টার্গেট ডিসেম্বর সিজনঃ২|| ৫০ স্টিম পাওয়ার আপ।।১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন।আমি ও মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছি।

IMG_20220112_205127.jpg

পাওয়ার আপ ভালোবাসি।পাওয়ার আপকে ভালোবাসি বলে আজকে ডিসেম্বর সিজন ২ কে টার্গেট রেখে আমি আমার লক্ষ্যে পৌচ্ছানোর জন্য আমি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছি। আজকে আমি ৫০ স্টিম পাওয়ার করেছি মানে আমি আমার লক্ষ্যে পৌচ্ছানোর ধাপ কিছু এগিয়েছি।আমার শক্তি কিছুটা বাড়িয়েছি।পাওয়ার আপ করার পূর্বে আমার স্টিম পাওয়ার ছিল ৭৭৫ স্টিম।আর ৫০ স্টিম পাওয়ার আপের ফলে আমার স্টিম গিয়ে দাড়িয়েছে ৮২৫ স্টিম।


আমি যে ভাবে পাওয়ার করেছিঃ


IMG_20220112_210009.jpg

পাওয়ার আপের পূর্বে আমার স্টিম পাওয়ার




  • প্রথমে আমি আমার স্টিম ওয়ালেট লগইন করে স্টিম এর উপর ক্লিক করি।তারপর পাওয়ার কে সিলেক্ট করি।


IMG_20220112_210023.jpg

IMG_20220112_210053.jpg


  • পাওয়ার আপের উপর ক্লিক করার পর আমি যতো স্টিম পাওয়ার আপ করব। তা সেখানে লিখি আর পরবর্তী তে ক্লিক করি।

IMG_20220112_210200.jpg


পাওয়ার আপের পরে আমার মোট স্টিম পাওয়ার


ধন্যবাদ সবাইকে।সবাই আমার জন্য দোয়া করবেন বছর শেষে যেন আমি আমার লক্ষ্যে পৌঁচ্ছাতে পারি।

Sort:  
 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আশা করি আপনি আপনার লক্ষ্যে পৌছে যাবেন। দোয়া রইলো আপনার জন্য। আমার জন্য ও দোয়া করবেন ভাই। শুভকামনা রইলো।

আপনাকে অনেক ধন্যবাদ । শুভ কামনা রইল আপনার প্রতি

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি আর স্টীমিটে নিজের অংশীদারিত্ব বৃদ্ধি করা।
একমাত্র এর মাধ্যমে এগিয়ে যেতে পারবেন খুব চমৎকার ভাবে ♥️ এভাবেই এগিয়ে যাবেন ইনশাআল্লাহ দোয়া রইল 🥀

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি আর স্টীমিটে নিজের অংশীদারিত্ব বৃদ্ধি করা
হমম ভাইয়া আপনি একদম ঠিক বলেছেন।আর আপনাকে অনেক ধন্যবাদ

 3 years ago 
ভাইয়া পাওয়ার আপের পোস্টটি খুবই সুন্দরভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন আপনি। দোয়া করি আপনার টার্গেট লক্ষ্যের পথে নির্দিষ্ট সময়ের পূর্বে পৌঁছে যান। অনেক অনেক শুভকামনা আপনার জন্য ভাইয়া।

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া ❤️❤️❤️❤️❤️

 3 years ago 

ভাই 50 স্টিম পাওয়ার বৃদ্ধি করলেন। পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের শক্তিকে বৃদ্ধি করা। আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটি দেখে অনেকেই পাওয়ার বৃদ্ধি করার জন্য উৎসাহী হবে ।ধন্যবাদ আপনাকে আপনার জন্য দোয়া রইল।

ধন্যবাদ ভাই আমার পাশে থেকে আমাকে উৎসাহ করার জন্য

 3 years ago 

ভাইয়া আপনার পাওয়ার আপ পোস্টটি দেখে সত্যি আমার খুব ভালো লাগলো। এভাবে এগিয়ে গেলে আপনি আপনার লক্ষ্যে পৌঁনছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ পাশে থাকার জন্য

 3 years ago 

পাওয়ার আপ করা আমি অনেক ভালোবাসি৷ কারণ এর মাধ্যমে নিজের একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি করা যায়। আমি নিজেও পাওয়ার আপ করতে চাই। আপনার পাওয়ার আপ দেখে আমি অনুপ্রাণিত হলাম। আপনার জন্য শুভকামনা রইলো।
❤️❤️❤️❤️❤️

হমম আমরা পাওয়ার আপ ভালোবাসি।ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনি ঠিক বলেছেন আমরা সবাই পাওয়ার আপ ভালোবাসি। এটা আমাদের একটা বড় লক্ষ্য থাকা উচিত। যে আমরা অল্প অল্প করে পাওয়ার আপ করে অনেক বড় শক্তিশালী হয়ে উঠব। আপনি পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারে না তার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

#welovepowerup

পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি যেটা খুবই পজেটিভ একটি দিক।এভাবেই ধারাবাহিকতার সাথে কাজ করে যান একদিন অনেক কিছুই করতে পারবেন।🖤

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন আপনি। টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার বৃদ্ধি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি এভাবেই পাওয়ার বৃদ্ধি করে আপন শক্তি অর্জন করুন এবং আমার বাংলা ব্লগ কমিউনিটির সাথেই থাকুন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56796.26
ETH 2497.29
USDT 1.00
SBD 2.23