আমার বাংলা ব্লগঃ টার্গেট ডিসেম্বর সিজন২।। ৩০ স্টিম পাওয়ার আপ।। ১০% প্রিয় খাঁক

হ্যালো বন্ধুরা,,
আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমি ও মহান সৃষ্টিকর্তার অশেষ রহমতে অনেক ভালো আছি। আজ আমি আবারো উপস্থিত হয়েছি নতুন কিছু নিয়ে। আজ আমি আজকে ৩০ স্টিম পাওয়ার আপ করেছি।টার্গেট ডিসেম্বর কে লক্ষ্য করে।

IMG_20220303_130749.jpg

পাওয়ার আপ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা।আর আমি সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আজকে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করেছি। মানে আমার স্টিমিটে টিকে থাকার প্রবনতা বৃদ্ধি করেছি। আমি এক ধাপ আরো এগিয়ে গিয়েছি। আমি ডিসেম্বর এর আগে ৩০০০ এসপি পূরণ করতে চাই। সেই অনুযারী কাজ করে যাচ্ছি। কারণ লক্ষ্য ও উদ্দেশ্য ছাড়া কোনো কাজ সঠিক ভাবে সম্পূর্ণ হয় না।

আজকে আমি ৩০ স্টিম পাওয়ার আপ করার আগে ১১২৮। আর ৩০ স্টিম পাওয়ার আপ করার পর আমার মোট স্টিম গিয়ে দাড়ায় ১১৫৮।

আমি যেভাবে পাওয়ার আপ করেছি

IMG_20220303_130353.jpg

পাওয়ার আপের পূর্বে
পাওয়ার আপ

IMG_20220303_130413.jpg

প্রথমে আমি আমার স্টিম ওয়াল্ডে প্রবেশ করি। তারপর আমি সেটা লগ ইন করে নেই। তারপর আমি স্টিম এর উপর ক্লিক করে নেই। তারপর আমি পাওয়ার আপ নির্বাচন করে নেই।

IMG_20220303_130430.jpg

তারপর আমি যেহেতু ৩০ স্টিম পাওয়ার করব। তাই সেখানে ৩০ লিখে পরপর দুই বার নিচে ক্লিক করে নেই।

IMG_20220303_130510.jpg

পাওয়ার আপের পর

ধন্যবাদ সবাইকে। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্য পূরণ করতে পারি। সবাইকে অনেক অনেক ধন্যবাদ ।

Sort:  
 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।আপনি নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে স্টিমিট প্লাটফর্মে নিজের অবস্থান শক্ত করছেন। অনেক দূর এগিয়ে যান ভাই।শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি আপনার নিজের একাউন্টের ক্ষমতা বৃদ্ধি করে চলেছেন। আপনি এই কার্যক্রম চালিয়ে যান ভবিষ্যতে আপনার জন্য ভালো কিছু অপেক্ষা করছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি ততো বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার আফ পোস্টটি পড়া দেখে খুবই ভালো লাগলো শুভেচ্ছা রইলো আপনার জন্য

 2 years ago 

৩০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। নিজের স্টিম পাওয়ার বৃদ্ধি মানেই হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি। এভাবেই নিজের সক্ষমতা বৃদ্ধি করুন এই প্রত্যাশাই করছি ভাইয়া। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।

দোয়া করবেন যেন লক্ষ্য পূরণ করতে পারি। আর আপনার জন্য ও অনেক শুভ কামনা রইলো।

 2 years ago 

আমরা পাওয়ার আপকে ভালোবাসি 💕
পাওয়ার আপ করার মাধ্যমে একমাত্র আপনি এগিয়ে যেতে পারবেন 👌
তাই পাওয়ার আপকে সাধুবাদ জানাই ♥️
এগিয়ে যান দোয়া রইল 🥀

ধন্যবাদ ভাইয়া আপনাকে। আর আপনাকে অনেক সাধু বাদ জানাই

 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়া আপ করেছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা তত বৃদ্ধি পাবে এই স্লোগান নিয়ে আমাদের টার্গেট ডিসেম্বর সিজন 2 পথচলা। 30 স্টিম পাওয়ার আপ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

এভাবে পাওয়ার আপ করে নিজের লক্ষ্যে পৌচ্ছে যেতে চাই। আর আপনাকে অনেক ধন্যবাদ আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 years ago 

একাউন্টঃ @kabir21
পাওয়ার বৃদ্ধিঃ = 2.65957%

 2 years ago 

পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। দেখে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভাইয়া

আপনাকে অনেক ধন্যবাদ। দোয়া করবেন লক্ষ্য পূরণ করতে পারি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74