তনুজা বৌদির জন্য জন্মদিনের উপহার || ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমি ও মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছি।আজ আমি আবারো উপস্থিত হয়েছি নতুন কিছু নিয়ে।আজ আমি আপনাদের সাথে আমার নিজের তৈরি একটি আর্ট শেয়ার করব।আশা করি আপনাদের ভালে লাগবে।

IMG_20220116_203116.jpg


আজ ১৬ই জানুয়ারি।বুঝতেই পারছেন আজ দিনটা আমাদের কাছে কত স্পেশাল।কারণ আজকে আমাদের সবার প্রিয় বৌদি তানজু বৌদির শুভ জন্ম দিন। আজ ডিসকটে প্রবেশ করে দেখতে পাই আজ আমদের প্রিয় বৌদির জন্মদিন।তাহলে বুঝতেই পারছেন দিনটা কতটা আমাদের কাছে স্পেশাল। তাই তারপর স্টিমিটে প্রবেশ করে দেখতে পাই সবাই বৌদিকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছে। তাই আমি একটু সাধারণ ভাবে বৌদি কে শুভেচ্ছা নিবেদন করলাম।আজকে আমি আমাদের প্রিয় বৌদির জন্য একটি বার্ডে কার্ড তৈরি করলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।



প্রয়োজনীয় উপকরণঃ


  • কাগজ
  • কলম
  • পেন্সিল
  • রাবার
  • স্কেল


তৈরি করার পদ্ধতিঃ


ধাপঃ ১


IMG20220116152605.jpg

প্রথমে আমি হাতের কাছে সকল জিনিস নিয়েছিলাম।যাতে করে আর্ট করার সময় কোনো সমস্যা না হয়।

ধাপঃ ২


IMG20220116152732.jpg

তারপর আমি প্রথমে একটি ফুল এঁকে নেই। পেজের উপরের দিকে।তারপর সেই ফুলকে কেন্দ্র করে তার উপরে নিচে একটি করে মোট তিন ফুল এঁকে নেই।

ধাপঃ ৩


IMG_20220116_202744.jpg

IMG_20220116_202817.jpg

দুই দিকে ফুল আঁকা সম্পূর্ণ হলে এবার আমি পাতা এঁকে নেই।দুই পাশে মোট তিনটি করে ছয়টি পাতা এঁকে নেই।

ধাপঃ ৪


IMG20220116143534.jpg

তারপর এর অপর পাশে একটি দাড়ি টেনে একটি একটি করে সেখানে ও মোট তিন ফুল এঁকে নেই।তারপর আমি চারপাশে দাগ কেটে একটি চারকোনা ঘরের মতো তৈরি করি।আর একটু মোটা করে নেই।

ধাপঃ ৫


IMG_20220116_202900.jpg

তারপর দাড়ির চারপাশে একটু ডিজাইন করে নেই।যাতে একটু ভালো লাগে দেখতে।

ধাপঃ ৬


IMG_20220116_202913.jpg

এরপর আমি ভেতরে প্রবেশ করি।সেখানে প্রথমে আমি হ্যাপি কথা লিখি। লেখার সময় আমার অনেক কষ্ট হয়েছিল।বারবার ভুল হয়েছিল। অনেক বার চেষ্টা করার পর আঁকতপ সক্ষম হই।

ধাপঃ ৭


IMG_20220116_172404.jpg

তারপর আমি পয়ায় ক্রমে হ্যাপি বার্ডে টু ইউ তানুজা বৌদি কথা লিখতে সক্ষম হয়।

ধাপঃ ৮


IMG20220116172605.jpg

IMG_20220116_213838.jpg

তারপর একটু ভালো করে চারদিক গাঢ় করে নেই।আর চারদিকে একটু রাবার দিয়ে মুছে নেই।



ধন্যবাদ সবাইকে।বিশেষ করে @tanuja বৌদি কে।যেন তিনি সারাজীবন এভাবে হাসিখুশি থাকতে পারেন এই কামনা করি।

Sort:  
 3 years ago 

সুন্দর একটি উপহার তৈরি করেছেন বৌদির জন্মদিনে। হাতের কাজ টি দারুন ছিল। খুবই ভালো লাগলো। ধন্যবাদ।

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

তনুজা বৌদির জন্য জন্মদিনের উপহার অনেক সুন্দর হয়েছে ভাই আপনার প্রশংসা করতে হয় আপনার জন্য শুভকামনা রইলো

শুভ কামনার জন্য আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

বৌদির জন্মদিন উপলক্ষে অসাধারণ ভাবে উপহারের আয়োজন করেছেন। দেখতে তো অনেক ভালো লাগলো। আর্ট করাটা ও ভীষণ সুন্দর হয়েছে। আপনি খুব নিখুঁতভাবে একটু একটু করে অংকন শেষ করেছেন। দেখে ভীষণ ভালো লাগলো। আশাকরি বৌদির অনেক পছন্দ হবে আপনার দেওয়া উপহার।

অনেক অনেক ধন্যবাদ আপু এভাবে আমার প্রশংসা করার জন্য। শুভ কামনা রইলো আপনার প্রতি

আপনাকে জানাই অনেক অনেক ধন্যবাদ। তনুজা বৌদির জন্মদিনে আপনি খুব সুন্দর একটি উইশ করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

আপনার প্রতি ও শুভ কামনা রইলো

 3 years ago 

দারুন ছিল আপনার আর টি খুব সুন্দর ভাবে এঁকেছেন। আর প্রতিটি বিষয় খুব সুন্দর করে ধাপে ধাপে বর্ণনা করেছেন অসংখ্য ধন্যবাদ আপনাকে।

আপনাকে অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামত প্রকাশের জন্য

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আমাদের প্রিয় বৌদিকে সাবাই অনেক সুন্দর ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। আমার সবার পোস্ট অনেক ভালো লেগেছে। আপনার শুভেচ্ছা জানানোর ধরন আমার ভালো লেগেছে। আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর ভাবে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অনেক সুন্দর এবং গোছানোভাবে বৌদিকে শুভেচ্ছা জানানো। বেশ ভালো লাগলো আমার কাছে। আমার মনে হয় বৌদিও খুব খুশি হবে এটা দেখে। শুভেচ্ছা রইল।

আপনাকে অনেক ধন্যবাদ আপু।আপনার প্রতিও শুভেচ্ছা রইলো

 3 years ago 

আমাদের সকলের প্রিয় তনুজা বৌদির প্রতি ভালোবাসা থেকে সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন ভাই। চিত্র অংকন করার পদ্ধতি ধাপে ধাপে খুব সুন্দর ভাবে দেখিয়েছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

হমম ভাই। আর আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 

বৌদির জন্য তৈরি বিশেষ উপহার বেশ দারুন ছিল ♥️
বৌদি নিশ্চয়ই ভীষণ খুশি হবেন ❣️
আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই ♥️

ধন্যবাদ ভাই এভাবে শুভেচ্ছা জানানোর জন্য। তার জন্য অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57983.67
ETH 2465.71
USDT 1.00
SBD 2.41