আমার তোলা ছয়টি ফুলের 🌹 রেনডম ফটোগ্রাফি|| 10% beneficiary for shy-fox||

in আমার বাংলা ব্লগ2 years ago

২৪ চৈত্র ১৪২৮ ; শুক্রবার।

হাই, আমার বাংলা ব্লগ পরিবার।

সকলকে জানাই নমস্কার🙏 ও আদাব। আপনারা সকলে কেমন আছেন? আশাকরি সকলে খুব ভালো আছেন। আমিও ভালো আছি আপনাদের আশীর্বাদে। আমি আজকে একটি নতুন পোষ্ট নিয়ে আসলাম আপনাদের সামনে। আমার তোলা কয়েকটি ফুলের আলোকচিত্র নিয়ে। আশা করি সকলের ভাল লাগবে। চলুন তাহলে দেখে নেয়া যাক আমার তোলা ফুলের আলোকচিত্র গুলো।

IMG_20220408_210555-COLLAGE.jpg
এখানে ফুল গুলোর একটি অ্যালবাম তুলে ধরা হলো।

steemitdg1.png

আমার তোলা প্রথম ফুলটিঃ গাঁদা

IMG_20220318_103506.jpg

এই ফুলকে আমাদের দেশের সব জায়গায় দেখা যায়। ফুলটি শীতকালে ফুটে থাকে তবে অন্যান্য সময়ে এই ফুল পাওয়া যায়। ফুলটির গন্ধ ও সৌন্দর্য সবাইকে মুগ্ধ করে।

আমার তোলা দ্বিতীয় ফুলটিঃ সুইট ইউলিয়াম

IMG_20220318_103529.jpg

IMG_20220318_103518.jpg

এই ফুলটি সচরাচর সব জায়গায় দেখা যায় না। ফুলটির সৌন্দর্য দেখে আমার মন ভরে যায়। এটা আমার দেখা একটি অসাধারণ ফুল।

আমার তোলা তৃতীয় ফুলটিঃ গোলাপ

IMG_20220318_103724.jpg

IMG_20220318_103754.jpg

গোলাপ একটি অসাধারণ ফুল। এই ফুলটি পছন্দ করে না এমন কোনো মানুষ খুঁজে পাওয়া দায়। এই ফুলটি সকলে খুব পছন্দ করে। গোলাপকে ভালোবাসার প্রতীক হিসেবে ধরা হয়। ফুলটির আছে অসাধারণ গন্ধ।

আমার তোলা চতুর্থ ফুলটিঃ গার্ডেন কসমস

IMG_20220318_103346.jpg

এটিও একটি অসাধারণ ফুল। ফুলটি হয়েছে অসাধারণ সৌন্দর্য। যা দেখে মানুষ মুগ্ধ হতে বাধ্য যেকোনো মানুষ মুগ্ধ হতে বাধ্য। রয়েছে গন্ধ।

আমার তোলা পঞ্চম ফুলটিঃ পিটুনিয়া

IMG_20220318_103550.jpg

এই ফুলটির নাম পিটুনিয়া। ফুলটি দেখতে ফানেলের মত ‌। অসাধারণ অনেক গন্ধ এবং সৌন্দর্য। ছোট আকৃতির ফুল।

আমার তোলা ষষ্ঠ ফুলটিঃ ডালিয়া

IMG_20220318_103738.jpg

ডালিয়া ফুলটি আমার খুবই ভালো লাগে। ফুলটির অসাধারণ সৌন্দর্য। ফুলটি আকারে অনেক বড় হয় এবং বিভিন্ন রঙের হয়ে থাকে। তাবে যেকোনো রঙের ডালিয়া আমার কাছে খুব ভালো লাগে।

তো বন্ধুগণ এই ছিল আমার তোলা ছয়টি ফুলের আলোকচিত্র। আমার তোলা ফুলের আলোকচিত্রগুলো আপনাদের কেমন লাগলো? ভালো লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এই ছিল আমার আজকের ফটোগ্রাফির পোস্ট।

AddText_04-01-12.55.51.jpg

বিভাগবিবরণ
আলোকচিত্রফুল
ফটোগ্রাফার@karuna21
ডিভাইসRealme C21Y
লোকেশননীলফামারী, বাংলাদেশ।

steemdgs.png

Sort:  
 2 years ago 

আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফি অসম্ভব সুন্দর ছিলো, এটা মানতেই হবে আপনার ফটোগ্রাফির হাত অনেক পাকা, ফটোগ্রাফি গুলোর সাথে সাথে অনেক সুন্দর করে বর্ণনা দিয়েছেন, আসলে ফুলের ফটোগ্রাফি দেখলেই ক্যান জানি মনের ভেতর একটি ভালোবাসার অনুভব জাগে, শুভকামনা রইল আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

আপনার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। খুবই সুন্দর ভাবে আপনি ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন।। এত সুন্দর ভাবে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।।

 2 years ago 

ফুল সবাই পছন্দ করে। ফুল পবিত্রতার প্রতিক। ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেন এটা বলতেই হয়। প্রতিটা ফুলের ফটোগ্রাফি সেরা হয়েছে। বেশ সুন্দর লাগছে দেখতে। এবং আপনার উপস্থাপনাটাও অনেক ভালো ছিল। ধন্যবাদ আমাদের সঙ্গে আপনার ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।।

 2 years ago 

ফুল ভালবাসেনা এমন লোক খুঁজে পাওয়া যাবে না। বিভিন্ন ধরনের অনুষ্ঠানে ফুল ছাড়া আমরা কখনো চিন্তাও করতে পারি না। ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক, ফুল হচ্ছে ভালোবাসার প্রতীক। আর এই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আপনি খুবই চমৎকার করে উপস্থাপন করেছেন। আপনার ফটোগ্রাফির প্রত্যেকটি ফুলই আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সুন্দর উপস্থাপনার মাধ্যমে ফটোগ্রাফি গুলো তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ফটোগ্রাফি গুলো খুব চমৎকার ছিল, তবে আরও বেশি চমৎকার হতো, যদি একটু সেচুরেশন বাড়িয়ে দেন। ধন্যবাদ আপনাকে আশা করি সামনে আরও ভাল ভাল ফটোগ্রাফি আপনার কাছ থেকে দেখতে পাবো।

 2 years ago 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। যা আমার কাছে অনেক ভালো লেগেছে। আবার ফটোগ্রাফি স্কিল অনেক ভালো মনে হচ্ছে। খুব সুন্দর করে ফটোগ্রাফি গুলো শেয়ার করেছেন। আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। এর মধ্যে সবচেয়ে ভালোলাগলো কসমস এবং গাঁদা ফুল। আপনি খুব সুন্দর করে সবগুলো ফুলের ফর বর্ণনা আমাদের মাঝে শেয়ার করেছেন। এরকম সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। বিশেষ করে সুইট উইলিয়াম ফুলগুলোর ফটোগ্রাফি আপনি খুবই নিখুঁতভাবে করেছেন। ফুলগুলো সত্যিই আমি এর আগে অন্য কোথাও দেখিনি। আর বাকি ফুলের ফটোগ্রাফিক গুলোও অসাধারণ হয়েছে। আর আপনার উপস্থাপনাও দারুন হয়েছে। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

image.png


ফুল আমার অনেক প্রিয় ভাই। বিভিন্ন বর্ণের ফুলগুলোর সৌন্দর্য আমাকে বরাবরই মুগ্ধ করেছে। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো কিন্তু সেই ছিল। প্রতিটি ফুলের ছবি আমার কাছে অনেক ভালো লেগেছে। শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।


image.png

 2 years ago 

ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। সত্যি অসাধারণ। ফুল আমার খুবই প্রিয়। তাই ফুলের ফটোগ্রাফি দেখতে পেয়ে খুবই ভালো লাগছে। শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58111.37
ETH 2571.51
USDT 1.00
SBD 2.47