টার্গেট ডিসেম্বর সিজন ২ || ১২ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খ্যাঁক

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভাল আছি।

IMG_20220406_171530.jpg

আজকে আমি আবারো ও ১২ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলাম।সাথে সাথে টার্গেট ডিসেম্বর সিজন 2 এর আরেকটি সপ্তাহ কমপ্লিট করলাম। আসলে উদ্দেশ্য আছে এ বছরের শেষে ডিসেম্বরের আগে ৩০০০ স্টিম পাওয়ার আপ করার। কারণ দীর্ঘদিন স্টিমিট ব্লকচেইন এ কাজ করতে হলে পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। পাওয়ার বাড়লে নিজের শক্তি বাড়বে। পাওয়ার আপ করলে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায় সাথে সাথে দীর্ঘস্থায়ী কাজ করার প্রবণতা বৃদ্ধি পায়।

আজকে আমি ১২ স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট পাওয়ার ছিল ১৪০৯ স্টিম । আর ১২ স্টিম পাওয়ার আপ করার পর আমার মোট পাওয়ার গিয়ে দাঁড়ায় ১৪২১।

আমি যেভাবে পাওয়ার আপ করেছি:

IMG_20220406_093301.jpg

পাওয়ার আপ এর পূর্বে

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পাওয়ার আপ

IMG_20220406_093351.jpg

IMG_20220406_171211.jpg

প্রথমে আমি আমার স্টিমওয়াল্ড লগইন করি। তারপর স্টিমের ওপর ক্লিক করে পাওয়ার আপ নির্বাচন করি। তারপর আমি যেহেতু ১২ স্টিম পাওয়ার আপ করব ।তাই ১২ লিখে পর পর পরবর্তী বাটনে দুইবার ক্লিক করে পাওয়ার সম্পূর্ণ করি।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

IMG_20220406_171253.jpg

পাওয়ার আপের পর

পাওয়ার আপের পূর্বে১৪০৯
পাওয়ার আপ১২
পাওয়ার আপের পর১৪২১

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সবাইকে। সবাই দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি 12 স্টিম পাওয়ার আপ করেছেন । পাওয়ার আপের পরিমান আরও বাড়াবে আশা রাখছি। এভাবেই ধারাবাহিকভাবে পাওয়ার চালিয়ে যান। অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

পাওয়ার আপ করলে নিজের লাভ ছাড়া কখনো ক্ষতি হয় না। কারণ আমরা জানি যে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো। এভাবেই এগিয়ে যান ভাই ধীরে ধীরে। শুভকামনা রইল আপনার জন্য।

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago (edited)

আমরা যত পাওয়ার আপ করব আমাদের শক্তি তত বৃদ্ধি পাবে। আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল আপনি যেন আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন।

আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন। এতে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি যেমন পায় তেমনি ভবিষ্যতের জন্য ও অনেক সেভিংস হয়। এভাবেই এগিয়ে যান। শুভেচ্ছা রইলো আপনার জন্য ভাই।

দোয়া করবেন এভাবে যেন চলতে পারি। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমরা সবাই পাওয়ার আপ করতে ভালোবাসি। আপনার পাওয়ার আপ করা দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ভাইয়া আপনি টার্গেট ডিসেম্বর উপলক্ষে আপনি নিদিষ্ট একটি লক্ষ নির্ধারণ করেছেন। সত্যি আমার কাছে অনেক ভালো লেগেছে ভাইয়া। এভাবেই এগিয়ে যান। আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

নিয়মিত পাওয়ার আপ করবেন। এতে করে আপনার সক্ষমতা এবং শক্তি বৃদ্ধি পাবে। যা স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করার জন্য খুবই দরকার। অনেক অনেক ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য।

চেষ্টা করব কিভাবে কাজ করে যাওয়ার। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

একাউন্টঃ @kabir21
পাওয়ার বৃদ্ধিঃ = 0.851668%

 2 years ago 

12 স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার শক্তিকে বৃদ্ধি করেছেন। স্বল্প পরিসরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। আপনি ১২স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ করলে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পায়। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74