৮৫ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি | টার্গেট ডিসেম্বর সিজন ২ | By @joniprins | ১০% প্রিয় লাজুক শিয়াল এর জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago
আসসালামুআলাইকুম


আমি @joniprins বাংলাদেশ থেকে সবসময় আছি আপনাদের সাথে।

হ্যালো বন্ধুরা ?
সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদের সাথে নতুন একটি পোস্ট শেয়ার করতে চলে এসেছি। আজকে আমি পাওয়ার আপ পোস্ট করবো। চলুন তাহলে শুরু করা যাক।

02.png

পাওয়ার বৃদ্ধি মানে নিজস্ব সক্ষমতা বৃদ্ধি। আর যে যত বেশি সক্ষমতা বৃদ্ধি করবে এই প্ল্যাটফর্মে তাদের ভবিষ্যৎ ততটা সমৃদ্ধ হবে। আমাদের কমিউনিটির সব ইউজাররা নিজেদের মত করে পাওয়ার আপ করতেছে। এটা সবার জন্য খুব ভাল একটি দিক। পাওয়ার আপ করলে এডমিন বা মডারেটর প্যানেলের কোন লাভ নেই, লাভ আমাদের নিজেরেই। @rex-sumon ভাইয়াকে অনেক অনেক ধন্যবাদ জানাই, তিনি নিজে সব ইউজারদের কে যধা সম্ভব উৎসাহ দেন পাওয়ার আপ করার জন্য।

আমি গত সপ্তাহে ৫৫ স্টিম পাওয়ার আপ করে,পাওয়ার আপ প্রতিযোগিতা - ৩১ এর মধ্যে প্রথম স্থান অর্জন করেছিলাম। বিষয়টা আমার কাছে অনেক ভাল লেগেছে। আমি এই প্লাটফর্মে ধীর্ঘদিন কাজ করার ইচ্ছা পোষন করেছি। সেই সুবাদে চেষ্টা করবো প্রতি সপ্তাহে কিছু কিছু পাওয়ার আপ করার জন্য।

আমার বাংলাব্লগ একমাত্র কমিউনিটি যেখানে একজন ইউজারের সব দিকে নিয়ে চিন্তা করা হয়। কিভাবে কাজ করলে বর্তমানে এবং ভবিষ্যতে ভাল হবে, সেই সব দিক নিয়ে আলোচনা করে পরামর্শ দেওয়া হয়। সবাইকে শিক্ষা দিয়ে দক্ষ করে গড়ে তুলা হয়। আমার বাংলা ব্লগ পৃথিবীর শ্রেষ্ট কমিউনিটি।

আমরা জানি বর্তমানে টার্গেট ডিসেম্বর সিজন- ২ চালু রয়েছে। আমি আজকে টার্গেট ডিসেম্বর পাওয়ার আপ সিজন- ২ তে ৮৫ স্টিম পাওয়ার আপ করে অংশগ্রহণ করতে যাচ্ছি।

কিভাবে পাওয়ার আপ করবো তা নিম্নে উল্লেখ করা হলো:-

01.png

আমার বর্তমান স্টিম পাওয়ার রয়েছে ১৬৩.১৪৭ স্টিম। এখন আমি আরো স্টিম পাওয়ার আপ করতে যাচ্ছি।

03.png

প্রথমে স্টিমের ওপর ক্লিক করে, পাওয়ার আপ অপশনে এ ক্লিক করবো।

04.png

05.png

যে পরিমান স্টিম পাওয়ার আপ করব ঐ পরিমান সংখ্যা এমাউন্টের ঘরে বসিয়ে দিলাম। আমি যেহেতু ৮৫ স্টিম পাওয়ার আপ করব তাই ৮৫ স্টিম বসিয়ে দিলাম। তারপর সব কিছু ঠিক আছে কিনা চেক করে অকে বাটনে ক্লিক করে দিলাম।

06.png

আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়ে গেছে ৷ পাওয়ার আপ করার পরে আমার ওয়ারলেটের ছবি ৷ আগে আমার স্টিম পাওয়ার ছিল ১৬৩.১৪৭ স্টিম। ৮৫ স্টিম পাওয়ার আপ করার পরে হয়েছে ২৪৮.১৪৭ এসপি।

download-03.png

আমার ব্যালেন্স
পূর্বের এসপি১৬৩.১৪৭
পাওয়ার আপ৮৫
বর্তমান এসপি২৪৮.১৪৭

download-03.png

বন্ধুরা আমি প্রতিনিয়ত চেষ্টা করবো পাওয়ার আপ করার জন্য। আশা করি কোন ভুল ত্রুটি হলে ক্ষমার সুন্দর দৃষ্টিতে দেখবেন। আবার দেখা হবে নতুন কোন পোষ্ট নিয়ে। ততদিন পর্যন্ত ভাল থাকবেন সুস্থ থাকবেন। নিজের প্রতি খেয়াল রাখবেন। অপচয় রোধ করবেন। আল্লাহ হাফেজ।
ধন্যবাদ সবাইকে
@joniprins

FNeY1coMNUL9WkErUPeUKmtGszS37qoEdLJEhh8bj8LkMZg4ZnLbSCPtsqdFwbPFaU6vxamfJRhKsAXwWBZmAwtf2KFjktn9asDsnKpUF6cbBcNYFzwcTbFb5dfFf7N5Lt5j8KUqpB64Bhu5yFCR9Qn5uG4sQo8t4PYbc7VJq37PW7258mLRbFTrsBTtbAnos9AJnU46Lv3HqXsN7s.gif

gPCasciUWmEwHnsXKML7.png

ddddoo.png

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt1rDaeRdtDvsXGmDbuRg1s1soomTEddbTFxfMMYzob4oRFK8fTZQyYP8LbQ4tbMTAd2enV3Wq9Ze3N8TTU2.png

4789.gif

Sort:  
 2 years ago 

টার্গেট ডিসেম্বর সামনে রেখে আপনি অনেকগুলি স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন ।।যা আপনার সক্ষমতা বৃদ্ধিতে কাজে লাগবে ।।আর পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয় আপনার জন্য শুভকামনা রইল।।

 2 years ago 

জী ভাইয়া চেষ্টা করে যাচ্ছি। ধন্যবাদ।

 2 years ago 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার ক্ষমতা যত বৃদ্ধি হবে, তত আপনি শক্তিশালী হবেন। অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করলেন, দেখে ভালো লাগলো।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

ভাইয়া আপনাকে প্রথমে সাধুবাদ জানাই আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। সত্যিই এই মুহূর্তে এত বড় একটি পাওয়ার বৃদ্ধি করা যেটা প্লাটফর্মকে ভালোবেসেই করতে হয় । আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ভাই চেষ্টা করতেছি। ধন্যবাদ।

 2 years ago 

আপনি আজ ৮৫ স্টিম পাওয়ার আপ করেছেন। এটি বেশ বড় এমাউন্টের একটি পাওয়ার আপ যা দেখে আমার খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করতে থাকুন। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ আপু

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের সক্ষমতা বৃদ্ধি পাবে। এত বড় একটি এমাউন্ট এস পি করে আপনি আপনার শক্তি বৃদ্ধি করেছেন এবং আপনার এই পাওয়ার আপ বৃদ্ধি নতুনদের মধ্যে উৎসাহ যোগাবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

জী ভাইয়া অল্প অল্প করে চেষ্টা করে যাচ্ছি। ধন্যবাদ।

 2 years ago 

ওয়াও ভাই আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন যা দেখে খুব ভালো লাগলো ।আপনার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া উৎসাহ পেলাম।

 2 years ago 

আপনাকে অভিনন্দন। বেশ বড় একটি অ‍্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই। পাওয়ার আপ এর ধারাটা অব‍্যাহত রাখুন ভালো কিছু হবে। আপনার জন্য শুভকামনা। এগিয়ে যান।।

 2 years ago 

জী ভাইয়া চেষ্টা করবো পাওয়ার আপটা অব্যাহত রাখতে। ধন্যবাদ।

 2 years ago 

নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আপনি দেখছি অনেক বেশি সতর্ক অনেকগুলো স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। শুভকামনা রইল আপনার জন্য খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন।

 2 years ago 

জি ভাইয়া চেষ্টা করতেছি। আস্তে আস্তে কিছু পাওয়ার আপ করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেক বড় একটি অ্যামাউন্ট এর স্টিম পাওয়ার আপ করেছেন, দেখে খুবই ভালো লাগলো যে সময় এত বড় এমাউন্ট পাওয়ার আপ করা ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে ৮৫ স্ট্রিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন আসলেই আমাদের প্রত্যেকের উচিত প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করে যাওয়া। কেননা পাওয়ার বৃদ্ধি করলে আমরা আমাদের লক্ষ্যে পৌঁছে যেতে পারবো এবং আমাদের অ্যাকাউন্ট কি আরো বেশি মজবুত করতে পারব।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 66181.33
ETH 2700.56
USDT 1.00
SBD 2.88