জোকারের চিত্র অঙ্কন।। ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমি ও মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছেন।আজ আমি আবারো উপস্থিত হয়েছি নতুন কিছু নিয়ে। আজ আপানদের সাথে জোকারের একটি পেন্সিল আর্ট করে দেখাবো।আসলে আজকে হঠাৎ করে এই পেন্সিল আর্ট এর সিন্ধান্ত নেই।এতোদিন মার্কার এর সাহায্যে বিভিন্ন প্রাণী আর্ট করেছি।তাই আজকে একটু ভিন্ন ধর্মী আর্ট করার সিদ্ধান্ত নেই। জানি তেমন একটা ভালো করে আর্ট করতে পারি নি।তবে চেষ্টা করেছি আর্ট করার।আশা করি আপনাদের ভালো লাগবে।তো চলুন শুরু করা যাক,,,

IMG_20220315_120300.jpg
ছবিটি ভালো দেখার জন্য স্ক্যান করা হয়েছে

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

প্রয়োজনীয় উপকরণঃ
  • কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কাটার
আর্ট করার পদ্ধতিঃ


ধাপঃ১

IMG20220315110346.jpg

আর্ট করার প্রয়োজনীয় জিনিস গুলো হাতের কাছে গুছিয়ে নেই। যাতে করে আর্ট করার সময় কোনো সমস্যা না হয়।

ধাপঃ২

IMG20220315110618.jpg

প্রথমে আমি জোকারের নাক এঁকে নেই।

ধাপঃ৩

IMG20220315110725.jpg

তারপর আমি জোকারের ডান পাশের চোখটি এঁকে নেই।

ধাপঃ৪

IMG20220315110928.jpg

তারপর আমি জোকারের গালের নিচে অংশ এঁকে নেই।

ধাপঃ৫

IMG20220315111115.jpg

তারপর আমি জোকারের দুপাশের গালের চোয়াল এঁকে নেই।

ধাপঃ৬

IMG20220315111315.jpg

তারপর আমি জোকারের উল্টানো ঠোঁট দুটি এঁকে নেই।

ধাপঃ৭

IMG20220315111601.jpg

এরপর আমি জোকারের দাঁত এঁকে নেই।

ধাপঃ৮

IMG20220315111849.jpg

তারপর আমি জোকারের অপর একটি চোখ এঁকে নেই।

ধাপঃ৯

IMG20220315112059.jpg

তারপর জোকারের কান ও উপরে কিছু দাগ এঁকে নেই।

ধাপঃ১০

IMG20220315113115.jpg

এবার আমি নিচের দিকে জোকারের শাট এঁকে নেই।

ধাপঃ১১

IMG20220315113826.jpg

তারপর আমি জোকারের মাথার চুল এঁকে নেই।

ধাপঃ১২

IMG20220315113910.jpg

তারপর আমি উপরের চুল গুলোতে পেন্সিল দিয়ে একটু রং করতে শুরু করি।

ধাপঃ১৩

IMG20220315114702-01.jpeg

অবশেষে আমি আমার জোকার এর একটি চিত্র আঁকতে সক্ষম হই।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png


তো ধন্যবাদ বন্ধুরা।এটি ছিল আমার জোকারের আর্ট। আশা করি আপনাদের ভালো লেগেছে।আজ আর নয় আবার দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ ও সুন্দর থাকুন এই কামনাই করি।

ইতি @kabir21
Sort:  
 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি অনেক চমৎকার ভাবে একটি জোকার এর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই অঙ্কিত জোকারের চিত্র টি দেখে আমি মুগ্ধ। দেখেই বোঝা যাচ্ছে আপনি খুবই দক্ষতার সঙ্গে এটি অঙ্কন করেছেন। এত সুন্দর একটি জোকার এর চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

জোকার এর চিত্র অংকন টি অসাধারণ হয়েছে। আপনার দক্ষতার প্রশংসা করতে হয়। ধাপগুলো সুন্দরভাবে শেয়ার করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে ।শুভকামনা রইল আপনার জন্য।

একটু চেষ্টা করেছিলাম আর কি ভাইয়া। পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাই খুবই চমৎকার ভাবে একজন জোকারের চিত্রাংকন করলেন দেখতে খুবই ভালো লাগছে। দেখতে একেবারে সত্যি সত্যি জোকারের মতো লাগছে তবে তার সাথে কিছু কার্টনের মত দেখা যাচ্ছে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য শুভকামনা অবিরাম।

চমৎকার ভাবে মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও অনেক সুন্দর ভাবে আপনি জোকারের চিত্র অঙ্কন তৈরি করেছেন ভাইয়া দেখতে অনেক সুন্দর লাগতাছে। আমার কাছে একান্ত অনেক বেশি ভালো লেগেছে আপনার এই চিত্র অঙ্কন। এবং প্রত্যেকটি স্টেপ আপনি ধাপে ধাপে অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্র অঙ্কন আমাদের সকলের মাঝে শেয়ার করার জন্য

অনেক অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 2 years ago 
জোকার মুভিটা দেখছিলাম তখন থেকে জোকার ক্যারেক্টার আমার পছন্দের। আপনার অঙ্কিত চিত্রটি দেখতে অনেক ভালো লাগছে। জোকারের মুখের দাঁতগুলো অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। আর চুলের শ্যাপও অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাই আপনকে। ✌️❣️❣️

আমিও এই মুভিতে দেখেছিলাম। অনেক ভালো লেগেছে মুভি টি । আর আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago (edited)

চিত্রটি চমৎকার হয়েছে। যদি রং এর ব্যবহার করতেন তাহলে কথাই ছিল না। জোকারের সামনের দুটো দাত মনে হচ্ছে নাই । হা হা হা। আইডিয়া টি ভাল ছিল জোকার অংকন করার। ভাল লাগলো । খুবি সহজ সরল ভাবে অংকন করেছেন।তবে কিছুটা ভয়ঙ্কর মনে হয়েছে প্রথম দিকে। ধন্যবাদ । শুভেচ্ছা রইল।

আর দাঁত দুটো ইচ্ছে করে এভাবে রেখেছি ভাইয়া। আপনাকে অনেক ধন্যবাদ জানিয়ে ভাইয়া।

 2 years ago 

ওয়াও ভাই আপনি তো দেখছি দারুণভাবে চিত্রাঙ্কন করতে পারেন ।ৎআপনার অংকন করা জোকারের চিত্রাঙ্কন টা দেখতে বেশ চমৎকার দেখাচ্ছে জোকার দেখতে বেশ মজাদার লাগে ।আমার মনে হয় আপনার এই চিত্রাঙ্কনে যদি সামান্য পরিমাণ একটু রং ব্যবহার করা যেত তাহলে মনে হয় আরও বেশি আকর্ষণীয় লাগতো। এছাড়াও সব মিলিয়ে পোস্ট টা দারুন ছিল ধন্যবাদ আপনাকে।

এত সুন্দর ভাবে মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। পরেরবার অবশ্যই চেষ্টা করব।

 2 years ago 

ভাইয়া আপনি খুবই অসাধারণ ভাবে জোকার এর চিত্র অঙ্কন করেছেন। আপনি একদম পারফেক্ট ভাবে জোকার এর চিত্র অঙ্কন করেছেন, বিশেষ করে জোকারের চোখ এবং দাঁত অংকন আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। পেন্সিল স্কেচ এর মাধ্যমে জোকারের চিত্রটি আপনি খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া পেন্সিল দিয়ে অনেক সুন্দর একটি জোকারের চিত্রাংকন করেছেন। আমার কাছে তো খুবই ভালো লেগেছে আপনার জোকারের চিত্রাঙ্কন টি দেখে। অনেক সুন্দর ভাবে ধাপে ধাপে উপস্থাপনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের সঙ্গে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

আপনি অসাধারন ভাবে জোকারের চিত্রটি অঙ্কন করেছেন। দেখে আমার খুবই ভালো লাগলো।আপনি চমৎকার ভাবে এটা উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এই ধরনের চিত্র আমাদের সাথে শেয়ার করার জন্য।

অসংখ্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 56775.06
ETH 2345.64
USDT 1.00
SBD 2.36