তিন বন্ধু একসাথে মোরগ পোলাও খাওয়া।। ১০ % প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছি।আজ আমি আবারো উপস্থিত হয়েছি নতুন কিছু নিয়ে। আজ আমি আপনাদের সাথে বন্ধুদের সাথে হোটেলে গিয়ে মোরগ পোলাও খাওয়ার মুহুর্ত ও অনুভুতি গুলো শেয়ার করব।

IMG_20220125_221528.jpg

এইতো কয়েকদিন আগে একটা বিশেষ কাজে আমি বিকেল বেলার দিকে রওনা হই। কিন্তু আমি কখনো রংপুরে একেলা যায়নি। সেখানে সবকিছুই আমার অচেনা। তাই বাসে করে আমি তার কথামতো সে সেখানেই থাকে আমি সেখানে গিয়ে পৌঁছলাম। কিন্তু যাবার সময় অনেক কষ্ট করে যাই কারণ প্রথমবার তাই ভুল করে অন্য এক জায়গায় গিয়েছিলাম। তারপর এক অটোচালক আংকেল কে বলে তাদের কাছে পৌঁছে যায়। সেখানে আমার অন্যদের ফ্রেন্ড শুভ ও সোহাগ থাকে। তারা সেখানে একটি মেছে থাকে। তাই আমি আজকে রাতটা এখানে থাকার সিদ্ধান্ত নেই। কাল রাতে আমাকে সেখানে কিছু কাজ করতে হবে। সেখানে পৌছে আমি যেন প্রাণ ফিরে পায় তাদের দেখেই আমি তাদের কাছে গিয়ে দাঁড়াই। কারণ আমি কখনো কোথাও একা যায়নি। সবসময়ই আমার সাথে কেউ না কেউ যায়।

IMG_20220125_221723.jpg
IMG_20220125_221639.jpg

সেখানে গিয়ে তাদের সাথে কথা বলে রাস্তা দিয়ে হেটে যাচ্ছিলেন। আমারো আবার বাসের মধ্যে ২ ঘন্টা থাকার কারণে অনেক খিদা লেগেছে। তাই তাদের বললাম চলো রে কোন হোটেলে গিয়ে কিছু খেয়ে নেই। আমি কারণ আমি আবার বেশিক্ষণ না খেয়ে থাকতে পারিনা। তারপর আমার বন্ধু সোহাগ আমাকে বলল তাহলে চল আজকে তোকে এখান সেরা কাচ্চি বিরিয়ানি খেয়ে নিয়ে আসি। আমরা সেই আশায় একটা হোটেলে গিয়ে পৌঁছলাম। তারপর ওয়েটারকে ডাকলাম কাচ্চি দেওয়ার জন্য। কিন্তু সিলেট আসে কিছুক্ষণ পরে বলল যে কাচ্চি বিরিয়ানি নাকি শেষ হয়ে গেছে।
IMG_20220125_221545.jpg

তারপর মনটা অনেক খারাপ হয়ে গেল। পেটে আবার ক্ষুধা লাগছে। মূলত হোটেলটা একটা বিরিয়ানি হোটেল। এখানে সব রকমের কাচ্চি বিরিয়ানি পাওয়া যায়। তাই আমি আমার আরেক বন্ধু শুভ কে বললাম দোস্ত কি খাবি। তখন সে আমাকে বলল এখানকার মোরগ-পোলাও নাকি খেতে অনেক ভালো হয়। তাই আমরাও আর না করলাম না। তারপর তিনজনের জন্য 3 প্লেট মোরগ পোলাও অর্ডার দিলাম। কিছুক্ষণ পর এসে 3 প্লেট মোরগ পোলাও দিয়ে যায়।


IMG_20220125_221619.jpg
IMG_20220125_221601.jpg

পেটে প্রচন্ড ক্ষুধা আর সামনে মোরগ পোলাও দেখি কিছুতেই যেন ক্ষুধাটা আর বাঁধ মানছে না। আমি সাথে সাথে খাওয়া শুরু করে দেই। কারন আমার প্রচন্ড ক্ষুধা লাগছে। আমি সাথে সাথে খাওয়া শুরু করলাম আমার খাওয়া দেখে তারা আমাকে বলল এত তাড়াতাড়ি খাবার কি দরকার আছে। তারপর খাওয়া শেষ করে একটা করে কফি খেয়ে নেই। তারপর কাউন্টারে গিয়ে বিল দিতে গিয়ে দেখি ৫00 টাকা বিল হয়েছে। বিল আমি পরিশোধ করে তাদের সাথে তাদের মেছে চলে যাই।

ধন্যবাদ সবাইকে এত সময় আমার সাথে থাকার জন্য আবার কালকে দেখা হবে নতুন কোন কিছু নিয়ে ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ থাকুন এই কামনা করি।

Sort:  

তিন বন্ধু একসাথে অনেক মজা করেছেন আপনারা। অনেক ভালো সময় পার করেছেন আসলে বন্ধু বান্ধবের সাথে যেটুকু সময় কাটানো যায় তাদের হয়ে থাকে স্মৃতিময়। বন্ধু যেন এক আত্মার সম্পর্ক। এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

হমমম ভাইয়া বন্ধুদের সাথে কাটানো মুহূর্তগুলো স্মৃতিময় হয়ে থাকে। আর আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া আপনার মন্তব্য প্রকাশ করার জন্য

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আসলেই ভাই বন্ধুরা মিলে কোথাও খাওয়ার মজাই আলাদা। আরো বেশী মজা হয় কেউ যদি ট্রিট দেয়। মোরগ পোলাও আমার অনেক পছন্দের খাবার। আমাদের পুরান ঢাকায় আল্লাহর দান নামে একটা রেস্টুরেন্ট আছে সেখানকার মোরগ পোলাও বেশি ভালো লাগে। আপনাকে অনেক ধন্যবাদ ভাই। শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 3 years ago 

আপনারা তিন বন্ধু খুব সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। এই সময়গুলো জীবনের পাতায় স্মৃতি হয়ে রয়ে যাবে। ঘুরাঘুরি খাওয়া দাওয়া হাসি ঠাট্টা ইত্যাদি মিলিয়ে এক আনন্দঘন পরিবেশ সৃষ্টি হয়েছিল আপনাদের মাঝে এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই।

অনেক সুন্দর একটা সময় অতিবাহিত করে ছিলাম আমরা। আর আপনাকে আমি ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58615.18
ETH 2559.55
USDT 1.00
SBD 2.52