আমার পরিচয়

আমার পরিচয় ।

আমার নাম মোঃ মাহাদিন যত্ম। আমার স্টীমিট ইউজার নেম: @jotno। আমার জম্ম ২০০২ সালের ১৪ জুলাই । আমার বয়স ১৮ বছর। আমার জম্মসস্থান রংপুর বিভাগে। আমার স্থায়ী ঠিকানা সৈয়দপুর উপজেলার মুন্সিপাড়া এলাকায়। আমি একজন ছাত্র। আমি সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজে লেখাপড়া করি। এবং আমি একজন বাংলাদেশী।

আমার পরিবার

আমার পরিবারে আমরা চার জন সদস্য । আমার পরিবারে বাবা-মা, ভাই সহ আমি সবার ছোট। আমার বাবা একজন ব্যবসায়ী । আমার বড় ভাই চাকুরী করে এবং আমার মা গৃহিণী। এটি আমার ছোট সুখী পরিবার।

আমার শখ

আমার ফার্ম হবে একটি এটি আমার প্রধান শখ। আমি কবুতর পালি তাদের দেখাশুনা করতে ভালো লাগে । তাছাড়া আরও অনেক শখ রয়েছে যেমন বই পড়তে পছন্দ করি। ক্রিকেট খেলতে পছন্দ করি। ফুটবল খেলতে পছন্দ করি। বন্ধুদের সাথে আড্ডা দিতে পছন্দ করি।

আমার স্বপ্ন

আমার স্বপ্ন আমার পরিবার, দেশ ও দেশের মানুষের জন্য অবদান রাখা। আর নিজেকে আর্দশ মানুষ হিসেবে গড়ে তোলা। যাতে দেশের মানুষের পাশে দাড়াতে পারি।আমার পরিবারকে সহযোগীতা ভালো কিছু একটা করা।আর আমার বাবা-মা আমার উপর যেন খুশি থাকে।

ধন্যবাদ সবাইকে
আল্লাহ হাফেজ

Sort:  
Loading...

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। অনেক সুন্দর করে নিজের তথ্যগুলো আমাদের সাথে শেয়ার করেছেন। শুভেচ্ছা রইল।

Loading...
 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম। আমি আশা করি আপনি কমিউনিটির প্রতিটি রুলস ফলো করে এগিয়ে যাবেন। ধন্যবাদ

ধন্যবাদ আপনাকে । আমি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবো

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম ভাইয়া। আশা করি সকল নিয়ম মেনে আমাদের সাথে থাকবেন সব সময়।

ধন্যবাদ আপনাকে। আমি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবো । আমি আপনাদের সাথে থাকবো

 3 years ago 

🙏❤️❤️❤️❤️

ধন্যবাদ আপনাকে ভাইয়া 💘💘💘

 3 years ago 

এই কমিউনিটিতে যোগ দিতে স্বাগতম

ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আপনার সম্পর্কে জেনে ভালো লাগল। আমাদের কমিউনিটির কিছু নিয়ম আছে সেগুলো অনুসরণ করবেন। আপনাকে ধন্যবাদ। আমাদের সাথেই থাকুন।

ধন্যবাদ আপনাকে । আমি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবো।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আশা করি আপনি সমস্ত নিয়ম কানুন মেনে কাজ করবেন।

ধন্যবাদ আপনাকে । আমি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবো

 3 years ago 

আপনাকে "আমার বাংলা ব্লগ" এ স্বাগতম।আশাকরি রুলস্ মেনে কাজ করবেন।

আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো।
শুভকামনা রইলো ভাইয়া আপনার জন্য।

ধন্যবাদ আপনাকে ভাইয়া । আমি সকল নিয়ম কানুন মেনে চলার চেষ্টা করবো

WELCOME TO STEEMIT FRIEND @jotno8!

SINCE YOU ARE NEW I INVITE YOU TO JOIN:

STEEM FUN & GAMES

sss.PNG
lINK OF THE COMMUNITY:https://steemit.com/trending/hive-199722

JOIN TODAY

@jotno8

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62084.99
ETH 2415.83
USDT 1.00
SBD 2.62