ড্রাগনের মুখ অঙ্কন || ১০% প্রিয় লাজুক খাঁক

হ্যালো বন্ধুরা,,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও মহান সৃষ্টিকর্তার রহমতে অনেক ভাল আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছে আপনাদের সাথে নতুন কিছু নিয়ে। আজ আমি আপনাদের সাথে একটি পেটসহ ড্রাগনের মুখ অঙ্কন করে দেখাবো।।জানি না কেমন হয়েছে।তবে চেষ্টা করি আর্ট করার। আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG_20220320_180311.jpg

ছবিটি স্কেণ করা হয়েছে ভালো লাগার জন্য


প্রয়োজনীয় উপকরণ:
  • কাগজ
  • পেন্সিল
  • রাবার
  • কাটার
  • মার্কার পেন
IMG20220316154742.jpg

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

আর্ট করার পদ্ধতি:
ধাপঃ১

IMG20220319121704.jpg

প্রথমে আমি ড্রাগনের চোখ ও দাঁত সহ নিচের দিকের চোয়াল এঁকে নেই।

ধাপঃ২

IMG20220319122152.jpg

তারপর আমি চোখের উপরের দিকে ড্রাগনের নাক ও সাথে উপরে শিংগের মতো অংশটি এঁকে নেই।

ধাপঃ৩

IMG20220319122720.jpg

তারপর আমি চোখের নিচে গোল গোল অংশটিকে ভালো করে এঁকে নেই।

ধাপঃ৪

IMG20220319123221.jpg

তারপর আমি ড্রাগনের নিচের দিকে আঁকতে শুরু করি।মানে ড্রাগনের পেটের দিকে ভালো করে আঁকতে শুরু করি।

ধাপঃ৫

IMG20220319123517.jpg

তারপর আমি ড্রাগনের নিচের দিকে পেটের অংশগুলো যেমন থাকে তেমন করে আঁকতে শুরু করে দেই।

ধাপঃ৭

IMG20220319123859.jpg

তারপর ড্রাগনের পিঠনের দিকে একটি পাখনার মতো অংশ এঁকে নেই।যাতে দেখতে আসল ড্রাগনের মতো লাগে।

ধাপঃ৮

IMG20220319124148.jpg

তারপর আমি মার্কার পেন নিয়ে প্রথমে দাঁত, চোয়াল ও উপরের দিকে মার্কার দিয়ে কালি করে নেই।

ধাপঃ৯

IMG20220319124543.jpg

তারপর আমি চোখ ও তার পাশে রং করে নেই।

ধাপঃ১০

IMG20220319125055.jpg

এরপর আমি পেটের দিকে রং করে নেই।

ধাপঃ১১

IMG20220319125713.jpg

তারপর আমি পাখনা সহ সকল অংশ মার্কার দিয়ে রং করে নেই। আর এভাবে তৈরি হয়ে যায় আমার আরো একটি আর্ট।

Zskj9C56UonWToSX8tGXNY8jeXKSedJ2aRhGRj6HDecqreqo2XAMzrcrFMezsQ2JYvnkCG8natanTeTWALXvA2X1jsqXD4Nf1w7BTTxEyx7JRMmmeNnz.png

ধন্যবাদ সবাইকে। এই ছিল আমার আজকের অঙ্কন কেমন লেগেছে সবাই কমেন্ট করে জানাবেন। আজ আর নয় আবার দেখা হবে নতুন কোন পোস্ট নিয়ে। ততক্ষণ পর্যন্ত সবাই সুস্থ থাকুন এই কামনাই করি।

Sort:  
 2 years ago 

এককথায় দুর্দান্ত এঁকেছেন ছবিটা। ড্রাগন সাধারণত টিভিতে বা মুভিতে যেরকম দেখে থাকি অনেকটা সেরকম লাগছে আমার কাছে। পেন্সিল স্কেচ বেশ ভালো করতে পারেন দেখছি। সবশেষে মার্কার পেন ব্যবহার করে ছবিটার সৌন্দর্য আরো বাড়িয়ে দিয়েছেন।

 2 years ago 

জাস্ট অসাধারণ আপনি খুবই চমৎকার ভাবে ড্রাগনের অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার অঙ্কিত এই ড্রাগনের মুখের চিত্রটি দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে সেইসাথে খুবই ভয়ংকর। শুরু থেকে শেষ পর্যন্ত চমৎকারভাবে ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইজান। এত সুন্দর ভাবে মতামত করার জন্য।

 2 years ago 

বাহ্,খুব সুন্দর এঁকেছেন তো।আমি প্রথমে ভেবেছিলাম এটা ডিজিটাল আর্ট।পরে দেখলাম আপনি নিজে এঁকেছেন।খুব সুন্দর করে ড্রাগনের মুখ চিএাঙ্গন করেছেন।সুন্দর করে দেখিয়েছেন।ভালো ছিলো।ধন্যবাদ আপনাকে।

অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 2 years ago 

বাহ‌ মার্কার কলম দিয়ে আপনি তো অনেক সুন্দর একটি আর্ট করেছেন। চমৎকার লাগলো ভাইয়া আপনার এই চিত্র অংকন টি দেখে। প্রতিটি ধাপ আপনি নিখুঁতভাবে ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

আপনার প্রতি শুভকামনা রইল। আর অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

বাহ ভাই আপনি খুব সুন্দর ড্রাগনের মুখ অঙ্কন করেছেন। দেখে কেমন ভয় ভয় লাগছে। প্রতিটি ধাপ খুব সুন্দর ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে ধন্যবাদ ভাই এত সুন্দর আর্ট এর প্রতিটি ধাপ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

ধন্যবাদ আপু সুন্দরভাবে মতামত করে পাশে থাকার জন্য।

 2 years ago 

ভাই আপনি খুবই চমৎকার ভাবে ড্রাগনের মুখের একটি চিত্রাংকন সম্পন্ন করেছেন এবং খুবই সুন্দর ভাবে আমাদের মাঝে ধাপে ধাপে উস্থাপন করেছেন।
অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর করে মতামত করার জন্য। আপনার প্রতি শুভকামনা রইল

 2 years ago 

আপনার উপস্থাপন করার ড্রাগনের মুখ এর চিত্র অংকন পোস্ট টা আমার কাছে অনেক ইউনিক মনে হয়েছে । আপনি অনেক সুন্দর এবং প্রফেশনালভাবে ড্রাগনের মুখ টির চিত্রাংকন করে আমাদের মাঝে তুলে ধরেছেন । তা ছাড়াও এটি করার প্রতিটি ধাপ আপনাদের সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন । আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আপনি আজকে চমৎকার ভাবে ড্রাগনের মুখ অঙ্কন করেছেন। দেখতে অসাধারণ হয়েছে দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো।

ধন্যবাদ আপনাকে। আমার আর্ট করা ড্রাগন টি আপনার ভালো লেগেছে তাই আমার কাছে অনেক।

 2 years ago (edited)

ড্রাগনের মুখটি সুন্দর অংকন করেছেন। আমার কাছে ভাল লেগেছে। যদি মুখের ভিতর আগুনের কিছু অংশ একেঁ দেয়া যেতো তাহলে আরো দারুন হতো। আপনার আঁকার হাত দারুন।চমৎকার হয়েছে অংকন টি। আরো নতুন নতুন ছবি অংকন দেখতে চাই আগামীতে। ধন্যবাদ। শুভেচ্ছা রইল।

চেষ্টা করব ভাই নতুন কিছু আর্ট করার। ধন্যবাদ আপনাকে পাশে থাকার জন্য।

 2 years ago 

ড্রাগনের মুখচিত্র অংকন খুবই সুন্দর হয়েছে। আপনি খুব সুন্দর করে ড্রাগনের চিত্র অংকন করলেন। আপনার চিত্র অংকন এর দক্ষতা দেখে মুগ্ধ হলাম ।সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

ধন্যবাদ আপনাকে ভাইয়া আমার পোস্টটি পড়ার জন্য। আপনার প্রতি শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.024
BTC 51418.20
ETH 2293.14
USDT 1.00
SBD 1.99