বান্ধবীর বিয়ের উপহার.....

in আমার বাংলা ব্লগ3 months ago

হ্যালো আসসালামু আলাইকুম আমার সকল স্টিমিট বন্ধুগণ আশা করি আপনারা সকলে ভালো আছেন। আপনাদের দোয়ায় আমিও বেশ ভালো আছি। তবে চলুন আজকের লেখা পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক......

1000031100.jpg

আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি বান্ধবীর বিয়ের একটি পোস্ট। আজকে সকাল থেকে কিছুটা ব্যস্ত সময় পার করছি। সকালে ঘুম থেকে উঠে নাস্তা করে কিছুক্ষণ বাড়িতে বসে ছিলাম। তখন আমার বন্ধু আমাদের বাড়িতে এসেছিল। আমার বন্ধু বলল চল দুজন মিলে বাইকে করে একটু ঘুরে আসি। তখন আমি আর আমার বন্ধু আমাদের বাইক নিয়ে ঘোরার জন্য রমনা হয়ে গেলাম। ঘোরাঘুরি সময় হঠাৎ দেখতে পেলাম দুইটি ছোট্ট ছেলে বড়শি দিয়ে নদীতে পুটি মাছ ধরতে ছিল। তখন আমি তাকে বললাম আমাকে একটু বরশি দিতে আমিও মাছ ধরবো। তখন ছেলেটি আমাকে একটি বরশি দিয়েছিল। আমিও তাদের সাথে মাছ ধরতে বসে গিয়েছিলাম। অনেকক্ষণ মাছ ধরে তাদের কাছে বরশি দিয়ে আমি আর আমার বন্ধু আবারও ঘুরতে বের হয়েছিলাম। অনেকক্ষণ ঘোরাঘুরির পর বাড়িতে ফেরার পথে দেখেছিলাম পুকুরে পাড়ার ছেলেপিলে অনেক মজার সাথে গোসল করতেছিল। আমিও তাদের সাথে মজা করার জন্য পুকুরে গোসল করার জন্য নেমে গিয়েছিলাম। অনেকক্ষণ তাদের সাথে মজা করার পর গোসল শেষ করে বাড়িতে চলে এসেছিলাম। বাড়িতে আসতে আসতে দুপুর হয়ে গিয়েছিল। তাই ভালো করে ফ্রেশ হয়ে দুপুরের খাবার খেয়ে একটু ঘুমিয়ে নিয়েছিলাম। ঘুম থেকে উঠে আবারো ফ্রেশ হয়ে বাইক নিয়ে কিছুক্ষণ ঘোরাঘুরি করেছিলাম। তারপর ঘোরা শেষ করে বাড়িতে এসে আপনাদের মাঝে পোস্ট লেখার জন্য বসে গেলাম। তবে চলে না আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক.......

1000029110.jpg

1000029108.jpg

1000029107.jpg

1000030338.jpg

আপনারা উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে সুন্দর ভাবে চারটি ছবি শেয়ার করেছি। প্রথম ছবিটি হলো সুপ সেট, দ্বিতীয় ছবিটি জাগ সেট, তৃতীয় ছবিটি হল গ্লাস সেট, এবং চতুর্থ ছবিটি হলো ফ্রুট সেট। আসলে চারটি জিনিসই বান্ধবীর বিয়ের গিফট হিসেবে আমি কিনেছিলাম। কিনতে গিয়েছিলাম একটি গিফট কিন্তু দোকানে গিয়ে এই চারটি পছন্দ হয়ে গিয়েছিল তাই গিফট হিসেবে এগুলোই কেনা হয়েছিল। এই গিফট গুলো কিনে তারপর ভালোমতো প্যাকেটিং করে বিয়ে বাড়িতে রওনা হয়েছিলাম।

1000029218.jpg

আপনারা আবারও উপরের ছবিতে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে একটি ছবি সুন্দরভাবে শেয়ার করেছি। বান্ধবী যখন সাজাগোজা শেষ করে বসে ছিল তখন আমি একটি ছবি তার সাথে তুলেছিলাম ওই ছবিটি আপনাদের মাঝে শেয়ার করেছি।তারপর বান্ধবীর সাথে অনেকক্ষণ আড্ডা দিয়েছিলাম। তখন বান্ধবী আমার ডিএসএলআর ক্যামেরা দিয়ে তার কয়েকটা ছবি তুলে দিতে বলেছিল। তখন আমি তার বেশ কিছু ছবি আমার ক্যামেরা দিয়ে তুলে দিয়েছিলাম। ছবিগুলো অনেক সুন্দর হয়েছিল।

1000029204.jpg

1000029211.jpg

আপনার আবারো উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে দুটি ছবি সুন্দরভাবে শেয়ার করেছি। প্রথম ছবিটা হল বড়পক্ষ যখন গেটে সামনে দাঁড়িয়ে ছিল তখন আমি এই ছবিটা তুলেছিলাম। এবং দ্বিতীয় ছবিটা হল বর এবং বরের বন্ধুরা যখন নাস্তা করেছিল তখন এই ছবিটা আমি তুলেছিলাম। প্রথম ছবি লক্ষ্য করলে দেখতে পারবেন গেটে প্রবেশ এর সময় বরপক্ষ এবং কনেপক্ষ অনেক দুষ্টুমি করেছিল। কনেপক্ষরা বরকে অনেক ধরনের শরবত দিয়েছিল যেমন মরিচের শরবত, চিনির শরবত, হলুদের শরবত। বর এগুলোর ভেতরে মরিচের শরবতটি খেয়ে ফেলেছিল। তারপর ফিতা কেটে গেটের ভেতরে প্রবেশ করেছিল। প্রবেশ করার পর বরের আসনে বরকে বসতে দেয়া হয়েছিল।

1000029231.jpg

1000029243.jpg

আপনারা উপরের দিকে লক্ষ্য করলে দেখতে পারবেন আমি আপনাদের মাঝে আবারও দুটি ছবি সুন্দরভাবে শেয়ার করেছি। প্রথম ছবিটি তে লক্ষ্য করলে দেখতে পারবেন বর এবং কনের সুন্দর একটি ছবি আপনাদের মাঝে শেয়ার করেছি। এবং দ্বিতীয় ছবিটি কনের বিদায়ের সময় এই ছবিটা তুলেছিলাম। বরপক্ষ করেপক্ষকে নেয়ার জন্য একটি বাস ও একটি মাইক্রো নিয়ে এসেছিল। আমাদের এই দিকে বিয়ের সময় মাইক্রো প্রচলন বেশি ছিল কিন্তু অনেকদিন পর দেখলাম বাস নিয়ে বিয়ের করতে এসেছিল। তারপর বান্ধবীকে বিদায় জানিয়ে আমি এবং আমার বন্ধুরা বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম। আশা করি আজকে পোস্ট আপনাদের ভালো লাগবে। পোস্টটি ভালো লাগলে আপনাদের মতামত কমেন্ট বক্সে জানাবেন ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

আপনি যেভাবে বান্ধবীর বিয়ের উপহারের বিবরণ দিয়েছেন এবং ছবিগুলো শেয়ার করেছেন, তা আপনার সুন্দর মনের প্রতিফলন। আপনার বন্ধুত্ব এবং আনন্দের মুহূর্তগুলো আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য ধন্যবাদ। আপনার লেখায় আপনার জীবনের সাধারণ কিন্তু মূল্যবান মুহূর্তগুলোর চিত্রায়ন করেছেন যা পাঠকদের মনে দাগ কাটে। আপনার লেখার প্রতি আমার শুভ কামনা রইল।

 3 months ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামত দেয়ার জন্য।

 3 months ago 

আপনার পোস্ট এর উপরিভাগ পড়ে বুঝতে পারলাম আপনি আপনার লাইফে একদম বিন্দাস সময় পার করেন। আপনার বান্ধবীর বিয়েতে দারুন সব গিফট উপহার দিয়েছেন দেখতেছি। ফটোগ্রাফি ও করেছিলেন অসম্ভব সুন্দরভাবে। এখন আমরা দেখতে পাচ্ছি। বান্ধবীর বিয়েতে কাটানো অনুভূতির সুন্দর বর্ণনা আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

জ্বী ভাইয়া আপনি ঠিকই বলেছেন পার করে আসা দিনগুলো থেকে এখন অনেকটাই ভালো সময় পার করেছি।

ভাই, অনেকগুলো গিফট কিনে তো বান্ধবীর বিয়েতে উপহার দিয়েছেন। খুব সুন্দর ছিল আপনার কেনা উপহারগুলো। বান্ধবীর বিয়ে বলে কথা, সুন্দর গিফটতো দিতেই হবে। আপনার বান্ধবীর বিয়ের আয়োজন দেখে বেশ উপলব্ধি করছি, সময়টা আপনার খুব ভালো কেটেছিল। বিয়ে বাড়ির আয়োজন মানে আনন্দে মেতে থাকা। আর সেই আনন্দে আনন্দময় জীবন কাটুক আপনার বান্ধবীর বিবাহিত জীবন, এই প্রত্যাশা করছি ভাই।

 3 months ago 

আপনি ঠিকই বলেছেন ভাইয়া বান্ধবীর বিয়ে খাওয়ার মজাই আলাদা।

 3 months ago 

বান্ধবীর বিয়ে তাহলে বেশ ভালোই উপভোগ করেছেন। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মুহূর্তের ঘটনা আমাদের মাঝে সরকারের জন্য।

 3 months ago 

জী আপু বান্ধবীর বিয়ে অনেক সুন্দর ভাবে উপভোগ করেছি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59467.52
ETH 2609.98
USDT 1.00
SBD 2.38