উপহার || ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছি আপনাদের সাথে নতুন কিছু নিয়ে। আশা করি আপনাদের ভালো লাগবে।


IMG_20220307_190222.jpg

উপহার কেনা পছন্দ করে। সবাই উপহার পেতে অনেক ভালোবাসে। আর যদি কোনো কারণ ছাড়াই হঠাৎ করে তাকে কোন কিছু উপহার দেওয়া হয় তাহলে তার আনন্দের সীমা থাকে না। তেমনি আমি কালকে আমার ছোট বোনকে আমার নিজের টাকায় একটি স্কুল ব্যাগ তাকে উপহার দেই। নতুন ব্যাড পেয়ে যে পরিমাণ খুশি হয়েছিল তা বলার বাইরে।

আসলে আমার একটা ছোট্ট বোন আছে। সে মাত্র ক্লাস ফোরে পড়ে। সে অনেক মেধাবী। তার ক্লাস রোল প্রায় 1 থেকে 3 এর মধ্যে থাকে। এত ছোট বয়সে ও সারাদিন সে লেখাপড়ার মধ্যেই থাকে। এটা আমার কাছে অনেক ভালো লাগে। দীর্ঘ সময় করোনায় স্কুল-কলেজ বন্ধ থাকায় আগের সব জিনিস খুঁজে পাওয়া মুশকিল। তাই তার স্কুল ব্যাগটা পুরনো হয়ে গেছে। তাই সে কয়েকদিন ধরেই এই ব্যাগের জন্য আবদার করতেছে।


IMG20220305115042.jpg

IMG20220306114456.jpg


উৎস

তাই আমি গতকাল কাউকে কিছু না বলেই আমার এক খালাতো ভাইয়ের সাথে আমাদের নিকটবর্তী বাজার পার্বতীপুরে উদ্দেশ্যে রওনা হই। আসলে আমাদের এখান থেকে পার্বতীপুর পাঁচ থেকে সাত কিলোমিটার হবে। তাই ভ্যানে করে বাজারের উদ্দেশ্যে রওনা হই। তারপর প্রথমে একটা ব্যাগ এর দোকানে গিয়ে প্রবেশ করি। আমার আবার বেশি দামাদামি করতে পছন্দ করে না। আর জিনিস কেনার জন্য বেশি ঘুরতে ভালো লাগে না। প্রথমেই আমরা একটা ভালো ব্যাগের দোকানে প্রবেশ করি। সেখানে গিয়ে অনেক রকমের দেখি।


IMG20220306114232.jpg


উৎস

প্রথমেই দোকানদার আমাদের একটা আধুনিক স্টাইলিশ ব্যাগ এনে দেয়। যেটা আমার একদমই পছন্দ হয়নি। বর্তমানে মেয়েরা এই ব্যাগ টি বেশি ব্যবহার করতেছে। ব্যাগের পিছনে পুতুল ঝুলানো দেখতে আমার অনেক খারাপ লাগতেছে। তাই আমি দোকানদারকে বললাম আর কোন ব্যাগ নেই ভাইয়া। এখন দোকানদার আমাদের বললো, এই ব্যাগটা ভাই বর্তমানে প্রচুর চলতেছে। আপনি যেহেতু আপনার বোনের জন্য নিবেন । তাহলে এই ব্যাগই নিন। অত ছোট মেয়ের জন্য এরকম ব্যাগ আমার পছন্দ হয়নি সেটা।


IMG20220306114236.jpg

IMG20220306113641.jpg


উৎস

আমি তাকে আরো কিছু দেখাতে বলি। সে আমাকে একে একে অনেক রকমের ব্যাগ দেখাচ্ছে। কিন্তু আমার কোমরে পছন্দ হচ্ছে না। কালার পছন্দ হলে আবার মডেল পছন্দ হচ্ছে না, আবার মডেল পছন্দ হলে কালার পছন্দ হচ্ছে না। এভাবে কিছু সময় দেখার পর একটা ব্যাগ আমার অনেক পছন্দ হয়। ব্যাগ টি দেখতে যেমন তেমনি তাকে মানাবে অনেক। তাই দোকানদার কে এই ব্যাগের দাম জিজ্ঞাসা করলে দোকানদার 800 টাকা বলে। আমি তখন বলি আঙ্কেল এত ছোট ব্যাগ কিভাবে 800 টাকা হয়। তখন আঙ্কেল বলল দেখ ছোট কিংবা বড় দাম প্রায় কাছাকাছি হয়ে থাকে। পাশে আমার ছোটভাই ছিল সে ফির আবার দামাদামি করতে অনেক পছন্দ করে। তাই সে প্রথমে 300 টাকা বলে। একথা শুনে দোকানদার অনেক রেগে যায়। তারপর 400 টাকায় একটা কিনে নেই।


IMG20220307170127.jpg


উৎস

ব্যাগটি বাড়িতে এনে রেখে দেই। কারন সে স্কুলে চলে গেছে। স্কুল থেকে আসলে যখন তাকে ব্যাগটি দেই তখন সে যে পরিমাণ খুশি হয়েছিল তা বলার বাইরে। সবাই দোয়া করবেন সারা জীবন যেন আমি এভাবে আমার ছোট বোনের মুখে হাসি ফোটাতে পারি।


ধন্যবাদ সবাইকে। আজ আর নয় আবার কালকে দেখা হবে নতুন কোন পোস্ট নিয়ে ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ ও সুন্দর থাকুন এই কামনাই করি।

Sort:  
 2 years ago 

প্রিয়জনকে উপহার দেয়ার মধ্যে যে আনন্দ তার কোন তুলনা হয় না। অনেক ভালো লাগলো আপনার পোষ্টটি পড়ে। নিজের জমানো টাকা থেকে আপনি ছোট বোনের জন্য যে ব্যাগটি কিনলেন তা সত্যি দারুন হয়েছে। শুভেচ্ছা রইল আপনাদের জন্য

ধন্যবাদ আপনাকে ভাই। এভাবেই যেন আমার বোনের মুখে হাসি ফোটাতে পারি।

 2 years ago 

উপহার এমন একটি জিনিস যা কাউকে দিতে এবং পেতে দুটোই ভালো লাগে ☺️
আপনি আপনার ছোটবোনের জন্য চমৎকার একটি ব্যাগ কিনে এনেছেন , সত্যিই দারুন ছিল বিষয়টি ❣️
আমার মেয়ের ও একটা স্কুল ব্যাগ দরকার ইনশাআল্লাহ কাজ কালের মধ্যে নিয়ে আসবো।
অনেক ধন্যবাদ চমৎকার বিষয়টি ভাগ করে নেয়ার জন্য 💌

ধন্যবাদ আপনাকে। আর আশা করতেছি খুব শীঘ্রই আপনার মেয়েকে সুন্দর একটা ব্যাগ উপহার দিবেন।

 2 years ago 

ভাই আপনার ছোট বোনের জন্য শুভকামনা রইলো।আপনার বোনের জন্য খুবই সুন্দর একটি ব্যাগ ক্রয় করেছেন। এটা দেখলে নিশ্চয়ই অনেক খুশি হবে।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ আপনাকে ভাইয়া। আপনার জন্য ও অনেক শুভকামনা রইল।

 2 years ago 
উপহার এমন একটা জিনিস যে কেউ পেলে অনেক খুশি হয়। বিশেষ করে ছোট বাচ্চারা অনেক বেশি খুশি হয়। আমি একবার আমার আম্মুর কাছ থেকে একটা আংটি গিফট পেয়েছিলাম। এখনো আমার সেই দিনের কথা মনে আছে। ভালো লাগলো পোস্টটা পড়ে। ❤️💞

হঠাৎ করে কোনো কিছু পাওয়ার মজাই অন্যরকম। ধন্যবাদ আপনাকে ভাইয়া

 2 years ago 

আপনি অনেক ভাল কি কাজ করেছেন হঠাৎ করেই ছোটবোনকে চমকে দিয়ে। ছোটবোন হঠাৎ একটা পছন্দের জিনিস পেয়ে খুশি হয়েছে তার হাসি মুখটা দেখে আমার বিশ্বাস আপনার সমস্ত কষ্ট লাঘব হয়ে গেছে। আপনি সুন্দর একটি অভিজ্ঞতা এবং আনন্দের মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভকামনা।

হঠাৎ করে পেয়ে সে অনেক খুশি হয়েছিল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মন্তব্য করার জন্য।

উপহারের সাথে আনন্দ, আনন্দের সাথে জয়, এগুলো পাশাপাশি থাকে। তবে সবকিছুকে সবসময় উপহার বলা যাবে কিনা আমার জানা নাই, খুশি থাক ওরা, এই কামনা করি।

খুশি থাক ওরা, এই কামনা করি।

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনি আপনার ছোট বোনের জন্য খুবই সুন্দর একটি ব্যাগ কিনেছেন। উপহার হিসেবে এই ব্যাগটি পেয়ে আপনার ছোট বোন খুবই খুশি হয়েছে জেনে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

সুন্দর ও চমৎকার একটি মন্তব্য করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

ভাইয়া, বড় ভাই হলে তাদের বিশেষ কিছু দায় দায়িত্ব থাকে, ছোট ভাই বোনদের প্রতি। আর সেই দায়দায়িত্ব ও ভালোবাসা থেকে আপনি আপনার ছোট বোনকে একটি স্কুল ব্যাগ উপহার দিয়েছেন জেনে খুবই খুশি হলাম। আপনার কেনা স্কুল ব্যাগ খুব ভালো হয়েছে। আপনি ও আপনার ছোট বোনের ভালোবাসার সু মধুর সম্পর্ক অটুট থাকুক সবসময় এই প্রত্যাশা করছি। আপনার জন্য শুভকামনা রইল।

হমমম ভাইয়া বড় ভাই হিসেবে সবারই কিছু না কিছু দায়িত্ব থাকে। এর কারণে তাকে অনেক কিছু করতে হয়। সুন্দর একটা কমেন্ট করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32