৫০ স্টিম পাওয়ার আপ ||১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছি।

IMG20211209175002-01.jpeg

আজকে আমি ৫০ স্টিম পাওয়ার করার ফলে আমার ১০০০ স্টিম পূর্ণ হয়েছে। আজকে আমার অনেক আনন্দ লাগতেছে যে মাত্র কয়েক মাসের মধ্যে আমি ১০০০ স্টিম অতিক্রম করতে পেরেছি
আমার এতো দুর পৌচ্ছাতে আমার বাংলা ব্লগ এর সকল সদস্যকে অনেক অভিনন্দন। কারণ তারা এভাবে সাহায্য না করলে আমি এতো দুর পৌচ্ছাতে পারতাম না।বিশেষ করে @shy-fox এর সহয়তায় আমি এতো দুর পৌচ্ছাতে পেরেছি।তাই সবাইকে আমার অভিনন্দন। ডিসেম্বর সিজন ২ কে লক্ষ্য করে আমি আমার টার্গেটে পৌচ্ছাতে চাই।ডিসেম্বর সিজন ২ তে যেন আমি ডলফিনে পৌঁছাতে না পারলে ও তার কাছাকাছি পৌচ্ছাতে পারি সেই অনুযায়ী আমি কাজ করতেছি। আসলে লক্ষ ছাড়া কোন কাজ সঠিকভাবে সম্পন্ন হয় না।

আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করেছি।পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৯৫৬.। আর আমি ৫০ স্টিম পাওয়ার আপ করার পরে আমার মোট পাওয়ার হয় ১০০৬।

আমি যে ভাবে পাওয়ার আপ করেছি।

IMG_20220203_144442.jpg

পাওয়ার আপ করার পূর্বে আমার মোট পাওয়ার

IMG_20220203_144505.jpg

IMG_20220203_144530.jpg

পাওয়ার আপ

IMG_20220203_144552.jpg

পাওয়ার আপের পরে আমার মোট পাওয়ার

ধন্যবাদ সবাইকে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌচ্ছাতে পারি।

Sort:  
 2 years ago 

একাউন্টঃ @kabir21
পাওয়ার বৃদ্ধিঃ =5.23013%

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার পাওয়ার আপ দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি পাওয়ার আপের মাধ্যমে আস্তে আস্তে সফলতার দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

ধন্যবাদ ভাই আপনাকে

 2 years ago 

একদম ঠিক বলেছেন লক্ষ ছাড়া কোন কিছুই করা সম্ভব নয়। কোন কাজ করতে হলে অবশ্যই সামনে একটি লক্ষ্য স্থির করে এগোনো উচিত আমাদের। যাইহোক এভাবেই ধারাবাহিকতার সাথে এগোতে থাকুন শুভকামনা রইল আপনার জন্য।

যাইহোক এভাবেই ধারাবাহিকতার সাথে এগোতে থাকুন শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর কমেন্ট করার জন্য আপনাকে সবসময় পাশে থাকবেন।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানেই নিজের একাউন্টে সক্ষমতা বৃদ্ধি করা আর আপনি ঠিক সেই কাজটি করছেন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো শুভেচ্ছা থাকলো আপনার জন্য আগামী দিনের

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো শুভেচ্ছা থাকলো আপনার জন্য আগামী দিনের

আপনার জন্য অনেক শুভেচ্ছা রইলো ভাইয়া। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

স্টিম প্লাটফর্মে নিজেকে শীর্ষ স্থানে পৌঁছানোর জন্য পাওয়ার আপের কোনো জুড়ি নেই। আপনার টার্গেট যেন পরিপূর্ণ হয় সে কামনা করি ।অনেক ধন্যবাদ আপনাকে

আপনার টার্গেট যেন পরিপূর্ণ হয় সে কামনা করি

দোয়া করবেন ভাইয়া আমি যেন আপনার টার্গেট পূরণ করতে পারি। আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

বাহ্ ভাই আপনি খুবই সুন্দরভাবে পাওয়ার আপ কার্যক্রম সম্পন্ন করেছেন।পাওয়ার আপ করার ফলে স্টিমিট প্লাটফর্মে অনেক দূর এগিয়ে যাওয়া সম্ভব।শুভকামনা রইলো আপনার জন্য।

শুভকামনা রইলো আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য অনেক শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59238.58
ETH 3176.28
USDT 1.00
SBD 2.45