স্টিমিট লোগো কনটেস্টে অংশগ্রহন (Participate in the Steemit Logo Contest)

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

last.png

আসসালামুআলাইকু/ নমস্কার/ আদাব।

শুরুতেই সম্মানিত দাদাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই এবিবি নেটওয়ার্কে আরো নতুন দুটি কমিউনিটি যুক্ত করার জন্য। স্টিমিট প্লাটফর্মকে সচ্চ ও ক্লিন রাখার জন্য দাদা অনেক গুলো প্রজেক্ট হাতে নিয়ে কাজ করে যাচ্ছেন। আমার বাংলা ব্লগ নতুন নতুন দক্ষ ব্লগার তৈরী করছে। abuse-watcher স্টিমিট প্লাটফর্মকে অপব্যবহার কারীদের হাত থেকে রক্ষা করছে। এখন আরো দুইটি কমিউনিটি হাতে নিয়েছেন। যে গুলো স্টিমিট প্লাটফর্মকে উন্নত বা আপডেট করার কাজে ব্যবহার হবে। আশা করি দাদার অক্লান্ত প্ররিশ্রমের ফলে স্টিমিট প্লাটফর্মের অনেক উন্নয়ন হবে।

কিছু দিন আগে দাদা Steem Alliance এবং Steem Dev এই দুটি কমিউনিটির জন্য অফিসিয়াল লোগো তৈরীর প্রতিযোগিতার আয়োজন করেছেন। আমি দুইটি কমিউনিটির জন্য আলাদা আলাদ দুটি লোগো তৈরী করে প্রতিযোগিতায় অংশ গ্রহন করলাম। কমিউনিটি দুটির উদ্দেশ্যকে বেস করে,গুরুত্বপূর্ণ দিকগুলি পর্যবেক্ষণ করে এবং মানদণ্ড অনুসারে সব দিক দিয়ে লক্ষ রেখে সৃজনশীল ভাবে লোগো গুলো তৈরী করেছি।

Steem Alliance কমিউনিটির জন্য

Steem Allince.png

Steem Allince-03.png

Steem Allaince-04.png

এই লোগোটি আমি তৈরী করেছি Steem Alliance কমিউনিটির জন্য। Alliance অর্থ হলো জোট,মৈত্রীবন্ধন,ঐক্য,বন্ধুত্ব। Steem Alliance কমিউনিটির উদ্দেশ্য হলো সমগ্র স্টিমিটের সকল রেপুটেড কমিউনিটির অ্যাডমিন/মডেরেটরদের একটা মিলনমেলা । যেখানে ওই সকল কমিউনিটির অ্যাডমিন মডারেটররা একত্রিত হয়ে পারস্পরিক মতবিনিমিয়, নতুন কোনো প্রপোজাল, কমিউনিটি গুলোর উন্নয়ন এবং সর্বোপরি স্টিমিট প্লাটফর্মের উন্নতিকল্পে নানান দিক নিয়ে আলোচনা করবেন। নতুন লোগোটির মাঝখানে স্টিমিটের লোগো দিয়ে চার পাশে পাচঁটি মানুষের মত সেইপ দিয়ে আমি সেটাই বুঝানোর চেষ্টা করেছি। আর সব গুলো সেইপে গ্রাডিয়েন্ট করে বুঝিয়েছি আলোচনা করেলেই পরিবর্তন সম্ভব। Steem Alliance এর প্রথম দুটি অক্ষর S এবং A কে এক সাথে সংযুক্ত করে মাঝখানে বসিয়ে দিয়েছি। আশা করি লোগোটির মাধ্যমে কমিউনিটির সমস্ত উদ্দেশ্য সুন্দর ভাবে ফুটে উঠবে।

Steem Dev কমিউনিটির জন্য

Steem Dev.png

Steem Dev-03.png

এই লোগোটি আমি তৈরী করেছি Steem Dev কমিউনিটির জন্য। Dev মানে হলো development, উন্নয়ন, অগ্রগতি, ক্রমবিকাশ, সম্প্রসার। Steem Dev কমিউনিটির উদ্দেশ্য হলো স্টিমিট প্ল্যাটফর্মের ডেভেলপমেন্টে যে সকল ডেভেলপাররা অবদান রাখছেন বা রাখবেন তাদের মধ্যে স্টিমিট ডেভেলপমেন্ট নিয়ে আলোচনা ও মতবিনিময় এবং নিউ প্রপোজাল ও নতুন কোনো Dapp ডেভেলপমেন্ট সম্পর্কে মতামত শেয়ার করা। আমি নতুন লোগোটিতে এমন দুইটি সেইপ ব্যবহার করেছি যার মাধ্যমে দুুটি মানুষও বুঝা যায় আবার দু্ুটি যন্ত্রও বুঝা যায়। যাদের মাথায় রয়েছে স্টিমিট ডেভেলপমেন্ট নিয়ে সুন্দর মতামত বা নিউ প্রপোজাল। আশা করি লোগোটির মাধ্যমে Steem Dev কমিউনিটির সম্পূর্ণ উদ্দেশ্য পুরপুরি ভাবে বুঝা যাবে।

আমি দুইটি লোগোই তৈরী করতে এডোবি ইলাস্ট্রেটর সিসি সফটওয়্যার ব্যবহার করেছি। রেসল্যুশন ১০২৪X৭৬৮ রেখেছি। কালার CMYK রেখেছি এবং ফাইনাল আউটপুট png ফরম্যাটে শেয়ার করেছি। দুইটি লোগোই অ্যাবস্ট্রাক্ট লোগো (Abstract Logo)। দীর্ঘ নয়দিন চিন্তা ভাবনা করে লোগো গুলো তৈরী করেছি। আশা করি দাদা সহ আপনাদেরও পছন্দ হবে। দাদার মতামতের ভিত্তিতে যে কোন পরিবর্তন হতে পারে।

প্রতিযোগিতায় অংশ নিতে পেরে নিজের কাছে অনেক ভাল লাগছে।
সবাইকে ধন্যবাদ।।


FrDSZio5ZCzUamf35asauSgs1tnNGCc8exBrDii52qi3Jpx7VBdpwVc4VapjSy3JtXCK3dEJDS8jYnZijAxW2t36oFhopCnVsFrGtMDi8FAe1h1c7ZBBXCHkMoE1Ntj54H77X8LydomuTDnXZgGT6yxu8a7AvgLuxo2mUFPx5zhMq98BpXpELpaBjKAziJVshFg2UaXbNtpqTXrxHy.png

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG_20190907_175336_618.JPG

আমি একজন বাংলাদেশের সাধারন নাগরিক। বাংলাদেশের রাজধানী ঢাকাতে আমার বসবাস। সিম্পল আমার স্বপ্ন সিম্পল আমার জীবন। স্টিমিট আমার জীবনের একটি অংশ, আমার বাংলা ব্লগ আমার পরিবার। বর্তমানে সোশ্যাল মিডিয়া বলতে আমি স্টিমিটকেই চিনি। ডিজাইন করা, ভ্রমন করা, ফটেগ্রাফি করা আর বই পড়া আমার স্বপ্ন। আমি বিশ্বাস করি মানুষের জীবনে উত্তান পতন আছেই। সর্বপরি কাজ করতে হবে লেগে থাকতে হবে, তাহলেই একদিন সফলতা আসবে,এটাই আমি বিশ্বাস করি। সবাইকে ধন্যবাদ।।

FNeY1coMNUL9WkErUPeUKmtGszS37qoEdLJEhh8bj8LkMZg4ZnLbSCPtsqdFwbPFaU6vxamfJRhKsAXwWBZmAwtf2KFjktn9asDsnKpUF6cbBcNYFzwcTbFb5dfFf7N5Lt5j8KUqpB64Bhu5yFCR9Qn5uG4sQo8t4PYbc7VJq37PW7258mLRbFTrsBTtbAnos9AJnU46Lv3HqXsN7s.gif

45GhBmKYa8LQ7FKvbgfn8zqd6W2YEX34pMmaoxBszxVcFaFYLUUkHV6dSwLV7zz7zNE5rVJ5qtN3Zm6SdmcqGFekXXVnJVmd6y7N12FUdQdbdzipDFEFaWmdmFe1K9CCqMuRmX9o7cDLXe7oZxUwNZXbSxanRUefX7PYzUbi2zovtPsG5QcGuGgiyhkJur9LnLhaBtL31haW2181Ss.png

KNoz79cGRt58XHcjM3shjWsSEtKgRtxoVdChppmw4FvW2CQtZxVJGen4yBCeRMj2Y2h9ttHevCs9rtWncvn3FXAHo5MrkNBCbLay5LtH7wgCA27mBRvWM5GDKNQKzJk62Dz8KRvqdiFsZ66guzvyhyBYqJu6KB21dLiPDmtFGR2yvqBCtUPp3Rscm37PwtDEWYMtuKM5v3qhNod24L.png

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

Bangla Witness কে সাপোর্ট করতে এখানে ক্লিক করুন

HNWT6DgoBc14riaEeLCzGYopkqYBKxpGKqfNWfgr368M9VRjuxKSTKuNvqEk1nfiYiKKnHbcTuABq9Fu2qE77V9BjGsoqkb23ngKUAk2mCBmjpG3wz3go7Vd2YW.png

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WP87ckB6VoL3UD42BtkosJzLXYjuCC4ws3sxuihZ3nhDfd815qMJiiETpWAiutfN7bjurhaBbivMFVTYEDiv.png

download-03.png

2N61tyyncFaFVtpM8rCsJzDgecVMtkz4jpzBsszXjhqan9xBEnshRDSVua5J9tfneqYmTykad6e45JWJ8nD2xQm2GCLhDHXW9g25SxugWCoAi3D22U3571jpHMFrwvchLVQhxhATMitu.gif

এখানে ক্লিক করো ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য

download-044.png

Support @heroism Initiative by Delegating your Steem Power
250 SP 500 SP 1000 SP 2000 SP 5000 SP

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

Click Here For Join Heroism Discord Server

Sort:  
 2 years ago 

লোগো তৈরি করার ক্ষেত্রে আপনার অভিজ্ঞতা দেখে ভালো লাগলো ভাইয়া। দারুন দুইটি লোগো তৈরি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। বিশেষ করে শেষের লোগোটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে।

 2 years ago 

অনেক দিন ধরে চিন্তা ভাবনা করে লোগো গুলো তৈরী করেছি ভাইয়া। ধন্যবাদ।

 2 years ago 

প্রথমেই লগো কন্টেষ্টে অংশগ্রহণ করার জন্য ধন্যবাদ জানাই। দু'টো লগো সুন্দর ছিল, এর মধ্যে স্টিম এলায়েন্স বেশি সুন্দর ছিল। শুভ কামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া দোয়া করবেন যেন উইন হতে পারি।

 2 years ago 

স্টিমিট লোগো কনটেস্টে অংশগ্রহন করেছেন দেখে ভীষণ ভালো লাগলো। অভিনন্দন আপনাকে ভাইয়া। আপনার লোগো তৈরি করা দেখে ভীষণ ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

প্রথমেই আপনাকে কনটেস্টের জন্য শুভকামনা জানাই।খুবই সুন্দর দুইটি লোগো প্রস্তুত করেছেন আপনি।ধন্যবাদ আপনাকে সুন্দর লোগো ডিজাইন শেয়ার করার জন্য ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68854.36
ETH 3283.36
USDT 1.00
SBD 2.67