বন্ধুদের সাথে ক্যানেলে বসে কিছু সময় আড্ডা ❤️❤️১০% প্রিয় @shy-fox

হ্যালো বন্ধুরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমি ও মহান আল্লাহট রহমতে অনেক ভালো আছি।আজ আমি আপনাদের সাথে বন্ধুদের সাথে কাটানো একটা মুহূর্ত আপনাদের সাথে শেয়ার করছি।


IMG20211219135854.jpg

ক্যানেলের সামনে তোলা আমার ছবি উৎস

আজকে সকালে বাইরে বের হয়ে দেখি আমার কয়েকজন বন্ধু বাইরে বসে ফ্রি ফায়ার খেলতেছে।কিন্তু তখন আমার বাইরে এসে দেখি আমার ছোট বোনটা অনেক কান্না করতেছে।আসলে ছোট বোনগুলো অনেক কান্না করছে তার নাকি একটা ব্যাডমিন্টন দরকার। তাই আমি আমার এক বন্ধুর সাথে আমাদের কাছাকাছি একটি বাজারে যাই।সেখানে অনেক দোকান ঘুরে একটা ভালো ব্যাডমিন্টন কিনলাম।কেনার পর তাদের বললাম চল রে একটু দোকানে গিয়ে কিছু খাই।তারা বলল আমরা কিছুক্ষণ আগেই খেয়ে আসছি।তারপর আমরা মোটর সাইকেল করে আমাদের কাছের ক্যানেলের কাছে গিয়ে বসি।আর আমাদের আরেক বন্ধুকে ফোন করি।

IMG20211219124056.jpg

বন্ধুর সেই পুরনো ভাঙা মোটর সাইকেল উৎস

সেখানে বসে তাদের সাথে কথা বলি।তার সেই৷ বন্ধুর জন্য অপেক্ষা করি।কিছু সময় পর সে আসলে সেখানের একজন বন্ধু আমাদের বলল আমাকে খুব খুদা লাগছে।তাই আমরা সিদ্ধান্ত নিলাম যে সামনের বাজার থেকে কিছু খাবার নিয়ে আসি আর সেগুলো খেয়ে নিবো।কিন্তু ঝামলা বাদলো টাকা নিয়ে কে দিবে টাকা। কারণ আমাদের মতো ব্যাচেলর দের এই একটাই সমস্যা টাকা নিয়ে। তারপর আমি সিদ্ধান্ত নিলাম যে কেউ এক সাথে সব টাকা না দিয়ে সবাই মিলে দিলে ভালো হয়।তখন এক বন্ধু রাকিব সে বলল দোস্ত, আমার কাছে কোনো টাকা নাই। আমাকল মাফ করিস। তারপর আমরা তাকল বললাম তুই তো কোনো জায়গায়ই টাকা দিস না।তুই খালি আমাদের ফাকি দিস সব সময়।তারপর আমরা সবাই মিলে ২০০ টাকা দিলাম।

IMG20211219134917.jpg

IMG20211219135007.jpg

IMG20211219131957.jpg

আমার ভাগের সিঙ্গাড়া ও স্পিড উৎস

তাদের মধ্যে আমাদের সবচেয়ে ভালে বন্ধু রিফাত।তাকে আমরা সবাই ভিভো ৩২ বলে ডাকি।সে আমাদের সকল কাজ করে দেয়।তাই সে গাড়ি নিয়ে সামনের বাজার থেকে কিছু সিঙ্গরা আর স্পিড নিয়ে আসার জন্য চলে যায়।আর আমরা সবাই মিলে গল্প করতে থাকি।কিছু সময় পর দেখি সে আসছে না।তারপর তাকে ফোন দিয়ে সে বলে কিছু সময় নাকি দেরি হবে।কারণ সামনে তার বাবার সাথে দেখা হয়েছে।তাই সে একটু দেরি করে আসবে।কিছু সময় পর সে৷ চলে আসে হাতে করে কিছু খাবার নিয়ে।আমরা সবাই মিলে একটা করে সিঙ্গারা আর স্পিড নিয়ে খাই।খওয়ার পরে ও তারা তাদের স্পেশাল খাবার না খেলে হয় না। সেগুলো তারা খেয়ে নেয়।খাওয়ার পর কিছু সময় বসে থাকার পর বাড়িতে চলে আসি।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

বাহ ভাই শীতের সময় ব্যাডমিন্টন কিনে অনেক ভালো কাজ করেছেন। ব্যাডমিন্টন খেলে অনেক মজা পাওয়া যায় এবং শীতে তো আরো বেশি কেননা শীতের সময় ব্যাডমিন্টন খেললে গরম লাগে। ☺️ আপনাদের বন্ধুদের আড্ডা টা আমার অনেক ভালো লেগেছে, ব্যাচেলার থাকার সময় টুকু একটু সমস্যা হলেও বন্ধুদের সাথে ভালো রকম আড্ডা দেওয়া যায়। বন্ধুদের সাথে অনেক সুন্দর সময় কাটিয়েছেন ভাই আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66251.96
ETH 3068.34
USDT 1.00
SBD 3.70