টার্গেট ডিসেম্বর সিজন ২|| ৫০ স্টিম পাওয়ার আপ || ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভাল আছি।

IMG_20220221_121909.jpg

আজকে আমি আবারো ও ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলাম।সাথে সাথে টার্গেট ডিসেম্বর সিজন 2 এর আরেকটি সপ্তাহ কমপ্লিট করলাম। আসলে উদ্দেশ্য আছে এ বছরের শেষ হয়েছে ৩০০০ স্টিম পাওয়ার আপ করার। কারণ দীর্ঘদিন স্টিমিট ব্লকচেইন এ কাজ করতে হলে পাওয়ার আপের এর কোন বিকল্প নেই। পাওয়ার বাড়লে নিজের শক্তি বাড়বে। পাওয়ার আপ করলে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পায় সাথে সাথে দীর্ঘস্থায়ী কাজ করার প্রবণতা বৃদ্ধি পায়।

আজকে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট পাওয়ার ছিল ১৩১৭ স্টিম । আর ৫০ স্টিম পাওয়ার আপ করার পর আমার মত পাওয়ার গিয়ে দাঁড়ায় ১৩৬৭।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আমি যেভাবে পাওয়ার আপ করেছি:

IMG_20220323_153723.jpg

পাওয়ার আপ এর পূর্বে।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

পাওয়ার আপ

IMG_20220323_153758.jpg

IMG_20220323_153858.jpg

প্রথমে আমি আমার স্টিমওয়াল্ড লগইন করি। তারপর স্টিমের ওপর ক্লিক করে পাওয়ার অফ নির্বাচন করি। তারপর আমি যেহেতু ৫০ স্টিম পাওয়ার আপ করব ।তাই ৫০ লিখে পর পর পরবর্তী বাটনে দুইবার ক্লিক করে পাওয়ার সম্পূর্ণ করি।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

IMG_20220323_154002.jpg

পাওয়ার আপের পর

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সবাইকে। সবাই দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি। আপনাদের জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ মানেই সক্ষমতা বৃদ্ধি। আমরা পাওয়ার আপকে ভালোবাসি। আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো ভাই। ধীরে ধীরে আপনি শক্তিশালী হয়ে উঠবেন এই আশাই ব্যক্ত করছি।

 2 years ago 

আজকে অনেকগুলো পাওয়ার আপ পোস্ট দেখতে পেলাম। আমি নিজেও পাওয়ার আপ করেছি। অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়ার জন্য এবং আমিও আমার সক্ষমতা বৃদ্ধি করতে খুব ইচ্ছুক। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ করা খুবই ভালো কাজ। এর মাধ্যমে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পায়। আপনি পাওয়ার আপ করায় আপনাকে অভিনন্দন জানাই। খুবই ভালো কাজ করেছেন পাওয়ার আপ এর মাধ্যমে। আমার কাছে অসাধারন লেগেছে। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। শুভেচ্ছা রইল আপনার প্রতি

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন ২ কে সামনে রেখে বেশ পরিমানের স্টিম আপনি পাওয়ার আপ করেছেন ভাই আপনার জন্য শুভ কামনা রইল।এগিয়ে যান।

দোয়া করবেন ভাইয়া যেন লক্ষ্য পূরণ করতে পারি। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

এটা খুবি ভাল একটা কাজ করেছেন পাওয়ার আপ করে। আসলে আমাদের সকলের জন্য পাওয়ার আপ জরুরি। পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষমতা বাড়িয়েছেন দেখে ভাল লাগলো। এখানে টিকে থাকতে হলে আমাদের পাওয়ার আপ করা প্রয়োজন বলে আমি মনে করি। ধন্যবাদ ভাই ভাল থাকবেন। শুভেচ্ছা রইল।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। শুভেচ্ছা রইলো আপনার প্রতি।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বাড়ানো । আপনি অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এভাবে সামনের দিকে এগিয়ে যেতে থাকলে অতি দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌছুতে পারবেন। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

দোয়া করবেন ভাইয়া যেন এভাবে সব সময় পাওয়ার আপ করতে পারি। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ভাই আপনি 50 সিস্টেম পাওয়ার বৃদ্ধি করলেন। আমরা পাওয়ার বৃদ্ধির সবাই অনেক ভালোবাসি আমার মনে হয় আপনার এই পাওয়ার বৃদ্ধি করার পোস্ট তা দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

কেউ যদি আমাকে দেখে উৎসাহী হয় তাহলে আমি সার্থক। ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 2 years ago 

এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার সঞ্চয় খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়, আপনি প্রতিনিয়ত এখানে অংশগ্রহণ করছেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা এবং অভিনন্দন।

দোয়া করবেন যেন এই ভাবেই সবসময় টিকে থাকতে পারি। শুভেচ্ছা রইলো আপনার প্রতি ভাইয়া।

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভ কামনা রইলো।

অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আসলে ভাইয়া আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আমাদের যদি এখানেই স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি এভাবেই এগিয়ে যান সামনের দিকে

যেন সার্থক হতে পারি এই দোয়া করবেন ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57527.13
ETH 2375.07
USDT 1.00
SBD 2.42