হাঠাৎ করে একটু খাওয়া দাওয়া।। ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন আমিও মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছি আপনাদের সাথে নতুন কিছু শেয়ার করতে আসা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের সাথে পার্বতীপুরের বিখ্যাত হোটেল মোটেলে দুই বন্ধু মিলে মুরগির চাপ খাবার আনন্দ অনুভূতি শেয়ার করব।


IMG_20220213_230904.jpg
শাহ হোটেলের বন্ধুর সাথে খাওয়া দাওয়া

গত দুদিন আগে আমার বন্ধু রবিউল আমার কাছে আসে আর বলে দোস্ত চল একটু পার্বতীপুরে যায় ট্রেনের টিকিট কাটার জন্য। আমিও আবার রাজি হয়ে গেলাম যাওয়ার জন্য। কারণ বাড়িতে একা একা বসে থাকতে আর ভালো লাগছে না। বাইরে বের হলে মনটা অনেক ভালো হয়ে যায় তাই আমি তার কথায় রাজী হয়ে। তারপর আমিও সে রেডি হয়ে ভ্যানে করে পার্বতীপুরে উদ্দেশে রওনা হই। তারপর সোজা নিয়ে আমরা পার্বতীপুর রেল স্টেশনে যাই। কিন্তু সেখানে গিয়ে আমরা রেলওয়ের জন্য কোন টিকিট খুঁজে পাইনা। কারণ সব টিকিট বিক্রি হয়ে গেছে। তারপর সেখান থেকে নিরাশ হয়ে বাইরে গিয়ে কিছুক্ষণ হাঁটাহাঁটি করি।

IMG_20220213_231128.jpg
শাহ হোটেল

এদিকে সন্ধ্যা হয়ে গেছে আর পেটে অনেক ক্ষুধা লাগছে। তাই আমি তাকে বলি দোস্ত তুমি কিছু খেয়ে আসি। তারপর দুজন মিলে সিদ্ধান্ত নিলাম অনেকদিন হলো মুরগির চাপ খাওয়া হয়না। তাই আমরা সোজা মুরগি খাওয়ার জন্য পার্বতীপুরে বিখ্যাত হোটেল শাহ হোটেলের দিকে রওনা হয়ে। কারণ পার্বতীপুর এর মধ্যে এই হোটেলের অনেক ভালো হয়ে থাকে। তাই সন্ধ্যার সাথে সাথে এই হোটেলে প্রচুর ভিড় পড়ে মুরগির চাপ খাওয়ার জন্য।

IMG_20220213_231201.jpg
শাহ হোটেলের বাইরের অংশ


দুজনে কয়েক মিনিট হাঁটার পর শাহ হোটেলে এসে দেখি বাইরে মুরগির চাপ তৈরি করছে। তারপর আমিও সেই ভেতরে বসে মুরগির চাপ ও নান রুটি অর্ডার করে দেই। কারণ মুরগির চাপের সাথে নান রুটি খেতে অনেক ভালো লাগে। আমরা কিছুক্ষণ থাকার পর একটি লোক এসে নান রুটি ও মুরগির চাপ দিয়ে যায়। যা দেখি তোমার খিদে বেড়ে যায়।

IMG_20220213_234408.jpg
IMG_20220213_235532.jpg
IMG_20220213_234423.jpg
IMG_20220214_000007.jpg
IMG_20220213_234912.jpg










location

বন্ধুর সাথে চাপ খাওয়ার সময়

তারপর আমি খাওয়া শুরু করে দেই। প্রথমে একটা নান রুটি দিয়ে যায়। তার কিছুক্ষণ পরে আমি আর একটা নানরুটির অর্ডার দেই। কারণ প্রচুর খিদে লেগেছিলো তাই। অন্যদিকে আমার ফ্রেন্ড রবিউল সে একে একে তিনটে নান রুটি খেয়ে নেয়। তারপর দুজনে মজা করে সেগুলো খেয়ে। হাত পরিষ্কার করে আসি। সেখানকার বিখ্যাত চা খেয়ে নে। কারন সে হোটেলের চা পার্বতীপুরের বিখ্যাত একটা চা। ২জনে এক কাপ করে চা খেয়ে যেতে গিয়ে শুনি ৩৮০ টাকা বিল হয়েছে। তারপর খাবারের বিল মিটিয়ে বাইরে চলে আসি।

ধন্যবাদ সবাইকে এত সময় আমার সাথে থাকার জন্য এবং আমার পোস্টটি তাদের সহকারে পড়ার জন্য। আজ আর নয় আবার কালকে দেখা হবে নতুন কোন পোস্ট নিয়ে ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ থাকুন এই কামনাই করি।

Sort:  
 2 years ago 

শাহ হোটেলের গ্রিল বেশ সুস্বাদু আর ভিতরের পরিবেশ ও বেশ মনোরম। ভালোই লাগে আমাকে মাঝে মাঝেই যাওয়া হয়। যাইহোক বেশ ভালোই খাওয়া দাওয়া সুন্দর একটি মুহূর্ত ছিল দেখে অনেক ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

যেকোনো খাবার খাওয়া হঠাৎ করে হয়ে থাকে বন্ধুকে সাথে নিয়ে অনেক সুন্দর একটি সময় পার করেছেন এবং সুন্দর কিছু খাবার খেয়েছেন দেখছি নান রুটি এবং গ্রিল খেতে খুবই ভালো লাগে শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আজকে আপনার পোস্টটি খুবই অসাধারণ হয়েছে। বন্ধুকে সাথে নিয়ে খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। খাওয়া-দাওয়া ঘুরাঘুরি আর গল্প-গুজব সবমিলিয়ে ভালো সময় উপভোগ করেছেন। ম
মুরগির চাপ গুলো খুবই সুস্বাদু এবং মজাদার হয়েছে মনে হচ্ছে। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

বন্ধুদের সঙ্গে যেটুকু সময় ব্যয় করা যায় তা সবসময় স্পেশাল হয়ে থাকে। বন্ধুরা জীবনের সবথেকে বড় একটি অংশ। আপনি বন্ধুদের সঙ্গে অনেক ভালো সময় কাটিয়েছেন। ধন্যবাদ আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

খাবার দেখে আমারও লোভ হচ্ছে। সুন্দর ছিল উপাস্থাপনাও।ভাল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58225.92
ETH 3120.30
USDT 1.00
SBD 2.50