টার্গেট ডিসেম্বর সিজন ২ || ৫০ স্টিম পাওয়ার আপ।। ১০% প্রিয় খাঁক

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি।

IMG_20220221_121909.jpg

আজকে আমি আবারও 50 সিস্টেম পাওয়ার আপের মাধ্যমে টার্গেট ডিসেম্বর সিজন 2 লক্ষ আরো এক ধাপ এগিয়ে গেলাম। আসলে স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাত্রা করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। যার যত বেশি পাওয়ার তারা তত বেশি ক্ষমতা। এই দ্রুত তম পাওয়ার আপের পেছনে সবচেয়ে প্রথম কে পালন করছে আমার বাংলা ব্লগ কমিউনিটি। বিশেষ করে সেখানকার এডমিন সুমন ভাইকে অনেক ধন্যবাদ যে তিনি এত সুন্দর একটা আয়োজনের মাধ্যমে আমাদের পাওয়ার আপের পথ তৈরি করে দিচ্ছে।

আজকে আমার ৫০ স্টিম পাওয়ার আপ করার পূর্বে আমার মোট পাওয়ার ছিল ১০৭৩। আর ৫০ স্টিম পাওয়ার আপের পর আমার মন পাওয়ার হয় ১১২৩।

qara-xett.png

আমি যেভাবে পাওয়ার আপ সম্পন্ন করেছি:

IMG_20220221_121946.jpg

পাওয়ার আপের পূর্বে


qara-xett.png

পাওয়ার আপ

প্রথমেই আমার স্টিম ওয়ার্ল্ডে প্রবেশ করে সেটা লগইন করে নেই তারপর স্টিমের উপর ক্লিক করে পাওয়ার আপ নির্বাচন করি।

IMG_20220221_122009.jpg

IMG_20220221_122101.jpg

তারপর আমি 50 স্টিম পাওয়ার আপ অপশনে লিখে পরবর্তী অপশনে দুইবার ক্লিক করে দেই।




qara-xett.png

IMG_20220221_122041.jpg

পাওয়ার আপের পর

ধন্যবাদ সবাইকে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন এভাবে নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে খুব তাড়াতাড়ি অনেকদূর পৌঁছে যেতে পারি। টার্গেট ডিসেম্বর সিজন 2 লক্ষ্য নিয়ে আমি ডলফিন এর কাছাকাছি পৌঁছাতে চাই। তার জন্য সবাই আমার জন্য দোয়া করবেন।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপনার নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার আপ পোস্ট দেখে আমার অনেক ভালো লাগে। দোয়া করি আপনি আপনার সামনের দিকে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া। আমার ও অনেক ভালো লাগলো

 2 years ago 

আপনি পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে আমার খুবই ভালো লেগেছে। পাওয়ার আপ আমাদের খুবই গুরুত্বপূর্ণ। এভাবে আপনি আপনার লক্ষ্যে অতি তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য।

দোয়া করবেন যে লক্ষ্যে পৌচ্ছাতে পারি। আর আপনাকে অনেক ধন্যবাদ ।

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি সেই কাজটি করলেন যেটা আমার বাংলা ব্লগ কম্মুনিটি সমর্থন করে। আমিও পাওয়ার আপ করতে ভালোবাসি ।আপনার জন্য শুভকামনা রইল।

আপনার জন্য ও অনেক শুভ কামনা রইলো।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। খুবই ভালো লাগলো আপনি আপনার টার্গেটের কাছে আরো একধাপ এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে খুব দ্রুত পৌঁছে যেতে পারবেন। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখতে পারেন।

ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল। 💪💪💪❤️

হ্যা ভাইয়া পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি। আর আমি এভাবে এর ধারাবাহিকতা রাখতে চাই। আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা ।যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন । এভাবেই এগিয়ে যান ভাই ।আপনার লক্ষ্যে পৌঁছাতে বেশি সময় লাগবে না ।শুভকামনা রইল আপনার জন্য।

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 2 years ago 

সিজন 2 কে সামনে রেখে
বেশ ধারাবাহিকভাবে এগিয়ে যাচ্ছেন আপনি। এভাবে চালিয়ে যান আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল নিশ্চয়ই আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

অবশ্যই ভাই দোয়া করবেন যেন এর ধারাবাহিকতা রাখতে পারি। আপনাকে অনেক ধন্যবাদ

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্টটা দেখে তো খুবই ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ করবেন ততই আপনার শক্তি বৃদ্ধি পাবে। এইভাবে যদি পাওয়ার আপ করতে পারেন তাহলে ঠিক আপনার লক্ষ্যে একদিন পৌঁছে যাবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

ধন্যবাদ আপু আপনাকে।আর দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌচ্ছাতে পারি।

 2 years ago 

আসলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ আমাদের জন্য। আপনি দারুন একটি উদ্যোগ নিয়েছেন ভাইয়া। আমি আপনার উদ্যোগকে সম্মান জানাই। আপনি এভাবে পাওয়ার আপ করে যান ইনশাল্লাহ। আপনি আপনার স্বপ্নগুলো পূরণ করতে পারবেন।

দোয়া করবেন যেন ডিসেম্বর সিজন টু লক্ষ্য পুরন করতে পারি। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার একাউন্ট এর পাওয়ার বৃদ্ধি পেয়েছে। আমাদের সকলের পাওয়ার আপ করা উচিৎ। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। এভাবে এগিয়ে যান ভাই এই দোয়া করি। ❤️

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া উৎসাহ প্রদান করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66391.72
ETH 3189.14
USDT 1.00
SBD 2.60