আমার দেখা বাংলা নাটক 💕রিভিউ||গল্পটা আমার জন্য নয়||10% beneficiary for shy-fox||

in আমার বাংলা ব্লগ2 years ago

শুক্রবার, ১লা বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ।

প্রিয়, আমার বাংলা ব্লগ বাসি।

আপনারা সকলে কেমন আছেন? আশাকরি সকলে খুব ভালো আছেন? আমিও আপনাদের আশীর্বাদে ভালো আছি। আমি আজকে আপনাদের সামনে একটি নাটকের রিভিউ শেয়ার করব। সকলের সকলের আজকের নাটকের রিভিউ টি ভালো লাগবে। নাটকটি দেখে আমারও খুব ভালো লেগেছে তাই আমি আপনাদের সাথে এই নাটকটি শেয়ার করতে যাচ্ছি। আমি আজকে "গল্পটা আমার জন্য নয়" নাটকের কিছু অংশ আপনাদের সাথে শেয়ার করব। চলুন তাহলে দেখে নেয়া যাক আজকে নাটকটি।

ঘটনাচক্র ১ঃ

Screenshot_20220414-221222.png

এখানে গল্পটি শুরু হয় রাশেদ ও তার মায়ের একটি বাকবিতণ্ডার মধ্য দিয়ে। যেখানে রাশেদ তার মায়ের কাছে জোর জবরদস্তি টাকা নেওয়ার চেষ্টা করতেছে। রাশেদ তার মাকে হুমকি দিয়ে টাকা নিচ্ছে।

ঘটনাচক্র ২ঃ

Screenshot_20220414-221452.png

এখানে গ্রামের লোক তাদের বাড়িতে আসে। রাশেদের এরকম ব্যবহার দেখে খুবই ইতঃস্তত রোধ করেন। রাশেদের মা অনেক কথাই বললেন তার সংসার এবং তার ছেলে সম্পর্কে। তিনি তার(রাসেদ) মাকে বলেন আপনার ছেলে তো খুবই খারাপ অবস্থা। গ্রামের মানুষ হলে যা হয়, সেই লোক তার মাকে উপদেশ দিলেন রাশেদের বিয়ে দেয়ার জন্য । বললেন এতে রাশেদ ভালো হয়ে যাবে।

ঘটনাচক্র ৩ঃ

Screenshot_20220414-221538.png

এখানে সায়লা কে তার সৎ মা অনেক বকাঝকা করে এবং অনেক গালমন্দ করে।

ঘটনাচক্র ৪ঃ

Screenshot_20220414-221657.png

এখানে রাশেদ তার বন্ধুদের সাথে আড্ডা দিতে যায়। রাশেদের বন্ধুদের আজকে টাকা না থাকায় তারা তার সাথে যেতে চাইলে না। রাসেদ বলে যে তাদের টাকা না থাকলে আজকে আমি খাওয়াবো। এরপর সে অনেক রাত পর্যন্ত বাইরে থেকে বাড়িতে আসে এতে তার মা অনেক রেগে যায়।

ঘটনাচক্র ৫ঃ

Screenshot_20220414-221945.png

এখানে তার মা তাকে বিয়ে করার জন্য বলে। বলে যে তোকে বিয়ে করতে হবে মেয়ে অনেক সুন্দর। কিন্তু রাশেদ রাজি হয় না।

ঘটনাচক্র ৬ঃ

Screenshot_20220414-222021.png

একপর্যায়ে রাশেদ ও শায়লার বিয়ে হয়। বাসর ঘরে রাসেদ সায়লা কে বলে যে তার ঘরে ও মনে কোন খানে তার জায়গা হবে না। অবশেষে সে তার ঘর থেকে বউ কে বের করে দেয়। সায়লা রাসেদ এর মায়ের সাথে থাকে।

Screenshot_20220414-222229.png

এখানে তার মা বউ এর কাছে ক্ষমা চেয়ে নিচ্ছি যে আমি তোমার জীবনটা নষ্ট করলাম। কিন্তু শায়লা বলল আপনারা তো আমাকে দুঃখের হাত থেকে বাঁচিয়েছেন। একদিন সব ঠিক হয়ে যাবে।

ঘটনাচক্র ৭ঃ

Screenshot_20220414-222835.png

রাশেদের মা রাশেদের সাথে তার বোনের বিয়ের ব্যাপারে বলছে। তার বোনের বিয়ে দিয়েছে। তাই বাড়িতে আত্মীয় স্বজন থাকায় রাশেদের ঘরেই শায়লাকে থাকতে হবে।

ঘটনাচক্র ৮ঃ

Screenshot_20220414-223113.png

এবারে তারা দুজনেই বিছানায় কেউ ফ্লোরে থাকতেছে। এখানে রাশেদ তার বউকে বিছানায় থাকার জন্য বলে। কিন্তু সায়রা বলে তার কষ্ট সহ্য করার ক্ষমতা আছে।

Screenshot_20220414-223309.png

কোন এক দিন সায়রা ব্যলকুনীতে কাঁদতে থাকে। রাসেদ ঘরে আসতে বলে, এরপরে সায়েলা তার জীবনের সকল দুঃখ কষ্ট রাশেদের সামনে খুলে বলে। এতে রাশেদের মন কিছুটা পরিবর্তন হয়।

ঘটনাচক্র ৯ঃ

Screenshot_20220414-224226.png

একদিন রাশেদের বন্ধুদের সাথে ঝগড়া হয়। তার বন্ধুরা তাকে অনেক মারপিট করে। আহত হয়ে বাড়ি ফিরে।

Screenshot_20220414-224402.png

এতে রাশেদ অসুস্থ হয়ে পড়লে, শায়লা তোর সেবা-শুশ্রূষা করে। সেটা দেখে আরো সায়লার প্রতি দুর্বল হয়ে পড়ে।

ঘটনাচক্র ১০ঃ

Screenshot_20220414-224926.png

একপর্যায়ে রাশেদার জীবনের প্রতিটি ঘটনা শায়লা সামনে খুলে বল। এবার শেষমেষ সে নতুন করে জীবন শুরু করার জন্য, ভালোবাসার প্রস্তাব দেয়। শায়লা এতে রাজি হয় যায়।

Screenshot_20220414-225140.png

এক পর্যায়ে সায়লা গর্ভধারণ করে। তাদের জীবনে সুখ ফিরে আসে।

ঘটনাচক্র ১১ঃ

Screenshot_20220414-225346.png

কিন্তু নিষ্ঠুর এই প্রাকৃতিক নিয়মে আবার রাসেদ এর জীবনে দুঃখ নামিয়ে দেয়।

Screenshot_20220414-225553.png

এক পর্যায়ে রাশেদ মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। আর এখানেই নাটকের সমাপ্তি ঘটে।

AddText_04-01-12.55.51.jpg

বিভাগবিবরণ
প্রোডাকশনইউ ফিক্স এন্টারটেইনমেন্ট
চিত্রনাট্যের, গল্প ও সংলাপমুহাম্মদ মনিরুজ্জামান জুলহাস
অভিনয়েফারহান আহমেদ জোভান, তাসনিয়া ফারিন ও আরো অনেকে।
নাটকের নামগল্পটা আমার জন্য নয়

বন্ধুরা, আমার নাটকটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই কমেন্ট করে জানাবেন। সকলের আমার আজকের নাটক এর ভালো লেগেছে। এতক্ষণ ধরে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের অনেক অনেক ধন্যবাদ। সুস্বাস্থ্য কামনা করে আমার আজকের পোস্ট এখানেই শেষ করছি।

ধন্যবাদ

আমার বাংলা ব্লগ।

Sort:  
 2 years ago 

বাহ নাটকটা দেখছি অনেক রোমা। নাটক টা আমার দেখা হয় নাই। তবে কাহিনী টা অনেক সুন্দর ছিল। তবে আপনার নাটক রিভিউ এর পদ্ধতি টা অন‍্যদের থেকে আলাদা ছিল। ভালো রিভিউ করেছেন নাটকটার।

 2 years ago 

নাটক দেখতে আমি খুবই পছন্দ করি ।আপনি খুব সুন্দর করে নাটকের রিভিউ আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার উপস্থাপনা যথেষ্ট ভাল ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে একটি নাটক রিভিউ শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। যদিও এই নাটক আমি দেখিনি তবে আপনার এই নাটক রিভিউ পড়ে বুঝতে পারলাম নাটক টা খুবই সুন্দর অতি শীঘ্রই দেখতে হবে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

এই নাটকটি শুনছি অনেক ভালো করছে তবে এখনো দেখা হয়নি,আজকে আপনার রিভিউ দেখে দেখার আরো ইচ্ছা জেগে গেল।খুবই ভালো একটি রিভিউ দিছেন অসংখ্য ধন্যবাদ,শুভ কামনা রইল

 2 years ago 

আপনি অনেক সুন্দর একটি নাটকের রিভিউ দিয়েছেন। জোভানের নাটক দেখতে আমার কাছে ভীষণ লাগে। এখন বসে বসে জোভানের নাটক দেখছিলাম। এই নাটকটা ও আমি দেখেছি। এই নাটকের কাহিনী বেশ ভালো লাগলো। আপনি আমাদের মাঝে এত সুন্দর একটি নাটকের রিভিউ উপস্থাপন করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

তাসনিয়া ফারিন এবং জোভান আমার অনেক পছন্দের অভিনেত্রী ও অভিনেতা। কিন্তু এই নাটকটি আমার এখনো দেখা হয়নি। তবে আপনার লেখাটি পড়ে বেশ ইন্টারেস্টিং লেগেছে। এটি দেখার আগ্রহ বেড়ে গেছে।
ধন্যবাদ আপনাকে ভাইয়া সুন্দর একটি রিভিউ শেয়ার করার জন্য ও আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

নাটক প্রায়ই দেখা হয়। এটাও দেখেছি । নাটক টি আমার কাছে ভাল লেগেছে। তবে জোভানের অভিনয় আমার কাছে খুব একটা ভাল লাগে না। ও একটু বেশী ন্যাকামো করে। যাই হোক রিভিউ টা ভাল হয়েছে। ধন্যবাদ।

 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে গল্পটা আমার জন্য নয় নাটকের রিভিউ শেয়ার করেছেন ভাইয়া। নাটকটি যদিও এর আগে আমি দেখেছিলাম না কিন্তু আপনার রিভিউটি পড়ার পরে নাটকটার দেখার আগ্রহ আমার অনেকটাই বেড়ে গেল। আশা করি যত দ্রুত সম্ভব এই নাটকটি আমি দেখব।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 59640.10
ETH 2860.45
USDT 1.00
SBD 2.26