টার্গেট ডিসেম্বর সিজন ২।। ৫০ স্টিম পাওয়ার আপ।। ১০ % প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন আমিও মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।

IMG_20220210_144714-01.jpeg

ডিসেম্বর সিজন 2 লক্ষ্য রেখে আমি আজকেও 50 স্টিম পাওয়ার আপ করেছি। আসলে পাওয়ার আপ করার মজাই অন্যরকম। পাওয়ার আপ করলে নিজের ক্ষমতা বাড়ে এবং নিজেকে টিকিয়ে রাখার একটা হাতিয়ার তৈরি হয়। যেহেতু আমি দীর্ঘদিন এই কমিউনিটিতে কাজ করার ইচ্ছা পোষণ করেছি তাই আমার পাওয়ার আপের কোনো বিকল্প নেই। এই পাওয়ার আছে পেছনে যে মূল কার্যকর ভূমিকা পালন করে আমার বাংলা ব্লগ এর সকল এডমিন মডারেটর। তারা পাওয়ার আপ এর প্রতি এত গুরুত্ব দেওয়ার কারণে পাওয়ার আমরা দিন দিন বৃদ্ধি করে চলেছি। ফলে স্টিমিটে আমাদের স্থায়ী একটা ঠিকানা তৈরী হচ্ছে ধীরে ধীরে।

আজকে আমি 50 স্টিম পাওয়ার আপ করেছি। পাওয়ার আপ এর পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল 1015। আর 50 করার পর আমার স্টিম পাওয়ার আপ পড়াই তা গিয়ে দাঁড়ায় 1065। আমি অনেক খুশি যে এত কম সময়ে আমি এক হাজারের মাইল অতিক্রম করতে পেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন 2 লক্ষ রেখে আমি 5000 স্টিম অর্থাৎ ডলফিন পৌঁছাতে চাই। জানিনা কতটুকু এইটা পূরণ করতে পারব। তবে সর্বোচ্চ চেষ্টা দিয়ে পালিয়ে যাব ডলফিন পৌঁছানোর জন্য।

আমি যে ভাবে পাওয়ার আপ করেছি


IMG_20220210_144449.jpg

পাওয়ার আপ করার পূর্বে স্টিম পাওয়ার।


পাওয়ার আপ


IMG_20220210_144511.jpg

প্রথমেই আমি আমার স্টিমওয়াল্ড এ প্রবেশ করে লগইন করে নেই। তারপর স্টিম এর উপর ক্লিক করে পাওয়ার আপ এর উপর ক্লিক করে দেই।


IMG_20220210_144535.jpg

পাওয়ার আপ এর উপর ক্লিক করার পর সেখানে আমি যত স্টিম পাওয়ার আপ করব অর্থাৎ 50 স্টিম পাওয়ার আপ করব সেখানে তা লিখে দেই। পরবর্তী অপশনে ক্লিক করি।

IMG_20220210_144632.jpg

পাওয়ার আপ করার পর স্টিম পাওয়ার।


ধন্যবাদ সবাইকে আমার জন্য সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি।

Sort:  
 2 years ago (edited)

আপনার পাওয়ার অপ পোস্ট দেখে আমার অনেক ভালো লাগছে। পাওয়ার অপ বৃদ্ধি করা মানে নিজের স্টিমেট আইডি সক্ষমতা বৃদ্ধি করা। পাওয়ার অপ বৃদ্ধি করার মাধ্যমে আপনি বেশি পোস্ট এবং বেশি বেশি কমেন্ট করতে পারবেন।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন

ধন্যবাদ দোয়া করবেন ভাইয়া আমি যেন খুব তাড়াতাড়ি আমার লক্ষ্য পূরণ করতে পারি।

 2 years ago 

আপনি পাওয়ার আপ করেছেন দেখে খুব ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি এভাবে পাওয়ার আপ করতে থাকেন তাহলে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন অবশ্যই। শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি।

 2 years ago 

খুবই ভালো লাগলো ভাই আপনার পাওয়ার আপ করা দেখে ।এভাবে চালিয়ে যান প্রতিনিয়ত, আশা করি স্টিমিট প্লাটফর্মে একদিন অনেক দূর এগিয়ে যাবেন এবং সেইসাথে আপনি আপনার কাঙ্খিত ফলাফল পেয়ে যাবেন। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে ও ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 
ভাইয়া এভাবেই হাটি হাটি পা পা করে আপনার নির্দিষ্ট লক্ষ্যে খুব দ্রুত যাতে পৌঁছে যেতে পারেন সেই কামনা রইল। আপনার পাওয়ার আপের পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো। অনেক অনেক শুভকামনা আপনার জন্য ভাইয়া।

ধন্যবাদ ভাইয়া পাশে থেকে মন্তব্য করার জন্য। আপনার জন্য ও অনেক শুভ কামনা রইলো

 2 years ago 

একাউন্টঃ @kabir21
পাওয়ার বৃদ্ধিঃ = 4.92611%

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি এভাবেই আপনার সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাই।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার জন্য ও অনেক শুভ কামনা রইলো ভাইয়া। আর আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ক্ষমতাবান হয়েছেন।এতে আপনি আরো শক্তিশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া ।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখলেই ভীষণ ভালো লাগে। তাইতো তাড়াতাড়ি উৎসাহ দেয়ার জন্য এলাম😍 ৫০ স্টীম পাওয়ার আপ করে এগিয়ে গেলেন ভাই ♥️ শুভকামনা রইল আপনার জন্য 💌

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58617.29
ETH 3164.87
USDT 1.00
SBD 2.44