টার্গেট ডিসেম্বর সিজন -৪ ( ১০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি )

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক

1000026706.jpg

    ছবিটি পিকসার্ট দিয়ে তৈরি করা হয়েছে

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ১০ স্টিম পাওয়ার আপ মূলক একটি পোস্ট। আজকে সকাল থেকে অনেকে ব্যস্ত সময় পার করছি। সকালে ঘুম থেকে উঠে একটু ঘোরাঘুরি করেছিলাম। তারপরে দেখলাম পাড়ার ছেলেরা ক্রিকেট খেলছে তখন আমিও তাদের সাথে ক্রিকেট খেলা শুরু করে দিয়েছিলাম। কিছুক্ষণ খেলা খেলে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। তারপরে গোসল করে দুপুরে খাবার খেয়ে কিছুক্ষণ ঘুমিয়ে নিয়েছিলাম। ঘুম থেকে উঠে আবার ফ্রেশ হয়ে বাগানের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। তারপর বাগানে অনেকক্ষণ বন্ধুদের সাথে আড্ডা দিয়েছিলাম। আসলে আজকের রোদের তাপমাত্রা অনেক বেশি ছিল। বাগানে বন্ধুদের সাথে আড্ডা দেয়ার সময় আমার একটি বন্ধু ঘুরতে যাওয়ার জন্য ফোন দিয়েছিল। তখন বাগান থেকে বাড়িতে এসে রেডি হয়ে বন্ধুদের বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বন্ধুদের বাড়ির সামনে থেকে বন্ধুকে বাইকে তুলে ঘোরার জন্য ভাংবাড়িয়া পার্কের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। কিন্তু ভাংবাড়িয়া পার্কের সামনে যেয়ে দেখেছিলাম পার্ক বন্ধ আছে। তাই কোন উপায় না পেয়ে আমাদের গ্রামের পাশে একটি পার্কে ঘুরতে গিয়েছিলাম। সারাদিন ঘোরাঘুরি করে ও ছবি তুলতে অনেক আনন্দ লেগেছিল। আসলে আজকের দিনে অনেক মজা হয়েছিল। ঘোরাঘুরি শেষে বন্ধুকে তার বাড়ির সামনে রেখে আমি আমার বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। বাড়িতে এসে ফ্রেশ হয়ে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গেলাম। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক....

    পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট 
     ওয়ালেটের স্ক্রিন শার্ট

1000027034.jpg

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমিট ওয়ালেটের একটি স্ক্রিনশট আপনাদের মাঝে শেয়ার করেছি। আপনারা ওপরে ছবিটির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমার স্টিমিট ওয়ালেটে স্টিম আছে ২৬.৩১৪ । আমি সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

1000027035.jpg

আপনারা ওপরে দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আবারো আপনাদের মাঝে একটি স্ক্রিনশর্ট‌‌ এর ছবি শেয়ার করেছি। আমি যখন ১০ স্টিম পাওয়ার আপ করেছিলাম তখন এই স্ক্রিনশর্ট দিয়ে রেখেছিলাম আপনাদের মাঝে শেয়ার করবো বলে।

1000027036.jpg

আপনারা আবারো উপরে ছবির দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন পাওয়ার আপ করার পরে আমি আমার স্টিমিট ওয়ালেটের স্ক্রিনশট মেরে আপনাদের মাঝে শেয়ার করেছি। ১০ স্টিম পাওয়ার আপ করার পরে এখন আমার আর মাত্র লিকুইড স্টিম আছে ১৬.৩১৭। আশাকরি আজকের পাওয়ার আপ পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

নতুন অবস্থা থেকেই আপনি সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন এটা দেখে খুবই ভালো লাগলো। আশা করি এভাবেই যদি কাজ চালিয়ে যেতে থাকেন তাহলে ভবিষ্যতে অনেক ভালো কিছু করতে পারবেন। এরই মধ্যে দিয়ে আপনি ২৬ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 3 months ago 

আপনাদের দোয়া ও ভালবাসায় ভবিষ্যতে ভালো কিছু করে দেখা ইনশাল্লাহ।

 3 months ago 

১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তিতে রূপান্তরিত করা যায় তাইতো প্রতি সপ্তাহে কিছু পরিমাণ পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে এগিয়ে নেওয়া যায়। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাইয়া।

 3 months ago 

জি ভাই আপনি ঠিকই বলেছেন প্রতি সপ্তাহে কিছু পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজেকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো ইনশাল্লাহ।

 3 months ago 

পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করাটাই বেশী বুদ্ধিমানের কাজ। আপনি কিন্তু প্রতি সপ্তাহেই আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রেখেছেন। ধারাবাহিকতা ধরে রেখে নিজের লক্ষ্যের দিকে একটু একটু করে এগিয়ে যাচেছন। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 months ago 

আপনাদের দোয়া ও ভালবাসায় সামনের দিকে একটু একটু করে এগিয়ে যাব ইনশাল্লাহ।

 3 months ago 

একাউন্টঃ @jubayer001
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 3 months ago 

ওয়াও ভাই আমার বাংলা ব্লগের নিউ মেম্বার হয়ে প্রথমেই পাওয়ার আপ শুরু করেছেন দেখে বেশ ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততই নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। এভাবেই সামনের দিকে এগিয়ে চলুন ভাই।

 3 months ago 

আপনাদের দোয়া ও ভালবাসায় সামনের দিকে আরো বেশি পাওয়ার আপ করার চেষ্টা করব।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63887.77
ETH 3417.79
USDT 1.00
SBD 2.56