You are viewing a single comment's thread from:

RE: এবিবি-ফান প্রশ্ন ১৩০|| ধরুন আপনাকে বারমুডা ট্রায়াংগেল অঞ্চলে.... । সাথে কাকে নিতে চান?

in আমার বাংলা ব্লগlast year

বারমুডা ট্রায়াঙ্গেল হলো রহস্যময় ও ভয়ংকর একটি জায়গা। সে অঞ্চলে যদি আমাকে নির্বাসনে পাঠানো হয় সাথে করে আমি আমার বউকে নিয়ে যাবো। সেখানে গিয়ে চিন্তা করবো আমার বউয়ের সাথে যেহেতো এতদিন বসবাস করতে পেরেছি, বারমুডা ট্রায়াংগেল অঞ্চলেও বসবাস করতে কোন সমস্যা হবে না। কারন আমার বউয়ের থেকে রহস্যময় ও ভয়ংকর প্রাণী পৃথিবীতে নাই,হা হা হা ।😜😜😜

ভাইয়া আমার বউ যেন আমার কমেন্ট টা না দেখে হাইড করে দিয়েন,কারন বউ দেখলে আজকে হ্যাংআউট শুনতে হবে হাসপাতালের বেডে শুয়ে শুয়ে🤣🤣🤣

Sort:  
 last year 

বিষয়টা সবাই নোট করে রাখুন হা হা হা 😆

 last year 

ভাই ভাবীর ফোন নম্বর টা দেন আমি কিছু কমুনা।😁😁😁

 last year 

ভাই আমি কিন্তু ভাবিকে বলে দেব।😄😄🫣

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 60209.45
ETH 3212.30
USDT 1.00
SBD 2.43