কাজে ফাঁকে ঘোরাঘুরি ও খাওয়া দাওয়া ||১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,,
আসসালামুয়ালাইকুম আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন আমিও মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।


IMG_20211224_171453.jpg

ঘোরাঘুরি সবাই পছন্দ করে কেউ এর বিরোধিতা নয়। সময় পেলেই মানুষ প্রিয় মানুষটার সাথে সময় কাটানোর জন্য বাইরে কোথাও ঘুরতে যায়। ঘোরাঘুরি করলে মনের মাঝে এক ধরনের আনন্দ ও প্রশান্তি বয়ে যায়। শরীরের ক্লান্তি দূর হয়ে যায়। আর কিছু সময় মুহূর্ত স্মৃতি হয়ে থাকে স্মৃতির পাতায়।

গতকাল সকাল দশটার সময় টং এর উপর বসে মোবাইল টিপছিলাম। হঠাৎ করে আমার একটা ভালো বন্ধু যে সব সময় আমার পাশে থাকে আর সকল বিপদে আমাকে রক্ষা করে। সে আমার কাছে এসে বলল চলো দোস্ত এক জায়গায় যাব আমিও আবার না বললাম না। কারন সে সবসময় আমার উপকার করে। তাই আমিও তার সাথে তার বাইকে করে উদ্দেশ্যে রওনা দিলাম। প্রথমে আমি জানিনা সে আমাকে কোথায় নিয়ে যাচ্ছিল ।তারপর সে আমাকে আমাদের ইউনিয়ন পরিষদে নিয়ে গেল। কারণ তার নাকি জন্ম সনদের কিছু সমস্যা রয়েছে। তাই সেটা ঠিক করতে হবে। সেখানে গিয়ে ইউনিয়ন পরিষদের লোক বলল অন্য জায়গায় যেতে হবে তারা নাকি এই কাজ করতে পারবেনা। তারা এমন এক জায়গার নাম বলল যে সেই জায়গায় আমরা কখনো যায়নি। তাই আমি গুগল ম্যাপে সার্চ দিয়ে সেই জায়গায় পৌঁছায় এবং জন্ম সনদের পরিবর্তনের আবেদন করে আসি।আর তারা বলল এক মাস সময় লাগবে সেটা ঠিক করতে তারপর সেখান থেকে চলে আসি।

IMG20211222115643.jpg
উৎস

IMG20211222115659.jpg
উৎস

বাইরে এসে সে বলল এখনই বাসায় যাবি এখনো তো দুপুরে হয়নি। তাই আমরা ঠিক করলাম বাইক নিয়ে রাস্তায় একটু ঘোরাঘুরি করি। তারপর বাইকে তেল ঢুকিয়ে অনেকদূর গেলাম। এমন এমন জায়গায় গেলাম যেখানে আমি কখনো যায়নি। গ্রামের রাস্তা গুলো দিয়ে সে অনেক জোরে গাড়ি চালাচ্ছিল ।আমার মাঝে মাঝে ভয় করছিল ।কারণ রাস্তার সামনে অনেক সময় গরু ও ছাগল দৌড়াদৌড়ি করছে। তাই আমি তাকে বলি যে এত জোরে চালাস না না হলে এক্সিডেন্ট করবি। তারপর আমরা সেখান থেকে শহরের রাস্তায় মানে পার্বতীপুরের চারপাশ করতে থাকি এভাবে দুই ঘন্টা করানোর পর একটি দোকানের সামনে গিয়ে বাইক থামাই নাস্তা করার জন্য।

IMG20211222124032.jpg

উৎস

IMG20211222124029.jpg

উৎস

সেখানে আপাতত পুড়ি আর মুরগির মাংস ছাড়া তেমন ভালো কিছু নেই ।তাই আমরা সেখানে মুরগির মাংস ও কয়েকটা পুরি নিয়ে খেতে বসলাম। কিন্তু পুরি গুলো এতটাই ছোট ছেলে যে কয়েকটা খাওয়ার পর আরো কয়েকটা নিলাম। খাওয়ার পর বিল দিতে গিয়ে দেখি 200 টাকা বিল হয়েছে। কারণ আমরা শুধু পুড়ি খেয়ে 200 টাকা বিল করেছি। তারপর একটা ঠান্ডা দোকানে গিয়ে ঠান্ডা খেয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেই কারণ ইতিমধ্যে প্রায় 2 কাছাকাছি বেজে গেছে । তাই দেরি না করে আধা ঘন্টার মধ্যে বাড়িতে চলে আসি।



ধন্যবাদ সবাইকে এতক্ষণ ধৈর্য সহকারে আমার পোস্টটি পড়ার জন্য সবাই সুস্থ সুন্দর থাকবেন এবং নিজের চারপাশের মানুষকে সচেতন করুন।

Sort:  
 3 years ago 

ঘোরাঘুরির ভিডিওটি দেখলাম অনেক ভালো লাগলো। পুরি এবং মাংস দিয়ে আমি আজও ‌খাইনি তবে মনে হচ্ছে এটি খেতে বেশ সুস্বাদু ।সবমিলিয়ে আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন এবং আমি ব্যক্তিগতভাবে ঘোরাঘুরি করতে অনেক ভালোবাসি আপনার সাথে আমার মিল পেয়ে আমার অনেক ভালো লাগছে। ধন্যবাদ ভাই আপনার মুহূর্তগুলো আমাদের মধ্যে ভাগাভাগি করে নেওয়ার জন্য । আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ভাই আপনি আপনার বন্ধুর জন্ম সনদ ঠিক করতে গিয়ে বাইকে করে সুন্দর সময় উপভোগ করেছেন।আপনার বন্ধু সব সময় আপনার বিপদে পাশে দাড়ায় শুনে খুব ভালো লাগলো।আপনাদের সুন্দর মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

ধন্যবাদ ভাইয়া। আর সে সবসময় আমার পাশে থাকে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 63893.57
ETH 2528.96
USDT 1.00
SBD 2.65