টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক

1000026706.jpg

    ছবিটি পিকসার্ট দিয়ে তৈরি করা হয়েছে

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ১০ স্টিম পাওয়ার আপ মূলক একটি পোস্ট। আজকে সকাল থেকে অনেকে ব্যস্ত সময় পার করছি। সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে সকালের খাওয়া দাওয়া শেষ করে কিছুক্ষণ ঘোরাঘুরি করেছিলাম। অনেকক্ষণ ঘোরাঘুরি করে বাড়িতে এসে কিছুক্ষণ বসে ছিলাম। তখনই হঠাৎ করে বিদ্যুৎ চলে গিয়েছিল। অতিরিক্ত গরমের কারণে বাড়িতে থাকা কষ্টকর হয়ে গিয়েছিল । তখন বাড়ি থেকে বের হয়ে বাগানের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বাগানে বেষ ঠান্ডা হাওয়া বইতে ছিল। আসলে যারা গ্রাম অঞ্চলে থাকে তারাই বাগানের আড্ডা দেওয়ার মজাটি উপভোগ করতে পারে। তারপরে অনেকক্ষণ বাগানে আড্ডা দেওয়ার পর বাড়িতে এসে গোসল করে ঘুমিয়ে গিয়েছিলাম। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গেলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.......

    পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট 
     ওয়ালেটের স্ক্রিন শার্ট

1000029588.jpg

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট ওয়ালেটের একটি স্ক্রিনশট আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা ওপরে ছবিটির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমার স্টিমিট ওয়ালেটে স্টিম আছে ১৬. ৩১৮। আমি সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

1000029589.jpg

আপনারা ওপরে দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আবারো আপনাদের মাঝে একটি স্ক্রিনশর্ট‌‌ এর ছবি শেয়ার করেছি। আমি যখন ১০ স্টিম পাওয়ার আপ করেছিলাম তখন এই স্ক্রিনশর্ট দিয়ে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করবো বলে।

1000029590.jpg

আপনারা আবারো উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমিট ওয়ালেটের স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ১০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ৬.৩১৮। আশাকরি আজকের পাওয়ার আপ পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

আপনি পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আজকে। আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে বেশ ভালো লেগেছে। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে পারলে খুব সহজেই অনেক ক্ষমতার অধিকারী হতে পারবেন। এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকেন ইনশাল্লাহ সামনে ভালো দিন আসবে। এই পাওয়ারের বলে অনেক উপার্জন করতে পারবেন।

 3 months ago 

নিজের কাছে যতটুকু স্টিম থাকুক না কেন সম্ভব হলে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। এই পাওয়ার আপের মধ্য দিয়ে নিজের একাউন্টের সক্ষমতা কে বৃদ্ধি করা যায়। আপনার দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগবে।

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি নতুন ইউজার হিসেবে পাওয়ার আপ করছেন সত্যি এটা বেশ দারুন ব্যাপার। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 3 months ago 

টার্গেটকে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন ভাইজান। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার সত্যি অনেক অনেক ভালো লেগেছে। আমরা যদি চেষ্টা করি এভাবে পাওয়ার বৃদ্ধি করতে তাহলে অবশ্যই একদিন অনেক ক্ষমতার অধিকারী হতে পারব। আশা করব আপনি এভাবে আপনার পাওয়ার বৃদ্ধির ধারা অব্যাহত রাখবেন সর্বসময়।

 3 months ago 

আপনি একজন নিউ মেম্বার হয়েও পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। আমাদের সকলের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি প্রক্রিয়া। আপনি এ সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এভাবে নিয়মিত পাওয়ার আপ করতে থাকলে আপনি অনেক ভালো ফলাফল পাবেন। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 months ago 

আসলে নিজেকে অনেক দূর এগিয়ে নিতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ। আশা করছি এই প্রক্রিয়া চলমান থাকবে এবং নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।।

 3 months ago 

প্রথমেই আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই আপনি নিউ মেম্বার হয়ে পাওয়ার আপ করছেন। আসলে পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা,আপনি এই ভাবে আপনার পাওয়ার আপ বজায় রাখবেন ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।।

 3 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনি নতুন মেম্বার হয়ে পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো।

 3 months ago 

বাহ্ দারুন তো। নতুন হিসাবে তো বেশ ভালোই উদ্যোগ গ্রহন করেছেন। আশা করি পাওয়ার আপের এমন ধারাবাহিকতা আপনি ধরে রাখতে সক্ষম হবেন এবং প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির চেষ্টা করবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63887.77
ETH 3417.79
USDT 1.00
SBD 2.56