You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ - একটু হাসি || কৌতুক সপ্তাহ - ৫১

in আমার বাংলা ব্লগ9 months ago

একদিন বড় আপুর বাসায় বেড়াতে গেছিলাম,আপু কিচেন রুমে রান্না করছে। আর আমি আমার ভাগনিকে নিয়ে খেলছিলাম। এমন সময় ভাগনি কিচেন রুমে গিয়ে তার আম্মুকে বলতেছে,আম্মু আমি নান্না করবো,তার মা বলতেছে না, তুমি পারবে না। তখন ভাগনি একটি বসার টোল নিয়ে তার মায়ের পাশে রেখে দাড়ালো। যখন আপু কড়াইতে তৈল দিলো,আর সাথে সাথে কড়াইতে ছেঁত করে আগুন জ্বলে উঠলো, তখন সাথে সাথে ভাগনি লাফ দিয়ে টোল থেকে নেমে বললো মামা আসো খেলি,নান্না শেষ,হা হা হা। 🤷‍♀️😂😂😂

Sort:  
 9 months ago 

🤣🤣🤣

 9 months ago 

ভাগ্নিটা বোধয় অনেক ভয় পেয়েছিল। কড়াইয়ের মধ্যে আগুন ভাবতেই তার ভয় লেগেছিল। তাই তো সেখান থেকে সরে এসেছে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57326.97
ETH 2428.61
USDT 1.00
SBD 2.32