টার্গেট ডিসেম্বর সিজন ২ তে আমার লক্ষ্য ও উদ্দেশ্য।। ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা
আসসালামু আলাইকুম আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছি আরেকটা নতুন ট্রপিক নিয়ে। আজ আমি আপনাদের সাথে একটি গুরুত্বপূর্ণ বিষয় পাওয়ার আপ এর সিজন২ এ বিষয়ে আমার পরিকল্পনা আপনাদের সাথে শেয়ার করব।


business-process-improvement-tips-to-promote-business-growth-rapidly.jpg

উৎস

পাওয়ার আপ


এখানে পাওয়ার আপ কথাটির মাধ্যমে পাওয়ার আপ লুকিয়ে আছে।পাওয়ার মানে ক্ষমতা আর আপ মানে হলো বৃদ্ধি।মোট কথা পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা।

পাওয়ার আপ কেন জরুরিঃ



স্টিমিট এক ধরনের ব্লগিং ব্লকচেইন।এখানে লেখালেখি ও নানা ধরনের ক্রিয়েটিভ কাজের মাধ্যমে নিজের দক্ষতা প্রকাশ করা হয়।এটা দীর্ঘতম এক ধরনের জার্নির পথ।নিজেকে সেখানে টিকে রাখতে হলে পাওয়ার আপের কোনো বিকল্প নেই।পাওয়ার আপ করলে নিজের ক্ষমতা বৃদ্ধির সাথে নিজের স্টিমিটে টিকে থাকার প্রবনতা বৃদ্ধি হয়।পাওয়ার বাড়লে নিজেকে শক্তিশালী মনে হয়।নিজের পাওয়ার থাকলে অন্যের উপর না নির্ভর করে নিজের প্রতি আত্মবিশ্বাস বাড়ে।তাই পাওয়ার আপের কোনো বিকল্প নেই।

businessimprovement.jpg

উৎস


পাওয়ার আপ ডিসেম্বর সিজন২ সম্পর্কে আমার লক্ষ্যঃ


যেহেতু পাওয়ার আপ মানে ক্ষমতা বৃদ্ধি। তাই কেউ চা না নিজের ক্ষমতা কমে যাক।সবাই চায় নিজের ক্ষমতা যেন বৃদ্ধি পায় তেমনি ও আমি ও চাই নিজের ক্ষমতা বৃদ্ধি করতে।নিজেকে স্টিমিটে ধরে রাখতে।নিজের সকল বিপদ আপদ থেকে নিজেকে রক্ষা করতে।যাতে করে কেউ আমাকে আঘাত হানতে না পারে।তাই আমি নিজের ভবিষ্যতের কথা ভেবে যা আয় করব যা আয় হবে কিছু হাত খরচ রেখে বাকি গুলো সাথে সাথে পাওয়ার আপ করব।

image2.png

উৎস



প্রতিসপ্তাহে যে পরিমাণ পাওয়ার করবঃ


আমি যেহেতু একজন নতুন ইউজার তাই আমার অ্যাকাউন্ট এর অল্প পরিমাণ এসপি রয়েছে।তাই আমাকে দ্রুত পাওয়ার আপ করতে হবে।নিজেকে প্রতিষ্ঠা করতে হবে। আমি এখনো আমার অ্যাকাউন্ট হতে এক এসপি ও বের করি নাই।এখন যেহেতু আমি বাইরে লেখা পড়া করব তাই আমাকে ও চলতে হবে।তাই তার কথা ভেবে আমি প্রতিসপ্তাহে ৫০-৬০ স্টিম পাওয়ার আপ করব।এভাবে প্রতি সপ্তাহে পাওয়ার আপ করলে আমি আমার লক্ষ্যে পৌচ্ছাতে পারব।ডলফিনে পৌচ্ছাতে না পরলে ও এর কাছাকাছি যাওয়ার প্রবল ইচ্ছে । তাই এই কথা মাথায় রেখে কাজ করে যাব।


ধন্যবাদ সবাই।সবাই আমার জন্য দোয়া করবেন যাতে করে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।আর কোনো ভুল ত্রুটি হয়ে গেলে ছোট ভাই হিসেবে মাফ করে দিবেন।

Sort:  
 3 years ago 

আপনার জন্য অগ্রিম শুভেচ্ছা রইলো নিয়মিত কাজ করুন আশা করি আপনি আপনার লক্ষ্যে পোছাতে পারবেন।শুভ কামনা রইলো।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।আমি ও আশা বাদী যে আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারব।

 3 years ago 
ভাইয়া খুব সুন্দর করে আপনি পাওয়ার আপ এর গুরুত্ব এবং প্রয়োজনীয় তথ্যগুলো আমাদের মাঝে উপস্থাপন করেছেন আজকের এই পোস্টে। পাওয়ার আপ আমাদের জন্য যতটা গুরুত্বপূর্ণ তা আমরা নিজেরা অনুধাবন করা উচিত। ধন্যবাদ আপনাকে আজকের এই বিষয়টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 3 years ago 

অনেক ভালো লাগলো আপনার পরিকল্পনার কথা পড়ে। এটাই আসলে যেকোনো বিষয়ে আমাদের টার্গেট থাকতে হবে তবেই সফলতা ধরা দিবে। টার্গেট ছাড়া কোনো কাজই ভালোভাবে করা সম্ভব না। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাই।
❤️❤️❤️❤️

ওয়াও ভাই আপনার পরিকল্পনা অনেক সম্মান জানাই,আপনি দারুণ একটা বিষয় হাতে নিয়ে ছেন।আমি আশাবাদি আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন।অনেক শুভ কামনা রইল।

ধন্যবাদ ভাইয়া। দোয়া করবেন যাতে করে আমি আমার লক্ষ্যে পৌচ্ছাতে পারি।

 3 years ago 

ভাইয়া পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা টার্গেট ডিসেম্বর সিজন-২ তে আপনার লক্ষ্য নির্ধারণ কে জানতে পেরে আমার খুবই ভালো লাগছে । আপনি চমৎকারভাবে আপনার টার্গেটের কথা উপস্থাপন করেছেন। আমি প্রত্যাশা করি আপনি খুব সহজে পাওয়ার বৃদ্ধি করে আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58188.83
ETH 2585.51
USDT 1.00
SBD 2.40