রাগান্বিত ড্রাগনের মুখ অঙ্কন || ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছে আপনাদের সাথে নতুন কিছু নিয়ে। আজ আমি আপনাদের সাথে একটি রাগান্বিত ড্রাগনের মুখ অঙ্কন করে দেখাবো। আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG20220305151955.jpg

প্রয়োজনীয় উপকরণ:
  • কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কাটার
  • মার্কার পেন
আর্ট করার পদ্ধতি:

IMG_20220306_201444.jpg

প্রতিবারের মতো এবারও আমি হাতের কাছে সব কিছু জিনিস গুছিয়ে নেই। যাতে আর্ট করার সময় কোনো সমস্যা না হয়। আর্ট করার সময় কোন জিনিস খুঁজে না পেলে আর্ট করার মন-মানসিকতা হারিয়ে দেয়।

ধাপঃ১

IMG20220305134041.jpg

প্রথমে আমি ড্রাগনের চোখ ও চোখের নিচে ডাগ এঁকে নেই।

ধাপঃ২

IMG20220305134334.jpg

তারপর আমি চোখের উপরের দিকে ও ড্রাগনের নাক একটু উঁচু করে এঁকে নেই।

ধাপঃ৩

IMG20220305134644.jpg

তারপর আমি ড্রাগনের মুখ আঁকতে শুরু করে দেই। রাগান্বিত ড্রাগন যেমন মুখ হা করে থাকে সেই রকম আঁকতে থাকি।

ধাপঃ৪

IMG20220305135059.jpg

এরপর আমি ড্রাগনের জিহবা অঙ্কন করে নেই।

ধাপঃ৫

IMG20220305135358.jpg

এরপরে আমি ড্রাগনের বড় বড় দাঁত গুলো এঁকে নেই।

ধাপঃ৬

IMG20220305135820.jpg

তারপর আমি ড্রাগন এর পিছনের দিকের অংশ আঁকতে শুরু করে দেই। যেমনটা তার পিছনের অঙ্গ-প্রত্যঙ্গ গুলো থাকে।

ধাপঃ৭

IMG20220305140504.jpg

তারপর পিছনে সবগুলো অংশ অঙ্কন করে ড্রাগনের একটি সাধারণ স্কেল অংকন করে নিই পেন্সিল দিয়ে। যাতে করে মার্কার দিয়ে করার সময় ভুল না হয়।

ধাপঃ৮

IMG20220305140845.jpg

এরপরে মার্কা হাতে নিয়ে প্রথমেই ড্রাগনের চোখ সুন্দর করে রং করে নেই।

ধাপঃ৯

IMG20220305142448.jpg

তারপরে চোখের উপরের অংশটা মার্কার দিয়ে কালো দাগ টেনে নেই।

ধাপঃ১০

IMG20220305142747.jpg

এরপরে আমি ড্রাগনের জিহ্বা , দাঁত সহ সম্পূর্ণ মুখটা ভালো করে কালার করে নেই।

ধাপঃ১১

IMG20220305143218.jpg

এরপরে আমি সম্পূর্ণ ড্রাগনের চিত্রটি মার্কার পেন দিয়ে প্রথমে দাগ টেনে নেই।

ধাপঃ১২

IMG20220305143250.jpg

তারপরে আমি পিছনের দিকের অঙ্গ-প্রত্যঙ্গ গুলোকে রং করতে শুরু করে দেই।

ধাপঃ১৩

IMG_20220305_152208-01.jpeg

এভাবে সম্পূর্ণ ড্রাগনটিকে মার্কার পেন দিয়ে কালার করে নেই। আর এভাবেই আমার একটি অংকন সম্পূর্ণ হয়ে যায়। আর পাশে ছোট্ট করে আমার ইউজার নেম লিখে অংকন

ধন্যবাদ সবাইকে এত সময় আমার সাথে থাকার জন্য। আজ আর নয় আবার কালকে দেখা হবে নতুন কোন পোস্ট নিয়ে। ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ থাকুন এই কামনাই করি।

Sort:  
 2 years ago 

খুব সুন্দর করে রাগান্বিত ড্রাগনের মুখ অঙ্কন করেছেন। এটি আসলে দেখতে অনেক কঠিন লাগছে। তবে খুব সহজ করে আপনি এঁকেছেন এবং বর্ণনা গুলো খুব সুন্দর ছিল। অনেক ধন্যবাদ আপনাকে ভালো থাকুন এই কামনা করি সবসময়।

আপনাকে অনেক ধন্যবাদ। এত সুন্দর একটা কমেন্ট করার জন্য।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি রাগান্বিত ড্রাগনের মুখের চিত্র অঙ্কন করে আমাদের সকলের মাঝে শেয়ার করেছেন। আপনি বরাবরই আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর অঙ্কন শেয়ার করে থাকেন সেই সাপেক্ষে আপনার আজকের এই রাগান্বিত ড্রাগনের অংকন অসম্ভব সুন্দর হয়েছে। আমি মুগ্ধ আপনার এই রকম একটি অঙ্কন দেখে। শুরু থেকে শেষ পর্যন্ত অনেক চমৎকার ভাবে ধাপে ধাপে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর ভাবে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভ কামনা রইলো

একেতো হিংস্র ড্রাগন। তার উপর পেন্সিলের আঁচড়ে রাগিয়ে তুললেন। এখন সামলান। আর একটু ক্ষেপলে বিপদ। ভাল ছিল ধারনা।

ধন্যবাদ ভাইয়া। আপনার এই মন্তব্য আমার কাছে সবচেয়ে ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

ভাইয়া আপনিতো ইউনিক একটা জিনিস শেয়ার করেছেন। আসলে আমরা অনেকেই অনেক রকম অঙ্কন করে থাকি। কিন্তু আপনি যেভাবে একটি রাগান্বিত ড্রাগনের মুখ মার্কার পেন দিয়ে অঙ্কন করেছেন, দেখে কিন্তু মনে হচ্ছে এটি একটি nft এর মত। তবে খুব দারুণ করে আপনি অঙ্কন করেছেন কিন্তু। এই রাগান্বিত ড্রাগন দেখে সত্যিই ভয় লাগতেছে যেন কাউকে খাওয়ার জন্য ধেয়ে আসতেছে।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপু এত সুন্দর একটা মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য। আপনার মন্তব্যটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আশা করতেছি সব সময় পাশে থাকবেন।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে রাগান্বিত ড্রাগনের মুখ অঙ্কন করেছেন অসাধারণ হয়েছে। দেখে তো ইতিমতো ভয় পেলাম। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন আপনার প্রশংসা করতে হয়। ধন্যবাদ আপনাকে

চেষ্টা করেছি ততটা সুন্দর হয় নি যতটা আপনি আপনার ভাষার মধ্যে বলেছেন। ধন্যবাদ আপনাকে মন্তব্য প্রকাশ করার জন্য।

 2 years ago 

রাগান্বিত ড্রাগনের সুন্দর একটি মুখের চিত্র অঙ্কন করেছেন যদিও দেখতে অনেক ভয়ঙ্কর মনে হচ্ছে। ধন্যবাদ এত সুন্দর একটি চিত্র আমাদের মাঝে তুলে ধরার জন্য

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

রাগান্বিত ড্রাগনের মুখে চিত্রাংকন টি দেখতে অনেক চমৎকার লাগতেছে। চিত্রাংকন টির প্রত্যেকটি ধাপ অনেক চমৎকার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ড্রাগনের মুখের চিত্রাংকন খুব সুন্দর করে ফুটিয়ে তুলতে পেরেছেন দেখে খুব ভালো লাগলো।ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল।

আমাকে শুভকামনা জানানোর জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

রাগান্বিত ড্রাগনের মুখে চিত্রাংকন টি দেখতে অনেক চমৎকার লাগতেছে। চিত্রাংকন টির প্রত্যেকটি ধাপ অনেক চমৎকার করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। ড্রাগনের মুখের চিত্রাংকন খুব সুন্দর করে ফুটিয়ে তুলতে পেরেছেন দেখে খুব ভালো লাগলো।ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভকামনা রইল।

 2 years ago 

ওয়াও অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন তৈরি করেছেন ভাইয়া। দেখতে সত্যিই অনেক সুন্দর লাগতেছে। অসাধারণ চিত্র অংকন। আমার কাছে একান্ত অনেক বেশি ভালো লেগেছে এবং প্রত্যেকটির স্টেপ আপনি অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্র অংকন আমাদের সকলের মাঝে উপস্থাপন করার জন্য

এটি আপনার কাছে ভালো লেগেছে এটাই আমার কাছে অনেক। আমার আর্ট করা সার্থক হয়েছে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাই আপনার চিত্রাংকন করা ড্রাগনটি যে ক্ষ্যাপা খেপেছে আমি তো ভীষণ ভয় পেয়ে গেছি, এত বড় জিব্বা বের করেছি মনে হচ্ছে আমাকে খেয়ে ফেলবে। হাহাহাহা...। খুবই চমৎকার একটি চিত্র অংকন আমাদের মাঝে উপহার দিয়েছেন, চিত্রাংকনটি আসলেই অসাধারণ হয়েছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনি মজার একটি মন্তব্য করেছেন। সেটি পড়ে আমাকে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32