লাজুক খাঁকের কাল্পনিক চিত্র || ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছে আপনাদের সাথে নতুন কিছু নিয়ে। আজ আমি আপনাদের সাথে লাজুক খাঁকের কাল্পনিক চিত্র অঙ্কন করে দেখাবো। আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG_20220304_215413.jpg

প্রয়োজনীয় উপকরণ আর্ট করার জন্য:
  • কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কাটার
  • মার্কার পেন
আর্ট করার পদ্ধতি:

IMG20220228154807.jpg

প্রতিবারের মতো এবারও আমি হাতের কাছে সব কিছু জিনিস গুছিয়ে নেই। যাতে আর্ট করার সময় কোনো সমস্যা না হয়। আর্ট করার সময় কোন জিনিস খুঁজে না পেলে আর্ট করার মন-মানসিকতা হারিয়ে দেয়।

ধাপঃ১

IMG20220228155031.jpg

প্রথমে আমি লাজুক খাঁকের দুটি চোখ পেন্সিল দিয়ে হালকা করে এঁকে নেই।

ধাপঃ২

IMG20220228155549.jpg

তারপর আমি লাজুক খাঁকের নাক অঙ্কন করে সেগুলো ভালো করে পেন্সিল দিয়ে একটু গাঢ় রং করে নেই।

ধাপঃ৩

IMG20220228155856.jpg

তারপর আমি লাজুক খাঁকের নিচের দিকের পশম এঁকে নেই।

ধাপঃ৪

IMG20220228160326.jpg

তারপর লাজুক খাঁকের মাথার উপরের শিং ও কান‌ এঁকে নেই।

ধাপঃ৫

IMG20220228160734.jpg

তারপর আবার ভালো করে কান ও শিং ভালো করে অঙ্কন করে নেই।

ধাপঃ৬

IMG20220228161532.jpg

তারপর আমি ঘাড়ের দিকের পশমগুলো আঁকতে শুরু করে দেই।

ধাপঃ৭

IMG20220228162036.jpg

আর এভাবেই নিচের দিকের পশমগুলো অঙ্কন করে একটি স্কেচ কমপ্লিট করে নেই লাজুক খাঁকের।

ধাপঃ৮

IMG20220228162336.jpg

এরপরে আমি মার্কার পেন্সিল হাতে নিয়ে প্রথমেই চোখ ও নাক ভালো করে রং করে নেই।

ধাপঃ৯

IMG20220228162625.jpg

তারপর আমি নিচের দিকের পশমগুলো ভালো করে পেন্সিল দিয়ে রং করে নেই।

ধাপঃ১০

IMG20220304151613.jpg

তারপরে উপরের দিকে সব জায়গায় ভালো করে রং করে নেই। আর পাশে ছোট্ট করে আমার ইউজারনেম লিখে অংকন সম্পন্ন করে দেই।

ধন্যবাদ সবাইকে এত সময় আমার সাথে থাকার জন্য। আজ আর নয় আবার কালকে দেখা হবে নতুন কোন পোস্ট নিয়ে। ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ থাকুন এই কামনাই করি।

Sort:  
 2 years ago 

অনবদ্য একটি অঙ্কন সত্যিই ভালো লাগছে দেখে অনেক। আর আমাদের প্রিয় লাজুক খ্যাঁক কে তো ভীষণ মানিয়েছে আপনার অঙ্কনে। এভাবেই এগিয়ে চলুন ভাই সামনের দিকে আর আমাদেরকে সুন্দর সুন্দর এরকম আর্ট উপহার দিন।

ধন্যবাদ আপনাকে ভাইয়া। দোয়া করবেন যেন ভালো কিছু আপনাদের উপহার দিতে পারি।আপনার জন্য শুভকামনা রইলো।।

অনেক দক্ষতার সাথে আপনি আমাদের প্রিয় লাজুক খ্যাঁকের চিত্র অংকন করেছেন।আপনাকে অনেক ধন্যবাদ আমাদের সাথে প্রিয় লাজুক খ্যাঁকের চিত্র শেয়ার করার জন্য।

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

লাজুক খ্যাঁকের অংকন খুব সুন্দর হয়েছে।
বেশ সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন আমাদের লাজুক খ্যাঁকের ছবিটি। এভাবেই সামনে এগিয়ে যাবেন ইনশাআল্লাহ 👌
চেষ্টা হলো সবকিছুর মূলে।🥀

এভাবে সব সময় পাশে থাকলে ইনশাআল্লাহ ভালো কিছু দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে গুছিয়ে সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 2 years ago 

লাজুক শিয়ালের দারুন একটি কাল্পনিক চিত্র অঙ্কন করেছেন আপনি খুবই সহজ ভাবে ধাপগুলো তুলে ধরেছেন বুঝতে অনেক সুবিধা হয়েছে শুভেচ্ছা রইল আপনার জন্য

আপনার জন্য অনেক শুভকামনা রইল। মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 
আপনার কল্পনা শক্তি অনেক ভালো। কাল্পনিক লাজুক খ্যাঁককে আমার অনেক পছন্দ হয়েছে৷ আপনার অঙ্কের স্কিল দেখে মুগ্ধ হয়ে গেলাম। ভালোবাসার লাজুক খ্যাঁককে ভালোবাসে না এমন কেউ নেই আমাএ বাংলা কমিউনিটিতে। 😍

আমার তৈরি করা লাজুক খাঁককে আপনার ভালো লেগেছে এটাই আমার কাছে অনেক। মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

খুবই সাধারণ কিন্তু অনেক গর্জিয়াস মানের একটা আর্ট। অনেক সুন্দর হয়েছে ভাই।
এটা শুধু কাল্পনিক নয়। বাস্তবে এটা অনেক সুন্দর। তাছাড়াও অল্প সামান্য কিছু উপকরণ ব্যবহার করে অসাধারণ চিত্রাংকন আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ।

হমমম ভাইয়া সামান্য কিছু উপকরণ ব্যবহার করে এটি আমি অংকন করেছি। আশা করতেছি সব সময় পাশে থাকবেন।

 2 years ago 

যদিও অল্প সামান্য উপকরণ ব্যবহার করেছেন তার পরেও অনেক সময় কার হয়েছে। খুবই ভালো লেগেছে।

অবশ্যই ভাই সব সময় পাশে থাকার চেষ্টা করব। দোয়া রাখবেন যেন সব সময় আপনাদের পাশে থাকতে পারি এবং আপনাদেরকে পাশে রাখতে পারি।

ধন্যবাদ গুরুত্বপূর্ণ মন্তব্য করার জন্য

 2 years ago 

লাজুক খ্যাকের চিত্র অংকনটি অসাধারণ হয়েছে। আপনার অংকনটি দেখতে একদম অরজিনাল খ্যাকের মত লাগছে ।কালার টা বেশ দারুন লেগেছে আমার কাছে ।
শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

আপনাকে অনেক ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

অসাধারণ একটি লাজুক খাঁকের কাল্পনিক চিত্র আর্ট করেছেন আপনি। আপনার লাজুক খাঁকের কাল্পনিক চিত্র আর্টটি আমার কাছে খুবই ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

আপনার জন্য অনেক শুভকামনা রইল। আপনার কাছে ভালো লেগেছে এতেই আমি সার্থক।

 2 years ago 

আপনি চমৎকারভাবে আমাদের লাজুক খাঁকের কাল্পনিক চিত্র
থেকে একটি ছবি অঙ্কন করেছেন বেশ চমৎকার হয়েছে দেখতে, কিছুটা টুডি ফিল রয়েছে আপনার এই অংকন এর মধ্যে, আপনার আর সত্যিই প্রশংসনীয় আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

চেষ্টা করেছি সুন্দর করে আর্ট করার। পরেরবার ইনশাল্লাহ ভালো করে আর্ট করার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

শিয়াল পন্ডিতের লাজুক ছবিটি অংকন অসাধারণ হয়েছে। বিশেষ করে আপনি কাল্পনিকভাবে আঁকার চেষ্টা করেছেন। যেটা সত্যিই অসাধারণ ছিল। আপনার অংকন দেখে মুগ্ধ হলাম শেয়ার করার জন্য ধন্যবাদ।

এত সুন্দর ভাবে মন্তব্য প্রদান করে আমার পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। আর আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74