোবাসি। নিয়মিত পাওয়ার আপ করুন নিজের সক্ষমতা ও শক্তি বৃদ্ধি করুন। সেই সঙ্গে আমাদের ভোটিং ভ্যালু বৃদ্ধি করতেও পাওয়ার আপ করা জরুরি। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।


image.png

 2 years ago 

আপনার উপদেশের জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক ভাল একটি উদ্যোগ নিয়েছেন আপনি। কম পাওয়ার আপ হলেও এটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে অল্প অল্প করে একদিন আপনি আপনার লক্ষ্যের চূড়ায় পৌঁছে যাবেন ।আপনার জন্য শুভকামনা রইল যাতে খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারে।

 2 years ago 

আপনার প্রশংসার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি, দীর্ঘ দিনের জন্য কাজ করতে চাইলে পাওয়ার আপ আমাদের খুবই জরুরী, প্রথম বারের পাওয়ার আপ পোস্টি অনেক সুন্দর করে করেছেন, ধন্যবাদ আপনাকে

 2 years ago 

হ্যাঁ ঠিকই। অসংখ্য ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য।

 2 years ago 

বাহ,খুবই সুন্দর কাজ করে চলেছেন আপনি।কম এমাউন্ট হলেও পাওয়ার আপ করা নিজের জন্য খুবই জরুরী।আপনাকে পাওয়ার আপ করতে দেখে খুবই ভালো লাগলো, ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার প্রশংসার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার পাওয়ার আপ করা কে সাধুবাদ জানাই। এভাবে পাওয়ার আপ করতে থাকুন সফলতার পথে এগিয়ে যান। যেটা সবার জন্যই কাম্য আপনার জন্য শুভ কামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা আর আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে আরও শক্তিশালী ভাবে গড়ে তুলছেন। এই ধারাবাহিকতা বজায় রাখুন আর সামনের দিকে অগ্রসর হতে থাকেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর মন্তব্যের জন্য।

 2 years ago 

খুবই গুরত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন। এইভাবে অল্প অল্প করে পাওয়ার অফ করতে একটা সময় অনেক বড় একটা এমাউন্ট আপনার একাউন্টে জমা হবে। তাই কোন কিছুই ছোট বলে অবহেলা করতে নেই কারণ ছোট ছোট জিনিস থেকে বড় কিছু তৈরি হয়।প্রত্যেক ইউজারের পাওয়ার আপ জরুরি।পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের শক্তি বৃদ্ধি করতে পারি।তাই আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। যাই হোক আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্যের জন্য।

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন 2 তে 10 স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো আসলে অ্যামাউন্টটা বড় কথা নয় পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা সবসময় বজায় রাখতে হবে ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্যের।

 2 years ago 

খুব ভালো একটি কাজ করেছেন পাওয়ার আপ করে। নিজের সক্ষমতা বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ খুবই জরুরী। আপনার পাওয়ার আপের পরিমাণটি অল্প হলেও আপনি যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে দিন শেষে একটি ভালো পরিমাণ পাওয়ার দাঁড়াবে আপনার। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 years ago 

হ্যাঁ আপনার মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে আমি একটা কথাই বলবো। আসলে এমাউন্টটা কোনো বিষয় নয়। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করার চেষ্টা চালিয়ে যান। দেখবেন একদিন না একদিন আপনি অনেক পাওয়ার এর মালিক হয়ে যাবেন। সত্যি বলতে আমিও প্রথমত 10 স্টিম দিয়ে শুরু করেছি। আমি পাওয়ার আপ করতেই থাকতাম না। আপনি প্রতিনিয়ত চেষ্টা করেন একদিন অনেক পাওয়ার এর মালিক হবেন। আমরা পাওয়ার আপ কে ভালবাসি

 2 years ago 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 58015.02
ETH 2381.83
USDT 1.00
SBD 2.42