পদ্মা নদী ও পদ্মা সেতুর সুন্দর কিছু দৃশ্য

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

1000004255.jpg

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি পদ্মা সেতু ও পদ্মা নদীর সুন্দর কিছু দৃশ্যের একটি পোস্ট। আজ সকাল থেকে অনেক ব্যস্ত সময় পার করছি । সকালে ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে কিছুক্ষণ বাইরে হাঁটাহাঁটি করছিলাম। তখন আব্বু ফোন দিয়ে বলল আব্বুকে বাজারে রেখে আসতে। তারপর আমি আব্বুকে বাজারে রেখে আসার জন্য বাইক নিয়ে বাজারের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। আব্বুকে বাজারে রেখে এসে কিছুক্ষণ দোকানে বন্ধুদের সাথে আড্ডা দিয়েছিলাম। আড্ডা শেষ করে বাড়ি ফিরে এসেছিলাম। বাড়িতে ফিরে দেখলাম ছোট ভাইয়েরা ক্রিকেট খেলছিল। তখন তাদেরকে বলেছিলাম আমি তোমাদের সাথে খেলবো। তখন তারা বলেছিল খেলতে হলে আগে ফিল্ডিং ঠেকাতে হবে। তখন আমি বলেছিলাম আমাকে আগে ব্যাট করতে দিতে হবে। কিন্তু তারা আমাকে আগে ব্যাট করতে দিতে চাচ্ছিল না। তখন কোন উপায় না পেয়ে আমি আগে ফিল্ডিং ঠেকাতে ছিলাম। যে ব্যাট করতে ছিল তাকে কেউ আউট করতে পারছিল না। তখন আমি বললাম আমাকে বল দিতে। তারপর দুইটি বল খেলার পর ও আউট হয়ে গেল। তখন আমি ব্যাট করার সুযোগ পেলাম। তারপর কিছুক্ষণ ক্রিকেট খেলার পরে আম্মু ডাক দিল তখন আমি বাড়িতে চলে গিয়েছিলাম। বাড়িতে যাওয়ার পর আম্মু বলল তাকে একটু কাজে সাহায্য করতে ।তখন আম্মুর কাজে একটু সাহায্য করলাম। কাজ শেষে গোসল করে নামাজের উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। তারপর নামাজ থেকে এসে বাজার করার জন্য বাজারের দিকে রওনা হয়েছিলাম। ইফতারের কিছুক্ষণ আগে বাজার থেকে বাড়ি ফিরেছিলাম। তারপর ইফতারি শেষ করে কিছুক্ষণ বাড়িতে বসে ছিলাম। তারপরে তারাবি নামাজ শেষ করে বাড়িতে এসে পোস্ট লেখার জন্য বসে গেলাম।

1000004473.jpg

আপনার উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি সুন্দর ভাবে পদ্মা সেতুর টোল প্লাজার একটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। পদ্মা সেতুর উপর দিয়ে যাতায়াতের জন্য টোল দিতে হয়। টোল ছাড়া কোন যানবাহন পদ্মা সেতুতে দিয়ে চলাচল করতে পারে না। আসলে পদ্মা সেতু ঠোল প্লাজা দেখতে আমার কাছে অনেক সুন্দর লাগেছিল। যখন বাসের ড্রাইভার টোল দিতেছিল তখন আমি এই ছবিটি তুলেছিলাম।

1000004258.jpg

আপনার উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি সুন্দরভাবে পদ্মা সেতুর উপর থেকে তোলা একটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। কিছুদিন আগে ঢাকাতে যাওয়ার সময় আমি এই ছবিটি তুলেছিলাম। ছবিটি দেখতে আসলে অনেক সুন্দর লাগছিল। আপনারা উপরে ছবিটিতে লক্ষ্য করলে দেখতে পারবেন পদ্মা নদীতে অনেক নৌকা চলাচল করছিল। পানির উপরে মেঘে ছিল বলে দৃশ্যটি আরো সুন্দর লেগেছিল। পদ্মা সেতু থেকে পদ্মা নদীর অনেক মনোমুগ্ধকর দৃশ্য আমাকে মুগ্ধ করেছিল।

1000004257.jpg

1000004256.jpg

আবারো আপনার উপরে দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি সুন্দরভাবে দুটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। যখন আমি পদ্মা সেতুর মাঝ খানে চলে গিয়েছিলাম। তখন ছবিটির এই দৃশ্যটি আমার অনেক ভালো লেগেছিল। তাই আমি এই ছবি দুইটি আমার ফোন দিয়ে তুলেছিলাম। আসলে পদ্মা নদীর দৃশ্যগুলো দেখতে অনেক সুন্দর লাগে। পদ্মা সেতুর উপর থেকে পদ্মা নদীর অপরূপ দৃশ্যগুলো দেখাতে আমার অনেক সুন্দর লেগেছিল। এই দৃশ্যগুলো আমাকে অনেক মুগ্ধ করেছিল।

1000004254.jpg

1000004478.jpg

আপনার আবারও উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি সুন্দরভাবে দুটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। প্রথম ছবি দিন দেখতে পারবেন পদ্মা নদীর মাঝে তিন বৈদ্যুতিক পুল। এবং দ্বিতীয় ছবিটিতে লক্ষ্য করলে দেখতে পারবেন পদ্মা সেতুর শেষ অংশ । আসলে দ্বিতীয় ছবিটি আমি ঢাকা থেকে বাড়িতে আসার সময় তুলেছিলাম । তখন ওখানে ঝিরঝির করে বৃষ্টি হতেছিল। তখন দৃশ্যটি দেখতে অনেক মনোমুগ্ধকর ছিল ।এই ছবিগুলোর মাধ্যমে আমি পদ্মা নদীর ও পদ্মা সেতুর অপরূপ সুন্দর দৃশ্য গুলো তুলে ধরতে চেয়েছি। আশা করি এই পোস্টটি আপনাদের সকলেরই ভালো লাগবে। পোস্টটি ভাল লাগলে আপনার মতামত কমেন্ট বক্সে জানাবেন। ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

পদ্মা সেতুর অপরূপ সৌন্দর্যময় দৃশ্যগুলো দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। আসলে অনেকবার পদ্মা সেতুতে ভ্রমণ করার ইচ্ছা জেগেছিল, বন্ধুদের সাথে কিন্তু সময় এবং ব্যস্ততার কারণে যাওয়া হয়নি। আপনার ফটোগ্রাফি গুলো দেখে খুবই ভালো লাগলো এবং ভ্রমণ করার ইচ্ছাটা যেন আরো বেড়ে গেল।

Posted using SteemPro Mobile

 4 months ago 

পদ্মা সেতু এবং পদ্মা নদীর অসাধারণ সুন্দর সুন্দর দৃশ্যের ফটোগ্রাফি গুলো দেখে আমার অনেক বেশি ভালো লেগেছে। আসলে এরকম সুন্দর স্থানে ভ্রমন করার মজাই আলাদা। বিশেষ করে পদ্মা সেতু দেখার মধ্যে রয়েছে সব থেকে বেশি আনন্দ। যাহোক অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

পদ্মা সেতু তে আমার কখনো যাওয়া হয়নি। তবে বিভিন্ন ফটোগ্রাফি এবং ভিডিওতে দেখেছিলাম। আজকে আপনার পোষ্টের মাধ্যমে দেখে ভালো লাগলো। দারুন কিছু মুহূর্ত কাটিয়েছেন সেখানে। আর ফটোগ্রাফি গুলোও সুন্দর ছিল। ধন্যবাদ ভাইয়া দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39